Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 5  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Trafficmonsoon থেকে দৈনিক 10$ আয়ের উপায়

এর আগে আপনাদেরকে Traffic monsoon সম্পর্কে ধারনা দিয়েছিলাম। অনেকে হয়ত কাজ করছেন আবার অনেকেই হয়ত ভাবছেন কিভাবে কাজ করব। তাই আজ আপনাদেরকে sign up করা এবং কিভাবে কাজ করে দৈনিক 10$ আয় করা যায় সে সম্পর্কে বলব।

sign up করাঃ প্রথমে এখানে click করুন তাহলে সরাসরি registration পেজ ওপেন হবে।

Tm reg

e-HostBD Hosting Service

আপনার নাম এবং মোবাইল নাম্বার লিখুন । আপনার ইমেইল লিখুন। অবশ্যই yahoo অথবা gmail ব্যবহার করবেন। তারপর আপনার ইচ্ছামত username দিন। এখন আপনাকে একটি withdraw code দিতে হবে। এটি একটি pin code এর মত যখন money withdraw করবেন তখন এটি দিতে হবে। আপনার ইচ্ছামত একটি code দিন। তবে সংখ্যা এবং অক্ষর মিলিয়ে দিতে হবে যেমনঃ tmson456

এরপর আপনার paypal-এর ইমেইল টি লিখুন। যদি আপনার paypal account না থাকে তাহলে একটি account খুলে নিন। যেহেতু বাংলাদেশে paypal support করে না তাই অন্য দেশের ঠিকানা দিয়ে খুলে নিন। আপনি paypal-এ withdraw করতে পারবেন এবং সেটি online-এ খরচ করতে অথবা বিক্রি করতে পারবেন। এজন্ন্য account verified হবার দরকার নেই। এখানে অবশ্য আপনি payza অপশন দেখতে পাচ্ছেন কিন্তু আসলে payze  তে আপনি Traffcimonsoon থেকে টাকা তুলতে পারবেন না । যদি আপনি এখানে টাকা invest করেন তাহলে পারবেন। যেহেতু আমরা কোন টাকা invest করবো না সেহেতু paypal ব্যবহার করব। এখন registration ফর্ম টি sumit করার পরে আপনার ইমেইলে একটি মেইল আসবে যেখানে click করে আপনার আকাউন্ট টি  active করতে হবে।

কি কাজ করবেনঃ আপনার আকাউন্টে ঢুকলে আপনি cash link দেখতে পাবেন। এই cash link গুলো click করলেই আপনার আকাউন্টে টাকা জমা হবে।TM-earn

hv6xky

চিত্রে দেখতে পাচ্ছেন কি করতে হবে।

কিভাবে দৈনিক 10$ আয় করা যায়ঃ নিচের হিসাবটি দেখুনঃ

 Your Daily Earning = $0.1
1 Referral = $0.1 Daily Earning 
100 Referrals = $10 Daily Earning
1000 Referrals = $100 Daily Earning
আশা করি বুঝতে পারছেন কিভাবে দৈনিক 10$ আয় করা যায়। এখন আপনি যত referral বানাবেন তত গুন আয় করতে পারবেন।
আমার ইনকামঃ আমিও কয়েকবার টাকা withdraw করেছি। কিছু screenshot দিলামঃ
payment proof 30_TM_17-04-15payment proof 29_TM_07-04-15
মনে রাখবেনঃ  যতদিন free ইনকাম করা যায় ততদিন আপনার লাভ। কারন এখানে দৈনিক ১০মিনিট সময় দিলেই হবে। সর্বনিম্ন 2$ হলেই আপনি তুলতে পারবেন। এছাড়া এরা instant payment দেয় অর্থাৎ আপনি withdraw request করার সাথে সাথেই আপনার paypal/payza আকাউন্টে টাকা চলে যাবে।
যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেনঃ
skype:sharifulbd002
email: incometipsbd@gmail.com






eHostBD Hosting

মন্তব্য করুন