Best Reseller Hosting Service in BD
আমি সাজ্জাদ । প্রযুক্তির দুনিয়াতে M Sazzad Hc নামে একটু পরিচিত । প্রযুক্তির প্রতি আগ্রহটা ছোটবেলা থেকেই । প্রযুক্তির প্রতি এত আগ্রহ থাকার পরেও পড়তেছি মার্কেটিং এ BBA । কারন ভবিষ্যৎ পরিকল্পনা টা প্রযুক্তি আর মার্কেটিং নিয়েই । একবিংশ শতাব্দীর সামনে দাড়িয়ে প্রযুক্তির সকল জিনিস নিজের আয়েত্তে আনার চেষ্টা করতেছি । http://Msazzadc.blogspot.com/
মোট পোস্ট সংখ্যা: 11  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

মালয়েশিয়াতে বাংলাদেশী শিক্ষার্থীদের বিজয় দিবসের শুভেচ্ছা ভিডিও

ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের আর দুই লাখ সম্ভ্রমহারা মা-বোনের বিনিময়ে অর্জিত বিজয়ের ৪৬ বছর পূর্ণ হল আজ। মুক্তির জয়গানে মুখর কৃতজ্ঞ বাঙালি জাতি শ্রদ্ধাবনত চিত্তে আজ স্মরণ করছে জাতির শ্রেষ্ঠ সন্তান সেই অকুতোভয় বীরদের, যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে এ বিজয়।

16-cover-photo

৭১ এর শহীদদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা স্বরূপ University Malaysia Sarawak (UNIMAS) এর অধ্যয়নরত বাংলাদেশী শিক্ষার্থীরা মিলে একটি শুভেচ্ছা ভিডিও বানিয়েছে। ওই ভিডিওতে বাংলাদেশী শিক্ষার্থীরা ছাড়াও ছিল ইন্দোনেশিয়া,  সৌদি আরব, মালয়েশিয়া লোকাল , চীন, সারাওয়াকীয়ান শিক্ষার্থীরা । যারা তাদের নিজেদের ভাষায় বাংলাদেশ , বাংলাদেশএর খাবার এবং বাংলাদেশের মানুষ সম্পর্কে কথা বলেছে ।
পুরো ভিডিওটি ধারন করা হয়েছে ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াক (ইউনিমাস) এর বিভিন্ন লোকেশনে ।

Best wishes for Bangladesh victory day 2016 এই শিরোনামে ভিডিও র প্রথমে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও বিজয়ের আনন্দ দিয়ে শুরু হলেও শেষে বাংলাদেশের আগামী প্রজন্ম দেশ যোদ্ধারা তাদের মতামত তুলে ধরে ।

e-HostBD Hosting Service

ভিডিও সম্পর্কে ইউনিম্যাসের টিউটর মোহাম্মাদ মাহবুবুর রাহমান জানান, ” সাজ্জাদ অসাধারন একটা কাজ করেছে । আমি নিজেকে গর্বিত মনে করছি এই ভিডিওর একজন শুভেচ্ছা বক্তা হতে পেরে । এই ভিডিও থেকে নতুন প্রজমের অনেক কিছু শেখার আছে । বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে এই আশা সকলের ”

IMG_4221

ভিডিওর কনসেপ্ট এবং পরিচালনা করেছেন ফেনীর ছেলে তরুন পরিচালক , ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াক (ইউনিমাস)  এর শিক্ষার্থী মোঃ সাজ্জাদ হোসেন চৌধুরিী

আর্থিকভাবে সহযোগিতা করেছেন, মালয়েশিয়ান প্রবাসী মোঃ আতিকুর রহমান , ডিরেক্টর Ciptor Asia SDN BHD

ভিডিওটি দেখার জন্য ক্লিক করুন এখানে ঃ https://youtu.be/GtpiRlDLvCs

 

 






eHostBD Hosting

মন্তব্য করুন