Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 54  »  মোট কমেন্টস: 8  
Facebook
Google Plus
Twitter
Linkedin

ইউটিউব ভিডিওকে তাদের মূল রেজল্যুশনে ডাউনলোড করবেন যেভাবে

ইউটিউব ভিডিওকে তাদের মূল রেজল্যুশনে ডাউনলোড করবেন যেভাবেআপনি কি আপনার ইউটিউব ভিডিওকে অন্য একটি সার্ভিসে স্থানান্তর করতে চান কিন্তু আপনার ব্যাকআপ নেই? তবে আপনার ইউটিউব ভিডিও আপনার অ্যাকাউন্ট থেকে কম রেজল্যুশনে ডাউনলোড করার পরিবর্তে বরং নিচে বর্ণিত পদ্ধতি ব্যবহার করুন। ইউটিউব বন্ধু, পরিবার বা সাধারণ বিশ্বের সঙ্গে আপনার ভিডিও ভাগ করে নেওয়ার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। আপনি যদি অন্য কোথাও, আপনার ভিডিও পোস্ট করতে চান তবে, আপনার হার্ড ড্রাইভে ভিডিওর কপি রাখা প্রয়োজন হবে।

আপনার যদি ব্যাক-আপ না থাকে, তাহলে আপনি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন, কিন্তু এতে আপনি আপনার ভিডিওর নিম্ন রেজল্যুশনের কপি পাবেন। Digital Inspiration Blog একটি সমাধান হিসেবে ইউটিউবের পরিবর্তে গুগল টেকআউট (Google Takeout) ব্যবহারের পরামর্শ দিয়েছে।

পদ্ধতিঃ

e-HostBD Hosting Service

ধাপ ১: প্রথমেই এই লিঙ্কে ক্লিক করুন www.google.com/settings/takeout

ধাপ ২: তারপর তালিকার শীর্ষে Select none বাটন ক্লিক করুন এবং সুইচ ফ্লিপ করে ইউটিউব নির্বাচন করে Next বাটন ক্লিক করুন।

ধাপ ৩: এখন আপনি যে ফাইল টাইপ চান তা নির্বাচন করুন এবং তাদের ড্রপ ডাউন বক্স থেকে ডেলিভারি পদ্ধতি নির্বাচন করুন। Create Archive ক্লিক করে শেষ করুন।

উল্লেখ্য আপনার গুগলড্রাইভে ভিডিও ফাইল সংরক্ষণ স্টোরেজ সীমার মধ্যে গণনা হবে। এছাড়াও, ২জিবির চেয়ে বড় ফাইল সীমা পূরণ করতে বিভক্ত করতে হবে।

এখন, আপনি আপনার ভিডিও পেতে জিমেইলে পাঠানো লিঙ্কটি নির্বাচন করুন, অথবা আপনার গুগল ড্রাইভে তাদের আপলোড করে এটা অন্য সার্ভিসে খুব সহজেই শেয়ার করতে পারবেন।






eHostBD Hosting

মন্তব্য করুন