Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 4  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

mCent এপ দিয়ে আপনার ফোনে ফ্রিতে রিচার্জ করুন, ১০০% ওয়ার্কিং

আসসালামু আলাইকুম, আশা করি সবাই আল্লাহ’র রহমতে ভাল ই আছেন।
আজকে আমি আপনাদের সাথেএমন একটা এপ্স এর সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি কিছু মেগাবাইট খরচ করে আপনার ফোনে ফ্রিতে টাকা রিচার্জ করতে পারবেন।
আপনারা আগেও mCent এপটার নাম শুনে থাকবেন । এইটা দিয়ে একটু কষ্ট করে মোবাইলের রিচার্যের টাকাটা বাচানো যায় । যাদের মোবাইলে অনেক এমবি থাকে কিন্তু ব্যালেন্স থাকে না তাদের জন্য এই পোষ্ট । মাত্র 30 – 40 এমবি খরচ করে আপনি ৭৫ টাকা ফ্রী রিচার্য করতে পারেন ।
পোস্টটি ফলো করলে ফ্রি রিচার্জ অবশ্যই হবে।
# mCent নিয়ে অনেক পোস্ট হচ্ছে। এটা Android ইউজারদের জন্য ফ্রি রিচার্জিং অ্যাপ। অনেকেই ভাবেন যে এটা ফালতু। কাজ করনা। আবার অনেকেই ভাবেন যে এটা হ্যাকিং টুল। তো এখন mCent নিয়ে আপনাদের ধারনা পরিষ্কার করতে চাইব। তো চলুন শুরু করি…
mCent হচ্ছে Apps এর Advertaisment দেয়ার অ্যাপ । সহজ কথায় যেসব অ্যাপ এর ad mCent এ থাকে তারা mCent এর সাথে চুক্তি করে। চুক্তি অনুসারে তারা ad দেয় এবং ad থেকে ডাউনলোড করলে আমাদের ফ্রি রিচার্জ দেয়। মূলত প্লে স্টোরে ডাউনলোড সংখ্যা ও ইউজার বাড়ানোর জন্যই অ্যাপ কোম্পানিগুলো এমন করে। অনেকটা টাকা দিয়ে লাইক কিনার মত। তারা টাকা দিচ্ছে আর আমরা এপ ডাউনলোড করছি। ফেসবুকেও এরকম এড এর ব্যবস্থা আছে। তাহলে এটা বুঝতে পেরেছেন যে এটা কোন হ্যাকিং এপ না। অনেকেই ভাববেন যে আসলেই কি কাজ করে… হুম। এটা আসলেই কাজ করে। আপনি যদি চান তবে একটু সময় নিয়ে নিচের মত চেষ্টা করুন। না হলে বা না বুঝলে আমাকে ইনবক্স করুন বা কমেন্ট করুন… আমি যথাসাধ্য চেষ্টা করব সাহায্য করার…
TMPDOODLE1434430680862
১। আপনাকে প্রথমে নিচের লিংকে থেকে mCent অ্যাপটি ইন্সটল করতে হবে। যেকোন ব্রাউজারে ওপেন করুন। লিংকটি প্লে স্টোরে চলে যাবে। প্লে স্টোর থেকে ইনস্টল করুন অ্যাপটি।
লিংকঃ mCent এপ ডাউনলোড করুন
২। এরপর আপনার নাম্বার দিয়ে হোয়াটসএপ এর মত রেজিস্টেশন করুন। মোবাইলে কিন্ত কনফার্মেশন কোড আসবে। মেসেস এলে কোড অটো ফিল হয়ে যাবে।
৩। রেজিস্টেশন করার পর আপনি অ্যাপটি তে অন্য অ্যাপ এর Ad দেখেতে পাবেন। দেখতে না পেলে পেজের মাঝ থেকে নিচে স্লাইড করুন। রিফ্রেশ হবে। তারপর অ্যাপ আইকন এ সিলেক্ট করুন। তবে fyndyr অথবা TakaTap নামের এপ সিলেক্ট করলে ভাল হয়।
৪। এরপরের পেজে Start this offet সিলেক্ট করুন। ব্রাউজার সিলেক্ট করতে বললে আগের মত ব্রাউজার সিলেক্ট করুন। মোবাইলের ডিফল্ট ব্রাউজার ছাড়া অন্য কোন ব্রাউজার যেমন ক্রোম, মজিলা বা অপেরা সিলেক্ট করুন।
নিচের ছবির মত আসবে

৫। তারপর দেখবেন যে ব্রাউজার থেকে প্লে স্টোরে চলে গেছে। যে অ্যাপ এর অফার সিলেক্ট করেছেন সেই অ্যাপ এর প্লে স্টোর পেজে। Install দিন। Install হলে প্লে স্টোরে open অপশন আসবে। সেখান থেকে ওপেন করুন।
৬। এবার ৩০-৪০ সেকেন্ড অ্যাপটি ওপেন করে রাখুন। এরপর mCent অ্যাপ এ ফিরে যান।

৭। দেখবেন যে আপনি আফারটি সম্পুর্ন করেছেন এবং টাকা আপনার mCent account এ জমা হয়েছে। অনেক সময় টাকা জমা হতে সময় লাগতে পারে। সেক্ষেত্রে অন্য app ডাউনলোড করুন।
আমার একাউন্ট এর ScreenShot দেখুন

৮। কমপক্ষে ১০ টাকা হলে আপনি টাকা ফ্লেক্সিলোড আকারে মোবাইলে আনতে পারবেন।
৯। টপ আপ অপশন থেকে নিচের মত ১০,২০,৫০,৭০ যে কোন এমাউন্ট ফোনে রিচারজ করতে পারবেন ।


স্পেশাল টিপস :
তাড়াতাড়ি বেশী টাকা পেতে উপরের ডানপাশে ১০ লিখাতে ক্লিক করলে একেবারে নিচে একটা লিংক পাবেন ওটা আপনার বন্ধুকে পাঠানোর পর ওই লিংক থেকে যাস্ট আপনার ফ্রেন্ড ডাউনলোড করে সাইন আপ করে Tried App থেকে যেকোন একটা এপ ডাউনলোড করলে আপনি ১০ টাকা টপ আপ করতে পারবেন।
রেকারেন্স এর এমাউন্ট যেকোন সময় বাড়তে পারে তবে সর্বনিন্ম ১০ আর বেশী ৭৫ টাকা পর্যন্ত ।

e-HostBD Hosting Service

এবার ইচ্ছে মত টাকা রিচার্জ করুন আপনার ফোনে, যত ইচ্ছে তত।
সবাইকে ধন্যবাদ৷ সুস্থ্য থাকুন,ভালো থাকুন।
কোন সমস্যা হলে জানাতে ভুলবেন না।
লিখাটি পূর্বে ProjuktiBarta.com এ প্রকাশিত |






eHostBD Hosting

মন্তব্য

মন্তব্য করুন