Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 72  »  মোট কমেন্টস: 8  
Facebook
Google Plus
Twitter
Linkedin

বুকমার্ক সুবিধা চালু করলো ফেসবুক

bookmark-Anytechফেসবুকে যুক্ত করা হয়েছে ‘সেভ’ অপশন। আর এর মাধ্যমে ফেসবুকে বুকমার্ক সুবিধা পাওয়া যাবে। অনেক সময় নিউজ ফিডের বিভিন্ন গুরুত্বপূর্ণ লিংক ইচ্ছে থাকা সত্ত্বেও সময়ের অভাবে ব্যবহারকারীরা দেখার সময় পান না, ফলে বন্ধুদের সেসব পোস্ট এড়িয়ে যেতে হয়।

ফেসবুকের নতুন ‘সেভ’ অপশনটির মাধ্যমে যে কোনো লিংক, মিউজিক, সিনেমা, টিভি অনুষ্ঠান প্রভৃতি পরবর্তী সময়ে পড়ার জন্য ফেসবুকে বুকমার্ক করে জমা রাখা যাবে। চাইলে সেগুলো পরবর্তীতে শেয়ারও করা যাবে।

দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, সকল ব্যবহারকারীদের জন্য এ সুবিধাটি চালু করেছে ফেসবুক কর্তৃপক্ষ। নিউজ ফিডের যে কোনো লিংক, প্লেস, বুক, মিউজিক ও মুভি সম্পর্কিত পোস্টগুলোর ডান পাশে থাকা অপশনে ক্লিক করলেই পাওয়া যাবে সেভ অপশন। এর মাধ্যমে পছন্দের বিষয়গুলো সহজেই সংরক্ষণ করে রাখতে পারবে ব্যবহারকারীরা এবং পরবর্তী যে কোনো সময়ে সেগুলো পড়তে পারবে। বুকমার্ক সুবিধাটি ডেস্কটপ ও ল্যাপটপের পাশাপাশি মোবাইল ও অ্যাপসেও পাওয়া যাবে।

e-HostBD Hosting Service

পছন্দের বিষয়গুলো সেভ অপশনের মাধ্যমে সংরক্ষণের পর পরবর্তীতে তা দেখার ক্ষেত্রে ফেসবুকের নিউজ ফিডের বাঁ দিকের কলামে থাকা ‘সেভড’ বোতামে ক্লিক করলে পছন্দের সব ফেসবুক বুকমার্ক দেখা যাবে। মোবাইলে এ সুবিধা পেতে ‘মোর’ ট্যাবে ক্লিক করতে হবে। প্রযুক্তি বিশ্লেষকদের মতে, ফেসবুকের নতুন এই সেবা সামাজিক যোগাযোগ সাইটটির জনপ্রিয়তা আরো বৃদ্ধি করবে।






eHostBD Hosting

মন্তব্য করুন