Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

এখন থেকে গুগল সার্চ রেজাল্টে শীর্ষে থাকবে ‘মোবাইল ফ্রেন্ডলি’ ওয়েবসাইট

এখন থেকে গুগল সার্চ রেজাল্টে শীর্ষে থাকবে ‘মোবাইল ফ্রেন্ডলি’ ওয়েবসাইট-আনিটেক টিউনসবাইকে আমার শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। অনেক দিন ধরে কাজের কারনে লেখা লেখি হচ্ছে না। তাই আজকে ভাবলাম কিছু একটা লিখি। নিউজ পোর্টাল খুজতে খুজতে একটা জিনিস পেলাম তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আগামি কিছুদিনের মধ্যে

গুগল সার্চ অ্যালগরিদমে আসছে বড় ধরণের পরিবর্তন। এপ্রিলের ২১ তারিখ থেকে কার্যকর হতে যাওয়া এই নিয়ম অনুসারে সার্চ রেজাল্টে উপরের দিকে থাকবে মোবাইল ফ্রেন্ডলি ওয়েবসাইট এর মানে হল যেসব সাইট মোবাইল রেস্পন্সিভ এনাবেল করা আছে সেগুলো সাইট সার্চ  রেজাল্টের উপরের দিকে দেখাবে।

এর মাধ্যমে মোবাইল থেকে পাওয়া সার্চ রেজাল্টে বড় প্রভাব পড়বে বলে মনে করে গুগল। তবে এর মাধ্যমে মোবাইল থেকে ইন্টারনেট ব্যবহারকারীরা আগের থেকে বেশি উপকারভোগী হবে বলে মনে করে এই সার্চ জায়ান্ট।

e-HostBD Hosting Service

এছাড়া যেসকল ওয়েবসাইটের মোবাইল অ্যাপ রয়েছে, তারাও এক্ষেত্রে সার্চ রেজাল্টে অন্য ওয়েবসাইট অপেক্ষা ভালো অবস্থানে থাকবে। সার্চ তৈরির সময় দেখা হবে কতজন ব্যবহারকারী সেই অ্যাপ ব্যবহার করছে।

এই সিদ্ধান্তের ফলে যেসকল ওয়েবসাইটের মোবাইল সংস্করণ নেই, সেসব সাইট কর্তৃপক্ষ এবার মোবাইল সংস্করণ আনতে উদ্যোগী হবে। গত বছর থেকেই মোবাইল ফ্রেন্ডলি ওয়েবসাইটকে সার্চ রেজাল্টে হাইলাইট করতে শুরু করেছে গুগল।






eHostBD Hosting

মন্তব্য করুন