Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 72  »  মোট কমেন্টস: 8  
Facebook
Google Plus
Twitter
Linkedin

বাজারে এলো উইন্ডোজের নিরাপত্তামূলক সফটওয়্যার

বাংলাদেশেই তৈরি হলো উইন্ডোজের নিরাপত্তামূলক সফটওয়্যার। ভাইরাসজনিত কারণে নানাবিধ বিড়ম্বনার মোকাবেলায় এ সফটওয়্যারটি বাজারে আনা হলো। বাজারে প্রচলিত অনেক এন্টিভাইরাস ব্যবহারের ফলে কম্পিউটারের গতি হয়ে পড়ে অত্যধিক ধীরগতির। কোন কোন

এন্টিভাইরাস আবার গুরুত্বপূর্ণ ইএক্সই ফাইলকেও ভাইরাস মনে করে নষ্ট করে দিতে পারে।  এ সফটওয়্যারটি বাজারের গতানুগতিক অন্যান্য এন্টিভাইরাসের মতো উইন্ডোজকে ভাইরাসের আক্রমণ থেকে সুরক্ষা দেয়ার মধ্যেই শুধু সীমাবদ্ধ নয়।
উইন্ডোজ রি- ইন্সটল, মাদারবোর্ডের ড্রাইভার ও ব্যবহারকারীর প্রয়োজনীয় এপ্লিকেশন নতুন করে দিতে যে সময় অপচয় হয় সেটাও রোধ করবে -Querysoft এর Win Secureসফটওয়্যারটি।0000yte

Win Secure-এ রয়েছে ৫ থেকে ১০ মিনিটের মধ্যে উইন্ডোজ ব্যাকআপ ও রিস্টোর পদ্ধতি। এই সফটওয়্যারটি windows-7 windows-XP প্ল্যাটফর্ম উপযোগী করে ডেভেলপ করা হয়েছে। windows-৮ উপযোগী করতে ডেভেলপারগণ কাজ চালিয়ে যাচ্ছেন ডরহ ঝবপঁৎব-এর উদ্ভাবক এসএম শাহবাজ হোসেন ও এর সহযোগী সংগঠন অফিসটেক-এর  প্রধান মোঃ রুবেল।

e-HostBD Hosting Service

Querysoftএর উদ্ভাবিত  বহুবিধ সুবিধার উইন্ডোজের নিরাপত্তামূলক সফটওয়্যার Win Secure-এর উপর গতকাল প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. নজরুল ইসলাম খান, সচিব তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়। সম্মেলনের শুরুতে ডরহ ঝবপঁৎব-এর মোড়ক উন্মোচন করা হয়।
ডরহ ঝবপঁৎব ব্যবহার, পরিচিতি তুলে ধরেন উদ্ভাবক এসএম শাহবাজ হোসেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কানন কুমার, কর কমিশনার (সচিব), জাতীয় রাজস্ব বোর্ড,  মেফতা উদ্দিন খান, কর কমিশনার জাতীয় রাজস্ব বোর্ড এবং প্রেস ইন্সটিটিউট অব বাংলাদেশ-এর  চেয়ারম্যান হাবিবুর রহমান মিলন সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

 






eHostBD Hosting

মন্তব্য করুন