Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

ইন্টারনেট গতি কম বলে জিমেইল এ লগিন করতে সমস্যা হচ্ছে, জেনে নিনি জিমেইল এ দ্রুত লগিন করার নিয়ম

সকল অ্যানিটেক বন্ধুদের শুভেচ্ছা ও ভালবাসা জানি আজকের পোস্ট লেখা সুরু করতেছি। আজকে কি বিষয় এ লিখবো তা আপনারা নাম দেখেই বুঝে গেছেন। আমি জানি এটা অনেকেই জানেন তাই বলতেছি যারা জানেন তারা এ পোস্ট পড়া থেকে বিরত থাকুন কারন এই পোস্ট শুধুমাত্র নতুন্দের জন্য। যাহোক কাজের কোথায় আসি আর সেটা হল আমাদের যাদের নেট এর গতি অনেক কম তাদের জিমেইল এ লগিন করতে অনেক সময় লাগে। মাঝে মাঝে মাঝ পথে গিয়ে বলে error. আসলে জিমেইল এ লগিন করার দুটি অপশন আছে একটা হল Standard view এবং আর একটা হল Load basic HTML । Standard view এ যদি লগিন করেন তাহলে সোজা বাংলায় বলি ঝাকানাকা দেখাবে মানে হল সকল ইমেজ, থিম এবং কালারিং সহ সব কিছু লোড হবে এতে বেশি স্পীড দরকার হয় বা কম স্পীড হলে অনেকে সময় নেয় এবং Load basic HTML এ সুধু অপশন এর নাম গুলো লোড হবে তাই কম স্পীড হলেও চলে। তাই আমাদের যাদের নেট এর স্পীড কম তারা যখন লগিন করবেন তখন নিছের দিকে দেখবেন এই দুইটি অপশন দেখায়। যখন দেখবে তখন Load basic HTML এখানে ক্লিক করবেন ব্যাস কাজ ওকে। নিছের ছবিতে বোঝার সুবিধার জন্য দিলাম।

gmail loading
এখন আপনি যদি লগিন করার পর চান যে Standard view এ যাবেন তাহলে Switch to Standard view এ ক্লিক করুণ নিছের ছবির মতো।

gmail loading
তবে আপনি যদি চান basic HTML আপনার অ্যাকাউন্ট এর ডিফল্ট ভিউ সেট করবেন তাহলে উপরের ছবির মতো Set basic HTML as a default view এ ক্লিক করলে এরপর যখন লগিন করবেন তখন অটো basic HTML লোড হবে।

e-HostBD Hosting Service





eHostBD Hosting

মন্তব্য করুন