Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 31  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

আপনার Android মোবাইলকে ফাস্ট করে নিন ছোট একটি Android Software দিয়ে।

আসসালামু আলাইকুম, কেমন আছেন? আশা করি ভালো। আমিও আপনাদের দোয়াতে ভালোই আছি। আমি এখন আর আগের মত টিউন লিখিনা কারণ সময়ই পাই না। আর আবহাওয়ার কথা বললেত আর টিউনই করা ঘবে না। প্রচন্ড গরম এর মধ্যে আমার সমানে কারেন্ট চলে যাচ্ছে। সব মিলিয়ে যাতা অবস্থা। যাই হোক, এসব সমস্যার কথা বলতে গেলে কথা আর শেষ হবে না। তাহলে আসুন আমরা আমাদের অন্য সমস্যা নিয়ে কথা বলি। আমরা যারা এন্ড্রয়েড মোবাইল ব্যাবহার করি তাদের একটা সমস্যা দেখা দেয় যে মোবাইল স্লো হয়ে যায়। তারপর আবার মোবাইলের চার্জও বেশিক্ষণ টিকে না। আসলে এন্দ্রয়েড মোবাইল স্লো হওয়ার কারন অনেক কিন্তু যেসকল কারণে মোবাইল স্লো হয়ে যায় সেগুলোকে বুন্ধ করে রাখা প্রয়োজন। আমি আপনাদের সাথে আজ এমন একটি এন্ড্রয়েড এপ শেয়ার করব যা আপনার এন্ড্রয়েড মোবাইল বা ট্যাবলেটকে আগের থেকে কয়েকগুণ ফাস্ট করে রাখবে। তাহলে বুঝতেই পারছেন এটা কি ধরণের এপ। নিচে এপটি নিয়ে বিস্তারিত আলোচনা করা হল।

এই এপটি ওপেন করলেই আপনি পাবেন একটি বাটন। যেখানে লিখা থাকবে Start, আর সেখানে চাপলেই আপনার মোবাইল কাজ করা শুরু করবে। এটা খুব সহজ একটি কাজ।

এপটির বৈশিষ্ঠঃ
আপনার মোবাইলের স্পিড বাড়ান কমপক্ষে ৬০%।
এই এপটির ব্যাবহার খুব সহজ।
এটা ব্যাবহার করলে আপনার মোবাইলের চার্জ অনেক বেশি থাকবে।
অন্যান্ন এপও অনেক ফাস্ট হয়ে যাবে।
সবকিছুই অনেক ভালো লাগবে।
আশা করি আপনারা এপটি সম্পর্কে পর্যাপ্ত তথ্য পেয়ে গেছেন। আমার মনে হয় আর বেশি কিছু আপনাদের বোঝাতে হবে না।

e-HostBD Hosting Service

নোটঃ এপটি ব্যাবহার করার আগে অবশ্যই প্লে-স্টোর থেকে সকল বর্নণা ভালোভাবে দেখে নিবেন।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Devices Speed Up for Android.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Click Here to Download

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

সময় পেলে দয়া করে আমাদের সাইট SongMela.Net থেকে ঘুরে আসবেন। এই সাইটে আর-ও পাবেন Bangla MP3 Song Bangla Natok 2016 HD Natok Bangla Video Song






eHostBD Hosting

মন্তব্য করুন