Best Reseller Hosting Service in BD
আমি একজন অদৃশ্য মানব। কোন কিছু ভালো লাগলে সবার সাথে শেয়ার করি। এটাই আমার শখ। ভালো থাকবেন আর আমার জন্য দোআ করবেন।
মোট পোস্ট সংখ্যা: 105  »  মোট কমেন্টস: 20  
Facebook
Google Plus
Twitter
Linkedin

সুধু লগিন, শেয়ার এবং রেফারেল থেকে ইনকাম করুন (১০০% সত্যি)

আসসালামুয়ালাইকুম,
পড়ালেখা নিয়ে বেশ ব্যস্ত তাই তেমন টিউন করা হয়ে ওঠে না । অন্যান্য দেশের খবর তেমন একটা না জানলে ও নিজের দেশের শতকরা ৭০ ভাগ (ধারণার উপর বললাম) ইন্টারনেট ইউজারই কোন না কোন ভাবে নিজের সময়ের মূল্যবান অংশ ব্যয় করছেন ইন্টারনেটে আয় করার পিছনে এটুকু সিউর। অনেকেই হয়তো সফল হয়েছেন তাদেরকে সাধুবাদ জানাই, তবে সিংহভাগই যে ব্যর্থ সেটা মুখ ফুটে বলার প্রয়োজন হয়না। যারা টেকনলজী বিষয়ে সাধারণ জ্ঞান রাখেন মাত্র তারাও আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।জানাবো কিভাবে আপনি ফাইল শেয়ারিং করে করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।
আয় করা সাধারণ বিষয় না, দুনিয়ার সকল প্রকার মানুষ কাজ করে কিছু টাকা আয়ের জন্যই। হোক সেটা অনলাইনে আর হোক সেটা ব্যবসা বা চাকরির মাধ্যমে, যেভাবেই আপনি আয় করতে চান না কেন আপনাকে কষ্ট করতেই হবে, বিনা কষ্টে কেউ আপনাকে টাকা দেবে না। ইন্টারনেট ব্যবহারে যারা নতুন তারা কোনভাবে কারও কাছে ইন্টারনেটে আয় সম্পর্কে শুনেই নেমে পড়েন আয়ের উদ্দেশ্যে, কিন্তু সেটা যদি এতোই সহজ হত তবে কোন মানুষই আর গরীব থাকতো না।
কি অবাক হচ্ছেন? ফাইল আপলোড করে আবার কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি। এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন।ফাইল আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত ফাইল গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফাইল আপলোড করুন। যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে। যখন আপনার ৩০ ডলার জমা হবে, তারা আপনাকে পে করবে।
এখানে ফাইল পোষ্ট করলেও আয় পাবেন, ভিউ করলেও পাবেন। নুন্যতম ৩০ ডলার হলেই আপনি পেপাল এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

তাহলে দেরি কেন একুনি রেজিষ্ট্রেশন করুন। তবে এটি অ্যাডসেন্স এর মত পরিক্ষিত । কারন ৩০ ডলার হলেই পে করে। তাই দয়া করে খারাপ মন্তব্য করবেন না।আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।

এখন আপনাদের দেখাব কি ভাবে আপনার শেয়ার একউন্ট টি একটিভ করবেন ।

e-HostBD Hosting Service

এবার দেখুন কি ভাবে আপনার গ্লোবাল শেয়ার একাউন্ট একটিভ করবেন । একটু মনোযোগ সহকারে চেস্টা করেন । প্রথমে “Gas -World ” এ ক্লিক করবেন , ক্লিক করার পর “Active ” লিখা দেকবেন , এখানে ক্লিক করে একটিভ করে নেন ।আমরা অনন্য সাইট এর ইনকাম হলেই দেকতাম যেমন কয়েন , ডলার , ক্রেডিট ,ইত্যাদি । কিন্তু গ্লোবাল শেয়ার এর ইনকাম হলো শেয়ার ….আপনি যতটা শেয়ার ইনকাম করতে পারবেন তারই ওপর আপনার ইনকাম । এখন থেকে প্রতিদিন আপনার একাউন্ট এ লগ ইন করবেন ….প্রতিদিন লগ ইন করার জন্য পাবেন ১টা করে শেয়ার ..লগ ইন করা মিস দিবেননা .আপনার ইনকাম করা শেয়ার বালেন্স দেখার জন্য ক্লিক করুন Gas-world তারপর Web-office এ ক্লিক করবেন… এবার .দেখুন আপনার শেয়ার বালেন্স.। এবার জানব আরো শেয়ার কিভাবে ইনকাম করা যায় । আপনি যদি আপনার বন্দুদের ইনভাইট বা আপনার লিঙ্কে জয়েন করান , তাহলে আপনার প্রতি ৫ জন বন্দুকে জয়েন করানোর জন্য পাবেন ১ “Gas share ” ১ “Gas share ” এর দাম হলো ৩২.৩৭ ডলার …..আর যারা আপনার রেফারাল তারা যদি একজনে ৫ জন করে জয়েন করায় তাহলে আপনি পাবেন আরো ১ টি করে শেয়ার …..এভাবেই আপনার ইনকাম হতে থাকবে । আর আপনি যদি বলেন আমার জয়েনও করার মত কোনো বন্দু নেই তাহলে আপনি প্রতিদিন লগ ইন করে আপনার শেয়ার ইনকাম করতে পারবেন ।

glob all share-Anytech

মনোযোগ সহকারে দেখুন
২০-১০-২০১৪ তারিখ এর পরে যারা জয়েন করবে তারা কোনো শেয়ার পাবেনা।কিনতু জয়েন করানোর জন্য আপনার শেয়ার আপনি পাবেন।এখন শেয়ার সেল করার ফাইনাল ডেইট হলো ০২-১২-২০১৪ তারিখে।সুতরাং আপনারা যারা ভালো কাজ করতে পারেন এবং যাদের কে জয়েন করানো বাকী আছে তাদের কে তারাতারি জয়েন করানোর জন্য আহবান করছি।

আপনার ইনকাম করা শেয়ার আপনি বিক্রয় করতে পারবেন ০২-১২-২০১৪ তারিখ এর পরে …তাহলে হাতে এখনও অনেক সময় ….আর কোনো কিসু যদি বুজতে সমসা হয় তাহলে আমাকে ম্যাসেজ দিবেন ।এবং এখানে ও কমেন্ট করে জানাতে পারবেন । আমি চেস্টা করব উত্তর দিতে ইনশাল্লাহ । ভালো থাকবেন ।
জরুরি বিজ্ঞপ্তি
আপনারা একটু মনোযোগ সহকারে পড়ুন।
আপনার রেফারে যাদের কে জয়েন করাবেন তারা যদি সপ্তাহে অন্তত ১বার যদি তাদের

আইডিতে লগিন না করে তাহলে আপনার শেয়ার এর দাম কমতে থাকবে। তাই আপনারা যাদের কে জয়েন করাবেন তাদের কে অন্তত প্রতিদিন ১বার হলেও লগিন করতে বলবেন।

তাহলে রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন।






eHostBD Hosting

মন্তব্য করুন