Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 72  »  মোট কমেন্টস: 8  
Facebook
Google Plus
Twitter
Linkedin

আপনার ব্যক্তিত্ব কেমন? জেনে নিন আপনার ঘুমের অবস্থান থেকে

sleep-position-300x225১) ভ্রূণ (Fetus) ভঙ্গিমা

মোটামুটি ৪১ শতাংশ মানুষ এমন হাত-পা কুঁকড়ে, মেরুদণ্ড বাঁকিয়ে ঘুমায়। এর মাঝে নারীদের সংখ্যাই বেশি। এসব মানুষেরা বাইরে যতই শক্ত ধরণের মানুষ হন না কেন, ভেতরে তারা হয়ে থাকেন অনেক বেশি স্পর্শকাতর। এরা প্রথম প্রথম লাজুক হলেও পরে এদের আন্তরিক মনোভাব বোঝা যায়।
২) কাঠের গুঁড়ি (Log) ভঙ্গিমা

আপনি কাঠের গুঁড়ির মতো একপাশে কাত হয়ে, সোজা হয়ে হাত পা সরলরেখায় রেখে ঘুমিয়ে থাকেন, তবে আপনি খুব সামাজিক একজন মানুষ, যে অন্যকে খুব সহজেই বিশ্বাস করে বসে। ১৫ শতাংশ মানুষ এভাবে ঘুমায়।
৩) কাছে টানা (Yearner) ভঙ্গিমা

e-HostBD Hosting Service

একপাশে কাত হয়ে এবং শরীরের সামনে হাত দুটো ছড়িয়ে দিয়ে এভাবে ঘুমানো মানুষ প্রায় ১৩ শতাংশ। তারা হয়ে থাকেন মুক্তমনা কিন্তু একই সাথে আবার কিছু বিষয়ে তাদের দেখা যায় সন্দেহপ্রবন হতে। নিজেদের সিদ্ধান্তে অটল থাকতে তাদের জুড়ি নেই।
৪) সৈনিক (Soldier) ভঙ্গিমা

তারা চিৎ হয়ে শুয়ে থাকেন এবং হাত-পা থাকে সোজা। তারা একটু চুপচাপ ধরণের, শান্তিপ্রিয় মানুষ হয়ে থাকেন।
৫) পড়ন্ত (freefall) ভঙ্গিমা

আকাশ থেকে পড়ার সময়ে মানুষ যেমন থাকে, তেমনই পেটের ওপরে ভর দিয়ে উল্টো হয়ে ঘুমান কেউ কেউ। হাত থাকে শরীরের দুই দিকে ছড়ানো অথবা বালিশ জড়ানো অবস্থায়, মাথা থাকে একদিকে কাত করা। তারা হয়ে থাকেন বেশ চঞ্চল প্রকৃতির এবং সমালোচনা হজম করতে তাদের বেশ বেগ পেতে হয়।
৬) তারামাছ (Starfish) ভঙ্গিমা

চিৎ হয়ে শুয়ে এবং মাথার কাছে হাত ছড়িয়ে দিয়ে তারামাছের মতো ঘুমান যারা, তারা হয়ে থাকেন শান্ত প্রকৃতির। আকর্ষণ অথবা মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে থাকতে বিব্রতবোধ করেন তারা এবং হয়ে থাকেন অনেকটাই লাজুক।






eHostBD Hosting

মন্তব্য করুন