Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

অাপনার ফেসবুক আইডি কি Hack হয়েছে??? চিন্তা নেই, আপনি নিজেই ফিরিয়ে আনুন আপনার ফেসবুক আইডিকে।

বিসমিল্লাহির রাহমানির রাহীম। অাসসালামু অালাইকুম। কেমন অাছেন। নিশ্চয়ই ভাল। আর এই রমজান মাসের সময়ে হয়ত সবাই রোজা রাখা অবস্থায় পিসির সামনে বসেছেন আর ভাবছেন আজ নতুন কি দেখবেন???? তাই আপনাদের জন্য আজকের টিউন আগে অবশ্যই টাইটেলটা দেখেছেন। তাই সরাসরি চলুন টিউনে চলে যাই। আমার ফেসবুক পেজে একটা লাইক দিন।

সামাজিক যোগাযোগের সাইটের মধ্যে ফেসবুকের অবস্থান বেশি লক্ষ্য করা যাই। আর এখানে তিলে তিলে অনেকে গড়ে তোলেন তাদের আইডি। কিন্তু আজ পর্যন্ত যাঁদের ফেসবুক অাইডি hack হয়েছে তাঁরা নিশ্চয়ই ভাল নেই। অাপনি কি অাপনার অাইডি ফিরে পেতে চান। তবে নিচের কয়েকটি ধাপ অনুসরণ করুন।

প্রথমে এই লিংকে প্রবেশ করুন।তারপর
my account compromised এ click করতে হবে।

e-HostBD Hosting Service

তারপর ফোন নাম্বার, ইমেইল কিংবা ইউজার নাম দিয়েদিয়ে একাউন্টটি শনাক্ত করতে হবে।

ইমেইল কিংবা ইউজার নেম দিয়ে একাউন্ট সার্চ এ ক্লিক করলে security check optionএ captcha entry করতে হবে। এরপর account নিবার্চন করে পুরনো passward দিতে হবে।

এরপর নিরাপত্তা মুলক কিছু প্রশ্ন জানতে চাওয়া হবে।কয়েকধাপে সেগুলোর সঠিক তথ্য দিলে অাশা করা যায় যে,অাপনার hack হওয়া অাইডিটি ফিরে পাওয়া যাবে। তবে ধাপগুলো সঠিকভাবে অনুসরন
করে তথ্যগুলো সঠিকভাবে দিতে হবে। এরপর আপনার আইডি আপনার হাতে।

ভাল থাকবেন। উপকৃত হলে জানাবেন। বুঝতে সমস্যা হলে টিউমেন্ট এ জানাবেন।ভাল লাগলে শেয়ার করবেন। অাজ অার নয়,দেখা হবে নতুন কোন টিউনে। অাল্লাহ হাফেজ।

আমার সাইটঃ http://trickround.com






eHostBD Hosting

মন্তব্য করুন