Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

সবাই যেখানে ইনকাম করছে অনলাইনে আপনি কেন বেকার থাকবেন ??? আশা করি পোষ্টটা পড়বেন

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই আশা করি ভাল । আজ আমি আলোচনা করব যেভাবে আমি

অনলাইনে ইনকাম করি । অনেকেই মনে করে পিটিসি সাইট মানে ধোকা

e-HostBD Hosting Service

আসলে বিষয়টি সঠিক নয় ।

২০০৩ সালে সর্ব প্রথম PTC সাইট চালু হয় । England এর একজন এটা চা্লুকরে। কিন্তু তখন PTC সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago – ClixSense Inc (USA) চালু করে। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando Neobux নামক সাইট টি চালু করে।Neobux এর এখন আমেরিকায় অফিস আছে। ২০০৯ সালে Germany এর tim kolb চালু করে Bucks247 নামের সাইট টি। ২০০৯ সালে Finland এর Serenity & Saket(indian) নামের দুই জন versity student চালু করে Cashnhits নামের সাইট টি। পরে
Serenity & Saket দুই জন বিয়ে করে,যাইহোক ২০০৯ সালে Dimitrios Kornelatos – “Kordim” (Greece থেকে) – Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। নাম প্রকাশ না করে কেও একজন আমেরিকার থেকে Ayuwage & Innocurrent নামের দুই টি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করে ২০০৯ ও ২০১০ সালে। আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত payment দিয়ে যাচ্ছে। কিন্তু Neobux/clixsence ছাড়া অন্য সাইট এর ইনকাম খুব কম।আমি শুধু এই ২ টি সাইট এ কাজ করার পক্ষ পাতি।

Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর সবাই মনে করে PTC সাইট ই মানে ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের মধ্যে Scam করে চলে যায়। So নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না।আর যদি মনে করেন নিজে নিজে Google search করে সাইট বের না করে অভিজ্ঞ কার সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি ত আছিই। কারন আমি গত ৩ বছর যাবত ptc সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক Google search করে PTC সাইট বের করে কাজ করে।১ মাস পরে যখন সাইট scam করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?

তাই চেষ্টা করুন আপনিও একদিন সফল হবেন অশা করি । একটা সবসময় মনে রাখবেন

রাতারাতি কখনো ধনী হওয়া যায়না

কিভাবে শুরু করবেন বিস্তারিত জানতে আমার ব্লগেে

এখানে ক্লিক করুন

আমার সাথে যোগাযোগ করুন:

ফেসবুকে আমি

মোবাইল :01746851758

G-Talk – mijanurr920@gmail.com






eHostBD Hosting

মন্তব্য করুন