Best Reseller Hosting Service in BD
আমি বাপি কিশোর। পছন্দ করি তথ্য প্রযুক্তি বিষয়ক যে কোন কিছু নিয়ে মেতে থাকতে। আপডেট সফটওয়্যার, প্রিমিয়াম থিম, অ্যামাজনের বই, নতুন HD মুভিসহ আরও অনেক কিছু ফ্রিতে ডাউনলোড করতে ঘুরে আসতে পারেন আমার ব্লগে। http://www.free-download-world.com
মোট পোস্ট সংখ্যা: 9  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

অ্যাডোবি ইলাস্ট্রেটর CC ভার্সন ২০১৫ (Adobe Illustrator CC 2015) অ্যাক্টিভেশন ফাইল সহ ফ্রি ডাউনলোড করুন।

বর্তমান সময়ের একটি অন্যতম সম্মানজনক ও ক্রিয়েটিভ পেশা হচ্ছে গ্রাফিক্স ডিজাইনিং। একজন দক্ষ গ্রাফিক্স ডিজাইনারকে বেশ কয়েকটি টুলস ব্যবহারে পারদর্শী হতে হয়। ডিজাইনিং এর জন্য বাজারে অনেক ধরণের সফটওয়্যার রয়েছে। যেমনঃ অ্যাডোবি ফটোশপ, অ্যাডোবি ইলাস্ট্রেটর, অ্যাডোবি ইমেজ রেডি, কোয়ার্ক এক্সপ্রেস, পেজমেকারসহ আরও অনেক। তবে সাধারণত সকল গ্রাফিক্স ডিজাইনাররাই অ্যাডোবি ফটোশপ, অ্যাডোবি ইলাস্ট্রেটর এই টুলসগুলোই সবচেয়ে বেশি ব্যবহার করে থাকেন।
অ্যাডোবি ইলাস্ট্রেটর হচ্ছে একটি ভেক্টর গ্রাফিক্স সম্পাদনাকারী সফটওয়্যার। এই সফটওয়্যারটি শুধু ‘ইলাস্ট্রেটর’ নামেই সকলের কাছে বেশি পরিচিত। এই সফটওয়্যারটি তৈরি ও বাজারজাত করেছে অ্যাডোবি সিস্টেমস। এটি অ্যাডোবি সিস্টেমস এর সবচেয়ে জনপ্রিয় সফটওয়্যারগুলোর মধ্যে অন্যতম একটি সফটওয়্যার।
অ্যাডোবি ইলাস্ট্রেটরকে আবার গ্রাফিক্স ডিজাইনের একটি প্যাকেজ প্রোগ্রাম বলা হয়ে থাকে, কারণ এর সাহায্যে বিভিন্ন ধরণের ডিজাইন করা যায়।
যেমনঃ যে কোন Text কে ইচ্ছেমত ডিজাইন করা; পত্র পত্রিকা বা বইয়ের প্রচ্ছদ ডিজাইন করা; কোনো কোম্পানির লোগো তৈরি করা; বিজ্ঞাপন, পোষ্টার, লিফলেট, ব্যানার, ভিজিটিং কার্ড, বিয়ের কার্ড ইত্যাদি খুব সুন্দর করে তৈরী করা।
অ্যাডোবি ইলাস্ট্রেটর এর সর্বশেষ সংস্করণ হলো অ্যাডোবি ইলাস্ট্রেটর সিসি (Adobe Illustrator CC) যা ২০১৪ সালে বাজারজাতকরণ করা হয়েছে। এরপর অ্যাডোবি ইলাস্ট্রেটরের ভার্সনের নামে কোন পরিবর্তন না আসলেও নতুন কিছু ফিচার নিয়ে সফটওয়্যারটির আপডেট ভার্সন বাজারে এসেছে যা Adobe Illustrator CC 2015 নামে পরিচিত।
এই আপডেট ভার্সনে আগের সকল ফিচার তো থাকছেই বরং এর সঙ্গে যুক্ত হয়েছে আরও প্রয়োজনীয় এবং আকর্ষণীয় কিছু ফিচার। সেগুলো হলঃ

  • Artboards
  • Live Shapes
  • Pen Tool Preview
  • Anchor Point Enhancements
  • Typekit missing fonts workflow
তাহলে আর দেরি কিসের??
এখনি ডাউনলোড করে নিন Adobe Illustrator CC 2015
এর অ্যাকটিভেশন ফাইলটি ডাউনলোড করে নিন Adobe Illustrator CC 2015 Activation File

পোস্টটি প্রথম এখানে প্রকাশিত






eHostBD Hosting

মন্তব্য করুন