Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

কোন রকম সফট্যওয়্যার ছাড়া আপনার পিসির নেট স্পিড দ্বিগুন বাড়িয়ে নিন। পিসি ব্যাবহারকারীরা অবশ্যই দেখবেন।

আসসালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন??? আশা করি সকলে আল্লাহর রহমতে ভাল আছেন। রমজান মাস চলছে তাই তেমন একটা সময় পাচ্ছি না টিউন লিখতে,টিউন তো দুরে থাক ৫ মিনিট সময় করে যে নেটে আসব তেমন কোন সময়ও পাচ্ছি না। তবে এমন ভাবে আর কতদিন চলবে এই ভেবে বসেই পড়লাম টিউন লিখতে। আশা করি টিউনের টাইটেলটা দেখেছেন। তবে আগেই বলে রাখি যে এটা সাধারন মাত্র টিউন। চলুন টিউনে যাওয়া যাক।

আমরা মোটামুটি অনেকেই কম্পিউটার ব্যাবহার করি। আর কম্পিউটার সম্পর্কে আপনাদের অনেকেরই অনেক ঙ্গান আছে। যদি এ টিউনটি আপনার জানা থাকে তবে আমি আন্তরিকভাবে দুঃখিত।

আমরা পিসি ব্যাবহার কারীরা পিসি চালানোর সময় আমরা সম্মুখীন হয় পিসির স্পিড সমস্যার সাথে। অনেক সময় দেখা যাই যে নেট চলাকালীন অথবা কোন পোগ্রামীং এর কাজ করার সময়ই পিসি অনেক স্লো হয়ে যাই। আজ আমি আপনাদের দেখাব কিভাবে আপনি নেট স্পীড দিগুন করবেন কোন Softwere ছারা। তো চলুন নিচের মত কাজ শুরু করুন।

e-HostBD Hosting Service

প্রথমে Computer–রাইট বাটন এ ক্লিক করে mange এ জান। এরপর Device Manager এ জান। Ports(com &LPT) তে ক্লিক করে আপনার Modem এর নাম দেকতে পারবেন। এরপর properties জান।
Port Setting এ জান-Bits per second -Data bits এসব বাড়িয়ে দিন। Ok পরের Port আর বেলায় ও এ
কাজ করুন। Computer Restart দিন।

ব্যাস তারপর আপনার কম্পিউটার চালু করুন এবং মজিলা বা অন্য কোন ব্রাউজার দিয়ে নেট কানেক্ট করুন। আর তারপর স্পিড দেখুন। আশা করি আগের তুলনায় বেশি স্পিড পাবেন।

আশা করি আপনারা সঠিকভাবে টিউনটি বুঝতে পেরেছেন। যদি কোন সমস্যা হয় তাহলে টিউনমেন্ট করবেন। আর যদি কোন ভুল হয় তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আজ এ পর্যন্তই। খোদা হাফেজ।

আমার সাইটঃ http://trickround.com






eHostBD Hosting

মন্তব্য করুন