Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 91  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

পরিবারের উপর নজরদারি করার নতুন অ্যাপ্লিকেশন!

দিন দিন স্মার্ট ফোন আমাদের জীবনের একটি অংশ হিসেবে রূপ ধারণ করেছে। তবে এটি যেমন অপকারি তেমনি এর কিন্তু উপকারি দিক গুলোও রয়েছে। যেমন ইদানীং একটি অ্যাপ্লিকেশন বের করা হয়েছে প্রিয়জনদের উপর নজরদারি করার জন্য।সব চেয়ে বড় গুরুত্ত পূর্ণ ব্যাপার হচ্ছে আমরা অভিভাবকরা নিজের মেয়েকে নিয়ে বেশি চিন্তা করি ও বাজে কারো সাথে মিশছে না তো? এটাই ভাবতে থাকি সারাক্ষন। আপনি নতুন প্রেম করছেন বা আপনার কারো সাথে বিয়ের আংটি আদান প্রদান হয়েছে? এবং আপনি আপনার ভালোবাসার মানুষটিকে নিয়ে সব সময় চিন্তিত? তাহলে আপনার এখন থেকে আর চিন্তা নেই।

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি আপনার প্রিয়জনের ফোনের এসএমএস, কোথায় কোথায় ফোন করলো,  ফেসবুকে কার কার সাথে চাট করলো, ওর ফোনের কন্টাক্ট এ কার কার নাম্বার রয়েছে, এমনকি বর্তমানে সে কোথায় রয়েছে এবং কোথায় যাচ্ছে? এ-সব কিছু কন্ট্রোল করতে পারবেন।

এক নজরে অ্যাপ্লিকেশনটি একবার দেখে নিন।

e-HostBD Hosting Service

তবে রক্ষা যে এই এক্সেসটি পেতে আপনাকে আপনার প্রিয়জনের মোবাইলেও এই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে হবে। মানে দুই পক্ষের ফোনেই এই অ্যাপ্লিকেশনটি থাকতে হবে। এবং এক বার ইন্সটল করার পর আটোমেটিক একটি আইডি তৈরি হবে এবং প্রথম বারের মতো এক্সেস চাইবে। একবার এক্সেস দেওয়া হয়ে গেলে আপনার আর কোন চিন্তা  নেই। মানে এখন থেকে ও আপনার কন্ট্রোল এ চলে আসলো।

তবে অনেকে এই কাজটি আপনার পার্টনারকে না জানিয়ে লুকিয়ে তার ফোন ইন্সটল করে এক্সেস করিয়ে নিতে পারেন, তবে সে এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে না যা জানে? তাহলেই আপনি এই কাজটি করতে পারবেন।আপনি অ্যাপ্লিকেশনটি  ইন্সটল করার পর হাইড করে দিতে পারেন।

আর যারা জানে তারাও বাধ্য হয়েই আপনাকে তার মোবাইলে এই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে এক্সেস দিতে বাধ্য  কেননা  আপনি তার ভাল চান।

অ্যাপ্লিকেশনটির নাম Couple Tracker – Phone monitor এটি ফ্রি এবং পেইড দুই ভাবেই পাওয়া যায় যার মূল্য  Google Play   তে $4.32  লিংক এ গিয়ে দেখতে পারেন।

আপনারা ফ্রি তে পাচ্ছেন অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে  এখানে ক্লিক করুণ।






eHostBD Hosting

মন্তব্য

মন্তব্য করুন