Best Reseller Hosting Service in BD
আমি একজন অদৃশ্য মানব। কোন কিছু ভালো লাগলে সবার সাথে শেয়ার করি। এটাই আমার শখ। ভালো থাকবেন আর আমার জন্য দোআ করবেন।
মোট পোস্ট সংখ্যা: 105  »  মোট কমেন্টস: 20  
Facebook
Google Plus
Twitter
Linkedin

যে কারণে পুরুষের ভুঁড়ি থাকা ভালো, ভুঁড়িওয়ালারা একটু খুশি হতেই পারেন

bally-fatসবাইকে আমার শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আজকে নিয়ে এলাম ভুঁড়িওয়ালাদের জন্য একটা দারুন সংবাদ। তাছাড়া নারীরা, আপনারা যারা ভুঁড়িওয়ালাদের পছন্দ করছেন না বা জাদের ভুড়িওয়ালা স্বামী, তারা হয়তো ভুল করছেন। পুরুষরা, আপনাদের যাদের ভুঁড়ি আছে তারা নিশ্চয়ই আছেন টেনশনে। স্ত্রী পীড়াপীড়ি করে কমানোর জন্য। সাথে আছে বন্ধুরা। ব্যায়াম করতে করতে আপনার প্রাণ যায় যায়। কারণ আমরা জানি, ভুঁড়ি থাকা খারাপ, স্বাস্থ্যের অনেক জটিলতা তৈরি হয় এতে। তবে বিজ্ঞানীরা সম্প্রতি এক গবেষণায় পেয়েছেন অবাক করা ফলাফল। নিজের বেরিয়ে আসা ভুঁড়ি নিয়ে যারা আছেন হীনমন্যতায়, তাদের জন্য এটা সুখবর, আশার বাণী তো অবশ্যই!

International Journal of Impotence Research জার্নালে গবেষণাপত্রটি প্রকাশিত হয়। তুর্কির গবেষকদের মতে, পুরুষদের ভুঁড়ি থাকলে তারা মিলনে বেশি পারদর্শী হন। পুরুষ শরীরে মেদ বেশি থাকলে এস্ট্র্যাডিওলের পরিমাণও বাড়ে। এস্ট্র্যাডল এক ধরনের হরমোন যা পুরুষদের প্রচণ্ড উত্তেজিত করে তোলে এবং সহজে স্খলন হতে বাধা দেয়।

কায়জেরির এরসাইজ বিশ্ববিদ্যালয়ের প্রায় ২০০ জন পুরুষের বডি মাস ইনডেক্স এবং শারীরিক মিলনে পারদর্শিতার তুলনামূলক এক গবেষণা চালিয়ে এই সিদ্ধান্তে এসেছেন বৈজ্ঞানিকরা। গবেষণায় দেখা গিয়েছে, বডি মাস ইনডেক্স বেশি ও চওড়া থলথলে ভুঁড়িওয়ালা পুরুষরা গড়পড়তা পুরুষের তুলনায় মিলনে সাড়ে সাত মিনিট বেশি স্থায়ী হতে সক্ষম।

e-HostBD Hosting Service

 

 

 






eHostBD Hosting

মন্তব্য করুন