Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

এবার রবিতে পাবেন ৫ টাকা ব্যাবহারে ৫ এমবি ডাটা ফ্রি যতখুশি ততবার!!! সাথে ৫৮ অথবা ২৮ টাকা এবং টকটাইম ফ্রি!!!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সকলেই??? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। আজকের টিউটের মুল বিষয়টা হল রবি সিমকে নিয়ে চলুন সরাসরি টিউনে যাওয়া যাক।

বাংলাদেশের তৃতীয় বৃহত টেলিকম কোম্পানী হল রবি আর সকল দিক দিয়ে এর সুবিধাও প্রচুর। গতমাসে এর দেওয়া সুবিধা হল ফ্রি ইন্টারনেট! যা ইন্টারনেট হতে পরিচালিত এবং সম্পুর্ন বিনামুল্যে ইন্টারনেট ব্যাবহার যা সর্বপ্রথম রবিই তার সকল গ্রাহককে দিয়েছে। বরাবরই রবি একটু বেশিই সুবিধা দেই তার গ্রাহককে আর ঠিক তেমনিই আজকে সেরকম একটি সুবিধা নিয়ে কথা হবে।

e-HostBD Hosting Service

এবার যেকোনো রবি গ্রাহক তার সিমে ৫৮ অথবা ২৮ টাকা রিচার্জ করলেই সাথে সাথে আপনি পাবেন ৫৮ টাকা অথবা ২৮ টাকা ফ্রি!!! আর এরও সাথে পাবেন ৫৮ মিনিট অথবা ২৮ মিনিট টকটাইম। কি দারুন সুবিধা। আরে ভাইজান দাড়ান আরও কিছু তো বাকি আছে। আর এর সাথে আপনি পাবেন প্রতি পাচ টাকা ব্যাবহারে ৫ এমবি ডাটা ফ্রি!!! বেপারটাতো বুঝলেন না। আপনি এখন ৫ টাকা ব্যাবহার করেছেন সাথে সাথে পাবেন ৫ এমবি ডাটা ফ্রি! আবার একটু পরে ৫ টাকা ব্যাবহার করেছেন তাহলে তখনই পাবেন ৫ এমবি ডাটা ফ্রি! এভাবে যতখুশি ততবার নিতে পারবেন। তবে এই অফারটা ৫৮ অথবা ২৮ টাকা রিচার্জের পর উপভোগ করতে পারবেন তাছাড়া পারবেন না।

আজ তাহলে এ পর্যন্তই। আপনারা সবাই ভাল থাকবেন আবার দেখা হবে আপনাদের সাথে নতুন কোন টিউনে।

টিউনটি ভাল লাগলে আমার সাইটটা একবার ঘুরে আইসেনঃ
http://trickround.com






eHostBD Hosting

মন্তব্য করুন