Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Apply for Payoneer Master Card and Varifyed it

Payoneer হল একটি World Wide ফ্রী মাস্টারকার্ড প্রদান কারি প্রতিষ্ঠান। Payoneer এর Prepaid ডেবিট MasteCard এর মাধ্যমে আপনি বিভিন্ন কোম্পানি থেকে Payment Receive করতে পারবেন। যেমনঃ Odesk, Infolinks ETC. আপনি অ্যাপ্লাই করলে ফ্রী আপনার বাসাই কার্ড পৌঁছে যাবে। আজ আলোচনা করবো কিভাবে Payoneer কার্ড এর জন্য অ্যাপ্লাই করতে হয়। Payoneer কার্ড এর জন্য বিভিন্ন কম্পানি থেকে অ্যাপ্লাই করা যাই। যেমন Odesk, Freelancer ইত্যাদি।
১.প্রথমে নিচের লিঙ্ক এ ক্লিক করে সাইনআপ করুন।

Signup
এখানে আমার Referal link আছে। এখান থেকে সাইন আপ করলে আপনি পাবেন ২৫ ডলার ফ্রী সাথে আমি নিজেও পাব ২৫ ডলার। আপনি চাইলে এমনিও করতে পারেন। সেটা আপনার ব্যাপার।
২. উপরের লিঙ্কে ক্লিক করার পরে Sign Up এ ক্লিক করুন। তখন নিচের মত একটি page দেখতে পাবেন।

Payoneer kard

e-HostBD Hosting Service

৩.এখানে আপনি তিনটি ধাপ দেখতে পারবেন। এক এক করে তিনটি ধাপ আপনাকে পুরন করতে হবে।
ধাপ তিনটি আপনার ন্যাশনাল আইডি কার্ড অনুযায়ী পুরন করবেন। এবং এড্রেস সঠিক দিবেন কারন এই এড্রেস এ আপনার কার্ড আসবে।
৪. শিপিং এর জন্য একটা অপশন আসবে এখনে ক্লিক করার দরকার নাই।
৫. এখন Registration Verification এর বাম পাশে ক্লিক করুন এবং নিচের চিত্র অনুযায়ী তথ্য দিনঃ
National ID Card
Passport
Driver Lisence
উপরের ৩ টির মদ্ধে যেকোনো একটি সিলেক্ট করে ID Number দিন
৬. এখন সব ঠিক ভাবে পূরণ করে Finish এ ক্লিক করুন । আপনার Payoneer এর Registration সম্পন্ন হল। এখন ২-৩ দিন সময় নিবে কার্ড Approve হওয়ার জন্য।
৭. Registration এর ২-১ দিন মদ্ধে Payoneer আপনাকে Mail করে National ID/ Passport or Driving Lisence এর Scan কপি আপলোড করতে বলবে ।
এই মেইল এ দেখবেন Upload link নামে একটা অপশন আসবে এইখানে আপনি রেজিস্ট্রেশান করার সময়ই যে ID দিয়াছিলেন তার scan কপি আপলোড করতে বলবে। আপলোড করলে ১ দিন এর মদ্ধে ই আপনার Payoneer এর Account Approve হয়ে যাবে ।
বাস কাজ শেষ। ২৫/৩০ দিনের মদ্ধে আপনার ঠিকানাই কার্ড চলে আসবে। কার্ড আসার পর অ্যাকাউন্ট এ লগিন করে কার্ড অ্যাক্টিভ করে নিন। আপনি লগিন করলে দেখতে পারবেন কার্ড অ্যাক্টিভ করার একটা message এখানে ক্লিক করে কার্ড নাম্বার দিয়া তারপর আপনার পছন্দমতন পিন নাম্বার দিয়া ওকে দিন।






eHostBD Hosting

মন্তব্য করুন