Best Reseller Hosting Service in BD
আমি একজন অদৃশ্য মানব। কোন কিছু ভালো লাগলে সবার সাথে শেয়ার করি। এটাই আমার শখ। ভালো থাকবেন আর আমার জন্য দোআ করবেন।
মোট পোস্ট সংখ্যা: 105  »  মোট কমেন্টস: 20  
Facebook
Google Plus
Twitter
Linkedin

ভারতের টিভি তারকাদের মধ্যে সর্বোচ্চ আয় কার জানেন ? আজকে জেনে নিন

১. কাপিল শার্মা:কাপিল শার্মা

এ তালিকায় প্রথমেই উঠে এসেছে ‘কাপিল শার্মা শো’-এর উপস্থাপক কাপিল শার্মার নাম। প্রতি পর্বে প্রায় ষাট থেকে আশি লাখ রুপি আয় করেন কমেডিয়ান কাপিল শার্মার এ অনুষ্ঠানটি। উপস্থিত বুদ্ধি আর হাস্যরসে ঠাসা এ তারকার অুনষ্ঠানটির আয়ই বলে দেয় কেমন করে বছরে পনের কোটি রুপি আয়কর পরিশোধ করেন এ তারকা!

২. সুনিল গ্রোভার:

e-HostBD Hosting Service

তালিকায় দ্বিতীয় অবস্থানে আছে যার নাম তিনি সবার পরিচিত কৌতুক অভিনেতা সুনিল গ্রোভার। গুথি, ড. মাশহুর গুলাতি এ চরিত্রগুলোর কারণে এক নামেই সবাই চেনেন তাকে। তবে এ তারকা সবচেয়ে বেশি সুনিল গ্রোভারজনপ্রিয় ‘কাপিল শার্মা শো’ তে তার মেয়ে চরিত্র ‘রিংকু ভাবি’র জন্য। আর এই অনুষ্ঠানটির জন্য প্রতি পর্বে প্রায় দশ থেকে বারো লাখ রুপি ঘরে নেন এ তারকা!

৩. দিভ্যাঙ্কা ত্রিপাঠি:দিভ্যাঙ্কা ত্রিপাঠি

জনপ্রিয় টিভি নাটক ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’তে আকা ইশিতা ভাল্লা চরিত্রটির জন্য তুমুল জনপ্রিয় অভিনেত্রী দিভইয়াঙ্কা ত্রিপাঠি। এ নাটকের প্রতি পর্বের জন্য প্রায় এক লাখ রুপি পারিশমিক নিয়ে থাকেন এ অভিনেত্রী। একতা কাপুর পরিচালিত এ ধারাবাহিকটি সপ্তাহে সাত দিনই প্রচারিত হয়। এবার তবে হিসাব করে নিন তার মাসিক আয় কত হতে পারে!

৪. সৃতি ঝা:

সৃতি ঝাজনপ্রিয় ধারাবাহিক ‘কুমকুম ভাগিয়া’তে প্রধান চরিত্রে প্রাজ্ঞা আভিষেক মেহরা চরিত্রে অভিনয়ের জন্য প্রতি পর্বে পঞ্চাশ থেকে ষাট হাজার রুপি পারিশ্রমিক নিতেন। ২০১৪ সালে শুরু হওয়া এ ধারাবাহিকটি এখনো জনপ্রিয় দর্শকদের মাঝে।

৫. কারান প্যাটেল:

টিভি অনুষ্ঠান ‘গুমরাহ’ এর জন্য পর্ব প্রতি কত পান তা জানা না গেলেও ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’ ধারাবাহিকটির কল্যাণে যে বেশ বড় অঙ্কের অর্থই ঘরে তোলেন এ অভিনেতা, সে কথা সবারই জানা। এ ধারাবাহিকে রগচটা ‘রামান ভাল্লা’ চরিত্রটির জন্য প্রতি পর্বে প্রায় এক থেকে দেড় লাখ রুপি ঘরে তোলেন এ অভিনেতা!

৬. শাব্বির আহলুওয়ালিয়া:

জনপ্রিয় ধারাবাহিক ‘কুমকুম ভাগিয়া’তে রকতারকা আভিষেক প্রেম মেহরা’র চরিত্রটির কল্যাণে যশ ও খ্যাতি দুইই কুড়িয়েছেন অভিনেতা শাব্বির আহলুওয়ালিয়া। এ ধারাবাহিক নাটকটির জন্য প্রতি পর্বে প্রায় ৭৫ হাজার রুপি পারিশ্রমিক নেন এ তারকা।

৭. দেবলিনা ভট্টাচার্য্:

আরেক জনপ্রিয় টিভি নাটক ‘সাথ নিভানা সাথিয়া’ এর আদর্শ গৃহবধূ ‘গোপি বাহু’ চরিত্রের জন্য সর্বোচ্চ আয়ের এ তালিকায় চলে এসেছেন অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য্। সাংসারিক দু:খ-কষ্টে জর্জরিত ‘গোপি বউ’কে চোখের পানি মোছার জন্য প্রতি পর্বে প্রায় ৯০ হাজার রুপি পারিশ্রমিক দেন পরিচালক পবন কুমার!

৮. ধ্রাশঠি ধামি:

‘ঝালাক দিখলা জা’ খ্যাত এ অভিনেত্রীকে টিভি নাটক ‘এক থা রাজা এক থি রানি’ এর প্রতি পর্বে প্রায় ষাট হাজার রুপি পারিশ্রমিক দেয়া হতো। বর্তমানে ‘পারদেস মে হ্যায় মেরা দিল’ ধারাবাহিকটির জন্য প্রতি পর্বে প্রায় ৭৫ হাজার থেকে এক লাখ রুপি করে পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি।

৯. আনিতা হাস্যানান্দিনি:

‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’ ধারাবাহিকে আনিতা আকা শাগুন নামের একটি নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য প্রতি পর্বে প্রায় ৫০ হাজার রুপি আয় করেন এ তারকা।






eHostBD Hosting

মন্তব্য করুন