Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 32  »  মোট কমেন্টস: 1  
Facebook
Google Plus
Twitter
Linkedin

SSC Exam Result 2015 ৩০ মে – সবার আগে রেজাল্ট পাওয়ার সকল উপায় ও টিপস

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে ৩০ মে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আজ সোমবার (১১.০৫.২০১৫)এ কথা জানান।
শিক্ষামন্ত্রী বলেন, এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদন পাওয়া গেছে। ওই দিন সকাল ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল তুলে দেবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এরপর বেলা একটায় সংবাদ সম্মেলন করে ফলাফলের বিস্তারিত জানানো হবে।
শিক্ষা মন্ত্রণালয় জানায়, সংবাদ সম্মেলনের পর বেলা দেড়টা থেকে শিক্ষার্থীরা ইন্টারনেট, মোবাইলের এসএমএস ও নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ফল জানতে পারবে।
গত ৬ ফেব্রুয়ারি এসএসসি পরীক্ষা শুরু হয়ে শেষ হয় মার্চের শুরুর দিকে। বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের ডাকা হরতালের কারণে একটি পরীক্ষাও পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ী হতে পারেনি। সব কটি পরীক্ষা হয়েছে পরিবর্তিত তারিখে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবারে।
এবার ২৭ হাজার ৮০৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৪ লাখ ৭৯ হাজার ২৬৬ জন শিক্ষার্থী এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেয়।

মোবাইলে SMS এর মাধ্যমে SSC Exam Result 2015 জানার নিয়মঃ

SSC <space> First 3 Letters of Board <space> Roll Number <space> 2015 এবার মেসেজটি 16222 নাম্বারে পাঠিয়ে দিন। ফিরতি এসএমএসে ফলাফল জানতে পারবেন।
অনলাইনে SSC Exam Result 2015 সংগ্রহ নিয়মঃ

e-HostBD Hosting Service

অনলাইনে শিক্ষাবোর্ডের ওয়েবসাইটে (educationboardresults.gov.bd) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল পাওয়া যাবে।

আপনার এন্ড্রৃয়েড দিয়ে সবচাইতে সহজ পদ্বতিতে রিজাল্ট দেখতে এই পোষ্ট দেখুন






eHostBD Hosting

মন্তব্য করুন