Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 72  »  মোট কমেন্টস: 8  
Facebook
Google Plus
Twitter
Linkedin

আইফোনের দাম মাত্র ৭৫ টাকা, কি বিশ্বাস হচ্ছে না

iphone6-Anytechমার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে এবার বাংলাদেশী কারেন্সি অনুযায়ী মাত্র ৭৫ টাকায় বিক্রি হচ্ছে একেকটি আইফোন! কথাটি বিশ্বাস হচ্ছে না! না হওয়ারই কথা। কিন্তু ঘটনা সত্যি! বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের অনলাইন সংস্করণে প্রকাশিত খবরে জানা যায়, খুব শীগ্রই বাজারে আসছে

আইফোনের নতুন সংস্করণ। এর নাম আইফোন ৬। আর সে কারণে আইফোনের বর্তমান সংস্করণ আইফোন ৫ এর দাম উল্লেখযোগ্য হারে কমে গেছে। ফলে এখন যুক্তরাষ্ট্রের বাজারে আইফোন ৫সি পাওয়া যাচ্ছে মাত্র ৯৭ সেন্টে; যা বাংলাদেশী কারেন্সিতে মাত্র ৭৫ টাকা পড়ছে।
তথ্য-প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট সিনেটের পক্ষ থেকে জানানো হয়, যুক্তরাষ্ট্রের চেইন সুপারশপ ওয়ালমার্টের সকল শাখায়ই এ সুবিধাটি পাওয়া যাচ্ছে। বড় আকৃতির আইফোন ৬ আসার কারণেই ফোনটির পঞ্চম সংস্করণের দাম এত বেশি কমানো হয়েছে। ধারণা করা হচ্ছে- আইফোনের ষষ্ঠ সংস্করণটি একটির ডিসপ্লে হবে ৫ দশমিক ৫ ইঞ্চি এবং অপরটি হবে ৪ দশমিক ৭ ইঞ্চি।
তবে আইফোন ৫ কমদামে বিক্রির ক্ষেত্রে একটি শর্তও জুড়ে দিয়েছে ওয়ালমার্ট। স্বল্পদামে পাওয়া এই আইফোনটিতে শুধুমাত্র যুক্তরাষ্ট্রের মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান এটিএন্ডটি, ভেরিজোন, স্প্রিন্ট এবং ইউএস সেলুলারের সিম ব্যবহার করা যাবে। সেক্ষেত্রেও আর সে ক্ষেত্রেও এতে দুবছরের বেশি সুবিধা পাওয়া যাবেনা বলে জানানো হয়েছে।

e-HostBD Hosting Service





eHostBD Hosting

মন্তব্য করুন