Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 54  »  মোট কমেন্টস: 8  
Facebook
Google Plus
Twitter
Linkedin

জিমেইলে কিছু নতুন ফিচার যোগ হয়েছে যা হয়তো অনেকেই জানেন না

জিমেইল নতুন ফিচারসম্প্রতি জিমেইলে নতুন ফিচার এসেছে। এর মাধ্যমে নতুন কিছু কাজ করতে পারবেন আপনি। জেনে নিন ৫টি নতুন বৈশিষ্ট্যের কথা।

১. ইমোজি : নতুন আপডেটের মাধ্যমে বেশ কিছু ইমোজি দেওয়া হয়েছে। শব্দ যখন যথেষ্ট নয়, তখন এই ইমোজি ব্যবহার করতে পারেন। এতে প্লেবয়, গান্ধীজির তিনটি বানরসহ আরো ইমোজি রয়েছে। কম্পোজ উইন্ডোতে ‘ইনসার্ট ইমোটিকন’ অপশনে যান।

২. আরো থিম : ই-মেইলের ব্যাকগ্রাউন্ডে নতুন নতুন থিম দেওয়া হয়েছে। তা ছাড়া এডিটিং টুল দেওয়া হয়েছে যার মাধ্যমে ব্লার, ভিটনেটিস এবং কাস্টম টেক্সট দিতে পারবেন। সেটিংস-এ গিয়ে এই ইমেজ এবং থিম পছন্দ করে নিতে পারবেন।

e-HostBD Hosting Service

৩. পাঠানো মেইল বাতিল করা : একটি মেইল ‘সেন্ড’ করার পর তা ‘আনডু সেন্ড’ করা যাবে। বাতিলকরণের সময় নির্ধারণ করে দিতে পারবেন।

৪. জিচ্যাট ফিরে পাওয়া : পুরনো জিচ্যাটগুলোকে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়েছে। প্রোফাইল ছবির পরের তীর চিহ্ন থেকে ড্রপ ডাউন মেনুতে গিয়ে ‘রিভার্ট টু ওল্প চ্যাট’ খুঁজে নিন।

৫. সীমাহীন অ্যাটাচমেন্ট : সবচেয়ে বড় যে জিনিসটি পাবেন তা হলো অ্যাটাচমেন্ট দিতে পারবেন ২৫ এমবি পর্যন্ত। এর সঙ্গে গুগল ড্রাইভে ফ্রি-তে ১৫ জিবি পর্যন্ত স্টোরেজ পাবেন।






eHostBD Hosting

মন্তব্য করুন