Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 2  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

যে কোন Movie Download হবে 5 মিনিটে [With Proof] – Don’t Miss!!!

বিনোদনের অন্যতম অনুসঙ্গ হচ্ছে মুভি।আর সে মুভিটির কোয়ালিটি যদি এইচডি মানের হয় এবং ডাউনলোড করতে যদি কেবল 5 মিনিট সময় লাগে, তাহলে বিনোদনের মাত্রার আকর্ষণ আরো বেড়ে যায়। যারা এইচডি মানের মুভি দেখতে এবং ডাউনলোড করতে চান তাদের জন্যই এই টিউন।আজকে এমন একটি দরকারী ওয়েবসাইটের সঙ্গে পরিচয় করিয়ে দিব কোন প্রকার বাফারিং ছাড়াই এইচডি মানের মুভি এবং টিভি শো দেখতে সক্ষম হবেন এবং মুভি ডাউনলোড করতে কেবল 5 মিনিট সময় লাগে। নিচেব়  ভিডিওতে আমি প্রমান ও দেখাব।

কেন ডাউনলোড করবেন Vdobite থেকে?

Vdobite এব় সকল ফাইল BDIX সার্ভার এ ব়খা হয়। যার ফলে কোন মুভি দেখতে কোন প্রকার বাফারিং হয় না বা মাঝে মাঝে একটু আকটু হলেও হতে পারে যখন সার্ভার অনেক ব্যস্ত থাকে। আর যখন কোন মুভি ডাউনলোড করবেন, তখন ডাউনলোড স্পীড হবে 3-8 MB, যার ফলে 5 মিনিটেই যে কোন মুভি ডাউনলোড হয়ে যাবে।

e-HostBD Hosting Service

Visit Site: Vdobite.com 🙂

BDIX কি ?

BDIX এর পূর্ণরূপ হল Bangladesh Internet Services Exchange . BDIX এক ধরনের ভার্চুয়াল নেটওয়ার্ক তৈরি করে যার মাধ্যমে আপনি খুব সহজেই তাদের সার্ভার থেকে যে কোন ফাইল অনেক কম সময় অনেক দ্রুত গতিতে ডাউনলোড করতে পারবেন।
এ ক্ষেত্রে আপনার নরমাল নেট এর স্পীড যাই হোক না কেন আপনি তার চেয়ে অনেক বেশি পরিমাণ ডাউনলোড স্পীড পাবেন। একটি সহজ উদাহরন এর মাধ্যমে বিষয়টি ব্যাখ্যা করছি। মনে করুন আপনি X provider এর ব্রডব্যান্ড নেট চালান। আপনার লাইন হল ১ এমবি স্পীড এর যার মানে হল আপনি যে কোন ফাইল average 100kbps speed এ ডাউনলোড করতে পারবেন। এটা হল আপনার নরমাল স্পীড যা আপনাকে X provider আপনাকে দিয়ে থাকে মাসিক চার্জ অনুযায়ী।


যদি আপনার সেই provider এর BDIX connectivity থাকে তাহলে BDIX server গুলো থেকে তার চেয়ে অনেক বেশি স্পীড ফাইল ডাউনলোড করতে পারবেন। সে ক্ষেত্রে যদি ১০ এমবি স্পীড এর কোন BDIX server থেকে আপনি কোন ফাইল ডাউনলোড করেন তাহলে আপনার স্পীড আসবে average e 1Mb যা অবশ্যই যে কোন ইউজার এর জন্য সুবিধাজনক।
এই হল BDIX servers গুলোর আসল সুবিধা। এ ক্ষেত্রে মজার বিষয় হল কিছু কিছু provider তাদের নিজেদের সার্ভার ছাড়াও কিছু কিছু BDIX সার্ভার এর সাথে connected থাকে যার ফলে ওই সব সার্ভার থেকে তাদের ইউজার রা হাই স্পীড এ যে কোন ফাইল ডাউনলোড দিতে পারে। এ ক্ষেত্রে কিছু কিছু provider তাদের নিজেদের সার্ভার এ এই সব BDIX connected server এর লিস্ট দিয়ে রাখে আবার অনেক ক্ষেত্রে ইউজার কে এই সব সার্ভার খুজে নিতে হয় নিজের থেকেই।






eHostBD Hosting

মন্তব্য করুন