Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 91  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

এক সেকেন্ডেই ৩৩টি এইচডি মুভি ডাউনলোড

 সবাই কে মাহে রমজানের শুভেচ্ছা। কেমন আছেন সবাই? আশা করি ভাল। এই পড়ন্ত বিকালে মুভি পাগলাদের জন্য আসছে চরম একটি সুখবর যা শুনলে অনেকেই আনন্দে লাফাতে শুরু করবেন। এখন এক সেকেন্ডেই ৩৩টি এইচডি মুভি ডাউনলোড করতে পারবেন। কথাটা শুনে অনেকেই চমকে যেতে পারেন। হা, চমকানোর মতোই ককথা। কিন্তু চমকানোর কিছু নেই। যুক্তরাজ্যের ডেইলি স্টারের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

চীনের প্রযুক্তি প্রতিষ্ঠান সম্প্রীতি জানায় যে তারা ১ টেরাবাইট গতি সম্পন্ন দ্রুতগতির ব্রডব্যান্ড এর পরীক্ষা চালায়। এ পরীক্ষায় তারা সফলও হয় বলে তারা জানায়। নতুন উদ্ভাবিত এ প্রযুক্তির ফলে এখনডাউনলোড ও আপলোড হবে আরো সহজতর।

প্রতিষ্ঠানটি জানায় পরীক্ষামূলক সফলতার ফলে খুব শীঘ্রই তারা প্রযুক্তিটি বাজারে আনার চিন্তা ভাবনা করছে। আর এ প্রযুক্তিটি বাজারে আসলে ব্রডব্যান্ড হবে যেমন উচ্চ গতির তেমনি সহজও।

e-HostBD Hosting Service

তবে আমাদের দেশে তার কতটা প্রভাব পড়বে তা বুঝা মুশকিল। কারণ এখন বিশ্ববাজারে ব্রডব্যান্ড এর যে দাম ও গতি সেই তুলনায় আমাদের দেশের অবস্থা খুব বেশি ভাল নয়।

এ এছাড়াও বিভিন্ন কোম্পানি গুলোর গতি বেধেদেওয়া অফারতো আছেই। কোম্পানি গুলো তিন থেকে পনের গুন লাভে আমাদের কাছে বিক্রি করে।

তবুও আমরা আশাবাদি এর সুফল আমরাও পাব। না পেলে শুধু আফসোস ই করে যাব।

যারা মুভি ভালবাসেন তারা আমার মুভি সাইটটি ভিজিট করতে পারেন।  এখানে হিন্দি, ইংলিশ, তামিল সব ধরনের নতুন পুরাতন ছবি পাবেন। ফেসবুক পেইজে যোগ দিতে পারেন।






eHostBD Hosting

মন্তব্য করুন