Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 7  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Earn Money with EpicClix. EpicClix থেকে আয় করুন ১০০%নিশ্চিত।

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন।

আমিও ভালো আছি, আমি টেকটিউনস এ এই প্রথম টিউন করছি। আশা করি আমার টিউন টি আপনাদের ভালো লাগবে যারা পিটিসি সাইটে কাজ করেন তাদের জন্যে আজকের আমার এই টিউন টি।

EpicClix এর পরিচয়,

EpicClix এই সাইট টির এডমিনের নাম হচ্ছে Andy Seo অথবা অনলাইন এ তাকে সবাই PtcLover নামেই চেনে। উনি খুব ভালো মানুষ অনার অনেক পিটিসি সাইট আছে যা এই পর্যন্ত কোন ক্যালেঙ্কারি করে নাই।

e-HostBD Hosting Service

আপনি চাইলে এখান থেকে এই সাইট টির Alexa Certified টি দেখতে পারেন- Here Alexa Certified Stats For EpicClix

যাইহোক, EpicClix সম্বন্ধে অনেক কিছুই জানলাম।

এইবার কাজ শুরু করার পালা, EpicClix এর জাদু হচ্ছে এর Rented Referrals Average খুব ভালো, মানে Rented Referrals খুব ভালো কমিশন দেই।

Step 1

আসুন একাউন্ট খোলার কাজ শুরু করি প্রথমে এই লিঙ্কে জান- SingUP Now তারপর ডান পাশে উপরের দিকে Register বাটোন এ ক্লিক করুন। তারপর যা যা চাই তাইতাই দিন যেমনঃ Full Name = আপনার সম্পুর্ন নাম এবং Email and Confirm Email এ আপনার ই-মেইল টি দিন। আর পাচওয়ার্ড এ Password and Confirm Password এ আপনার পাচওয়ার্ড টি দিন এবং তার নিচে একটি Captcha টি ফিলাপ করুন এবং ওদের টার্ম অফ সারভিসে টিক দিয়ে Register বাটোনে ক্লিক করুন এখন রেজিস্টেশন এর কাজ সম্পুর্ন হলো। এখানে আপনার ই-মেইল ভেরিফাই করতে হবে। আপনি যেই ই-মেইল দিয়ে আকাউন্ট খু্লেছেন সেই ই-মেইল এ একটি EpicClix থেকে একটি এক্টীভিশন মেইল গেছে, ওই মেইল এ একটি লিঙ্ক আছে ওই লিঙ্কে ক্লিক করুন এবং যেই পেজটি আসবে সেই পেজে Send বাটোন আছে আপনি ওই Send বাটোনে ক্লিক করুন তাহলে একাউন্ট খোলার কাজ পুরোপুরি সম্পন্ন।

Step 2

তারপর ধাপ ২ঃ এড দেখে আয় করুন প্রতিদিন এড দেখুন, এড দেখতে Earn Money Menu তে ক্লিক করুন তারপর View Advertisement এ ক্লিক করুন আগে আপনি Standard and Mini Ads গুলো দেখা সম্পন্ন করুন। এখানকার এড দেখার ক্যাপচা একটু ভিন্ন রকম এখানে আপনাকে কিছু ছবি দেবে, এবং আপনাকে সেই ছবিগুলো থেকে ওর মধ্যে যেই ছবিটি উল্ট হয়ে রয়েছে সেই ছবিতে ক্লিক করতে হবে। তাহলে এড দেখার পর্বটি শেষ হল। Standard and Mini Ads গুলো দেখা সম্পন্ন হলে আপনি পাবেন $0.04 cent এটা খুবই কম ভেলু। আপনি চাইলে অন্নান্য এডগুলোও দেখতে পারেন (তবে কখনই “ANTI CHEAT AD” টি দেখবেন না দেখলে আপনার একাউন্ট থেকে ব্যালেন্স কেটে নিবে এবং সাস্পেন্ড হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে) এক পলকে “ANTI CHEAT AD”এর চিত্রটা দখে নিন =“ANTI CHEAT AD” Image

 

Step 3

তারপর ধাপ ৩ঃ কিভাবে আয় বারাবো? আয় বারানোর পদ্ধতি হচ্ছে Rent Referrals কিনা আপনার যখন $0.20 cent হবে তখন একটা Referral Rent(Rent=ভারা করা) করবেন এইভাবে করে $0.60 cent হলে ৩টা Referral Rent করবেন এই ভাবে করে যখন আপনার Referrals ১০০টি হবে তখন আপনি প্রতিদিন পাবেন ১ডলার+ তেমনি যদি ২৫০ রেফারেল হয় তাহলে পাবেন ২.৫০ডলার+ এইভাবে আপনার আয় বারতে থকবে।(Referrals গুলোর কাছ প্রতিদিন কমিশন পেতে হলে অবশ্যই প্রতিদিন ৪টি করে এড দেখতে হবে, যেদিন ৪টির কম এড দেখবেন তার পরের দিন আপনি রেফারেলের কাছ থেকে কোন ডলার/কমিশন পাবেন না)

যারা একাউন্ট খুলতে চান তারা এইলেঙ্কে ক্লিক করুন-SingUP Now

আশা করি আপনাদের টিউনটি ভালো লাগবে।

আমার সাথে যোগাযোগ করতে বা কোন হেলপের জন্যেঃ

ধন্যবাদ টিউনটি পড়ার জন্যে।

Get More Online Money Earning Tips And Tricks……

অনলাইনে আয় করার সুন্দর সুন্দর টিপস এবং ট্রিক পেতে এখানে ভিজিট করুন…….






eHostBD Hosting

মন্তব্য করুন