Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

এবার গ্রামীনফোনে প্রতিদিন পাচ্ছেন মাত্র ১ টাকায় ১৮ টাকার টকটাইম যতখুশি ততবার। সাথে প্রতি সপ্তাহে ১০০ এমবি ডাটা ও ১০০ এসএমএস।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই??? আশা করি ভালই আছেন। আমি একটু টেনশনে আছি কারন সামনে আমার পরীক্ষা,পড়াশোনার চাপের মধ্যে সময়ই পাচ্ছি না। তবুও একটু সময় নিয়ে টিউন লিখতে বসলাম।

এবার ১ টাকা দিয়ে গ্রামীনফোনে ১৮ টাকার টকটাইম নিতে পারবেন। কি??? কি ভাবছেন?? এটা কোন অফার নয়,এটি গ্রামীনফোনের দেওয়া একটা চলমান সার্ভিস। চলুন টিউনটি শুরু করি।

আপনারা হয়ত গ্রামীনফোন থেকে এমন একটা মেসেজ পেয়েছেন যে,

e-HostBD Hosting Service

এবার প্রতিদিন বোনাস,প্রতিদিন ৫ টাকা ব্যাবহারের পর প্রতি ১ টাকা ব্যাবহারে পাবেন ১ টাকা বোনাস। আর প্রতি সপ্তাহে ৫০ এমবি ও ৫০ এসএমএস ফ্রি!!

আর যারা মেসেজটি পাননী তারা [b]*444*1*1# অথবা *999*1#[/b] ডায়াল করে আপনার টার্গেরটা দেখে নিন। আমার ৫ টাকার স্থানে আপনার ২টাকা, ৩টাকা, অথবা ১৫ টাকাও থাকতে পারে। একটা কথা অবশ্যই মনে রাখবেন যে টাকা ব্যাবহার টকটাইমের উপর নির্ভর করবে।

এবার প্রথমে *4444*1# ডায়াল করে বন্ধু প্যাকেজ এ নিবন্ধন করুন। এবার *2888# ডায়াল করুন। আর Add Super FnF এ গিয়ে আপনার পরিচিত একটা নম্বর দিয়ে Super FnF যোগ করুন। Super FnF যোগ হলে আপনি একটা মেসেজ পাবেন।

এবার আসি মুল কাজেঃ
আপনি এবার যেকোনো নম্বরে আপনার টার্গেট অনৃযায়ী কথা বলুন। (যেমনঃ আপনার টার্গেট যদি ২ টাকা হয় তাহলে ২ মিনিট কথা বলুন এতে আপনার ২ টাকা ব্যাবহার হয়ে যাবে)। এবার Super FnF -এ দেওয়া নম্বরটিতে কল করুন আর ১ সেকেন্ড কথা বলে কলটা কেটে দিন। এতে আপনি ১ টাকা বোনাস পাবেন। এভাবে আপনি যতবার কল দিবেন ততবার ১ টাকা করে বোনাস পাবেন। সর্বোচ্চ ১৮ টাকা পর্যন্ত। টাকা চেক করতে ডায়াল করুন *566*8#। আর প্রতি শুক্রবার ও শনিবারে টার্গের পুরনে পাবেন ১০০ এমবি ও ১০০ এসএমএস বোনাস।

আশা করি আপনাদের আর কোন সমস্যা নেই। যদি কোন সমস্যা থাকে বা বুঝতে সমস্যা হয় তাহলে টিউনমেন্ট করবেন। আশা করি সাহায্য করতে পারব।

আমার সাইটঃ http://trickround.com






eHostBD Hosting

মন্তব্য

মন্তব্য করুন