Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

সবচেয়ে সহজ উপায়ে নিন ফেসবুক, গুগল প্লাস, ইউটিউব এর লাইক, ভিউ, শেয়ার সহ আরও অনেককিছু(মেগা পোস্ট)

Hello friend’s how are you? আশা করি সবাই ভাল আছেন। আজ কে দেখাব কি করে ফেসবুক লাইক বারান যায়। আমারা অনেকেই ব্লগ তৈরি করি বা বিভিন্ন সাইট তৈরি করি কিন্তু ঠিকমতো প্রচার করতে না পেরে আবার পিছিয়ে যাই। প্রচারের ক্ষেত্রে social media খুবই ইম্পরট্যান্ট একটা ব্যাপার। আর ফেসবুক হল সবচেয়ে বড় একটা মাধ্যম। আপনার যদি একটা পেজ থাকে আর সেখানে যদি অনেক লাইক থাকে তাহলে দেখবেন আপনার ওয়েবসাইট এ এমনিতেই অনেক ভিসিটর আসবে। তাই সবচেয়ে ইম্পরট্যান্ট কাজ হল পেজের লাইক বাড়ানো। আজ যে সাইট আর সাথে পরিচয় করে দিব তার নাম like4like। আমার দেখা সবচেয়ে ভাল সাইট। আমি অনেক সাইট দেখেছি কিন্তু এর মতো সহজে ফেসবুক লাইক পাওয়া যায় এমন সাইট এর একটিও খুজে পাইনি। যাহোক প্রথমে নিছের লিঙ্ক থেকে রেজিস্ট্রেশান করে নিন।
Like4Like.org
এরপর লগিন করে Social Media Exchange এ ক্লিক করে যেকাজ করে পয়েন্ট অর্জন করতে চান সেটি সিলেক্ট করুন। ফেসবুক লাইক করে পয়েন্ট পাইতে চাইলে অবশ্যই যেকোনো একটা ফেসবুক অ্যাকাউন্ট এ লগিন করে রাখবেন। লাইক করতে অনেক সমই Logout নামে একটা অপশন আসবে এটাতে কখনই ক্লিক করবেন না তাহলে আপনার অ্যাকাউন্ট লগআউট হয়ে যাবে এবং আবার লগিন করতে হবে।

like4like01

 

e-HostBD Hosting Service

এভাবে গুগল প্লাস থেকে করার সময় অবশ্যই যেকোনো একটা জিমেইল অ্যাকাউন্ট খোলা রাখবেন।






eHostBD Hosting

মন্তব্য করুন