Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

(SPECIAL OFFER) আপনি+এই নেটওয়ার্ক+৩ ঘন্টা সময় প্রতিদিন = সাকসেস!!! [প্রতি সেলসে ১২০ ডলার কমিশন]

a-real-business

আপনি কি অনলাইন হতে সন্তোষজনক আয় করতে না পেরে আশাহত?

e-HostBD Hosting Service

বিভিন্ন ফ্রীল্যান্সিং সাইট, ব্লগিং, পে পার ডাউনলোড নেটওয়ার্ক, সিপিএ নেটওয়ার্কে মাসের পর মাস প্রোডাক্ট প্রোমোট করে মাস শেষে পেনি/সেন্টে পেমেন্ট পেতে পেতে ক্লান্ত?

কেন শুধু শুধু কস্ট করে ১০-৮০ সেন্টের অফার দিনের পর দিন প্রোমট করবেন যেখানে আপনি এর চেয়ে কম পরিশ্রমে প্রতি সেলসে পেতে পারেন ১২০ ডলার?

With JVZoo Affiliate Marketing and the Power of JVempire…

You Can Start Earning a Bucket Load of Easy & Fast Profits Online Starting Today…

এমনকি যদি আপনি একদম নতুন মার্কেটার হয়ে থাকেন অথবা তেমন একটা স্কিল সম্পন্ন না হয়েও থাকেন তাহলেও আপনার পক্ষে এফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে কাজ করে সফলতা অর্জন করা সম্ভব।

ScreenShot_20160730215139

এটাই আপনার জন্য মোক্ষম সুযোগ, ফাইনালি আপনি একটি এমন সিস্টেমের সাথে পরিচিত হতে যাচ্ছেন যা আপনি সম্ভবত গত কয়েক বছরের গুগলিং, বিভিন্ন ব্লগার, ভ্লগারের হাজার টিপসের রিডিং আর ভিডিও দেখে শিখতে পারেন নি। আজ আপনাদের পরিচিত করে দিবো, এমন এক সিস্টেমের সাথে যেখানে আপনাকে এবং আপনার স্কিলসমূহের সম্পূর্ণ ব্যাবহারের মাধ্যমে আপনাকে একজন দক্ষ এফিলিয়েট মার্কেটারে পরিণত করা হবে।

কেমন হবে আমি যদি বলি আজ আপনাকে introduce করে দেয়া হবে এমন একটা রিসোর্সের সাথে যেখানে আপনি হাতে কলমে দেখতে পাবেন কিভাবে অনলাইন মার্কেটিং এর এক্সপার্টরা তাদের সফলতা অর্জন করছে? তাদের ওয়েবসাইট কন্টেন্ট, তাদের হাজার হাজার ঘন্টার রিসার্চের ফলাফল, তাদের এড ক্যাম্পেইন, ইমেইল ক্যাম্পেইন, সোস্যাল মিডিয়া ক্যাম্পেইন, তাদের ক্লায়েন্ট বেইজ, তাদের ইউজ করা গ্রাফিক্স থেকে শুরু করে আরও অসংখ্য রিসোর্স যা আপনার একার পক্ষে রিসার্চ এবং ডেভেলপ করে কোনদিনই সফলতা পর্যন্ত পৌছে যাওয়া প্রায় অসম্ভব।

একজন সাকসেসফুল এফিলিয়েট মার্কেটার (যারা অন্যের বানানো প্রোডাক্ট প্রোমোট করে কমিশন লাভ করে) হতে এই ২০১৬ তে শুধু সময় এবং দক্ষতা নয়, আরও অনেক কিছুই প্রয়োজন পরে। একজন সাকসেসফুল এফিলিয়েট মার্কেটার বলতে আমরা এখানে যারা decent life lead করার জন্য যথেষ্ট অর্থ উপার্জন করতে পারছে তাদেরকে বুঝাচ্ছি। একজন সাকসেসফুল মার্কেটার হতে গেলে আপনার কমপ্লিট ব্র্যান্ডিং দরকার। দরকার ৫-১০ বছরেরে বিশ্বস্ত ক্লায়েন্ট বেইজ। দরকার কন্টেন্ট তৈরী করার স্কিল। আধুনিক মানের ওয়েবসাইট, ল্যান্ডিং পেইজ, প্রফেশনাল ইমেইল এড্রেস, ইমেইল নিউজলেটার সার্ভিস, ইমেইল অটোরেস্পন্ডার সার্ভিস, ইমেইল টেমপ্লেটস, ইমেইল সেলস লেটার, এস্টাব্লিশড ফেসবুক, পিন্টারেস্ট, গুগল প্লাস এবং রেডিট ফিগার/পেইজ/আইডেন্টিটি, হাই পার্ফর্মিং এস ই ও টিম, গ্রাফিক্স টিম, ভিডিও মেকিং টিম, ভিডিও মার্কেটিং টিম, কনভার্শন করার মত দক্ষতা সম্পন্ন এবং পরীক্ষিত সাফল্য সম্পন্ন এফিলিয়েট কর্তৃক লেখা সেলস লেটার, সোশ্যাল মিডিয়া কন্টেন্টস, ইমেইলস থেকে শুরু করে আরও অনেক কিছুআপনার কাছে শুধু এসব থাকলেই হবে না, এসব রিসোর্সকে সঠিক ভাবে ব্যবহার করার দক্ষতা থেকে শুরু করে আপনার টিমকে সঠিক ভাবে পরিচালনা করার সম্পুর্ন দক্ষতাও আপনার থাকা লাগবে। তাই বিভিন্ন মানি মেকিং কোর্স, এফিলিয়েট মার্কেটিং কোর্স করা সত্বেও অনেকের পক্ষে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছানো অনেকের পক্ষেই সম্ভব হয়ে উঠে না।

কিন্তু এফিলিয়েট মার্কেটার্সরাই হলো এফিলিয়েট মার্কেটিং এর প্রাণ। আরও সঠিক ভাবে বলতে গেলে দক্ষ এফিলিয়েট মার্কেটার্স ছাড়া এফিলিয়েট মার্কেটিং অচল। মাসের পর মাস গবেষণা, সৃষ্টিশীলতা এবং অক্লান্ত পরিশ্রমের মাধম্যে যে কোয়ালিটি প্রোডাক্ট তৈরী করা হয় তা অধিকাংশ সময়েই যোগ্যতা এবং দক্ষতা সম্পন্ন এফিলিয়েটস দের অভাব ক্ষতির সম্মুখীন হয়।

ইন্টার্নেট ব্যাপী হাজার আজগুবি অকার্যকর, অপরীক্ষিত টেকনিক এবং অদক্ষ এফিলিয়েট মার্কেটার্সদের দ্বারা প্রতিষ্ঠিত কোচিং সেন্টার থেকে ট্রেনিং নেওয়ার কারনে আজ অনেকেই এফিলিয়েট মার্কেটিং ছেড়ে অন্যান্য মার্কেটে অথবা অফলাইনে জব খুঁজতে বাধ্য হচ্ছে। দিন দিন এফিলিয়েট মার্কেটার হওয়ার জন্য আগ্রহী মানুষের সংখ্যা বৃদ্ধি পেলেও যথাপোযুক্ত ট্রেইনিং এবং রিসোর্সের অভাবে এফিলিয়েট পাওয়া এখনও দুষ্কর। warriorforum, jvzoo, click2sell, clickbank থেকে শুরু করে সকল ওয়েবসাইটেই প্রোডাক্ট ক্রিয়েটর (ভেন্ডর=যারা প্রোডাক্ট/কন্টেন্ট/সার্ভিস প্রোভাইড করে) তারা সবাই প্রতিদিন দক্ষ এফিলিয়েট খুঁজছে এবং বেশীরভাগ ক্ষেত্রেই দক্ষ এফিলিয়েটের অভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে। অনেক ক্ষেত্রেই দক্ষ এফিলিয়েট খুঁজা, খুঁজে পাওয়ার পর আপ্যায়ন করা এবং পরবর্তী প্রোডাক্টে আগ্রহী করাতে গিয়ে অনেকেই ১০০% কমিশন দিয়ে পুঁজি পর্যন্ত হারাতে বাধ্য হচ্ছে। এতে ভালো প্রোডাক্ট তৈরী করতে যেমন আগ্রহ কমে যাচ্ছে একই ভাবে নতুন এফিলিয়েটদের জন্য এই মার্কেটে প্রবেশের পথ ওপেন থাকা সত্বেও বিভিন্ন লিমিটেশনের কারনে তারা সফলতা অর্জন করতে পারছে না।

 

As both affiliate and vendor, that hurts us… Both emotionally and business wise…

So we decided to CREATE THE SOLUTION!!!

মার্কেটপ্লেসের কোয়ালিটি নিশ্চিত করার জন্য আমাদের দরকার কোয়ালিটি প্রোডাক্টস। এমন ধরনের প্রোডাক্ট যা এফিলিয়েটরা প্রোমট করে লাভবান হবে, ক্লায়েন্টরা কিনে সন্তোষ প্রকাশ করবে এবং ভেন্ডর্স তাদের কাঙ্ক্ষিত লাভ অর্জন করতে পারবে। তাই আমরা প্রথমেই কাজ করেছি প্রোডাক্ট ডেভেলপার্স দের নিয়ে। শিখিয়েছি কিভাবে করে প্রোডাক্ট মার্কেট এর স্ট্যান্ডার্ড অনুযায়ী বানানো উচিৎ।

আমাদের ভেন্ডর দের জন্য ওয়ার্কশপ এর লিংক এবং রিভিউ দেখতে পারেন এখানে।

এখন শুধুমাত্র কোয়ালিটি প্রোডাক্ট থাকলেই চলবে না। দরকার অসংখ্য এফিলিয়েটের। যারা প্রোডাক্ট প্রমোট করতে জানবে, যাদের কাছে প্রোডাক্ট প্রোমট করার জন্য যথেষ্ট সময় থাকবে, এবং অন্যান্য সকল রিসোর্স থাকবে। আমরা ইতিমধ্যেই বিভিন্ন ওয়ান অন ওয়ান কোচিং থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে এফিলিয়েট দের প্রশিক্ষিত করেছি।

আমাদের এফিলিয়েট প্রস্তুত করার ওয়ার্কশপের লিংক এবং রিভিউ দেখতে পারেন এখানে।

কিন্তু এরপরেও আমরা কোনমতেই একটি টোটাল সমাধান বের করতে পারিনি এতদিন যার মাধ্যমে সহজেই স্কিলড এফিলিয়েট দের সাথে কোয়ালিটি প্রোডাক্ট সহজেই co-ordinate করা যায়।

অনেক মাথা ঘামানো রিসার্চ এবং পরীক্ষার পরে আমরা বুঝতে পারি, আসলে সমস্যা প্ল্যাটফর্মে।

তাই আমরা কোন সমাধানের অপেক্ষায় না থেকে এমন একটা প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করে ফেলি যেখানে ভেন্ডর্স এফিলিয়েট দের সকল ধরণের সহায়তা প্রদান করে প্রোডাক্ট প্রোমট করতে এবং এফিলিয়েট তার নিষ্ঠা, কঠোর পরিশ্রম, অর্জিত যোগ্যতা দিয়ে প্রোডাক্ট প্রোমট করে নিজের জন্য, ভেন্ডরের জন্য ম্যাক্সিমাম মুনাফা অর্জন করে এবং ক্লায়েন্টের মনও রক্ষা করে নিজের ক্লায়েন্ট বেইজ বৃদ্ধি করে দিনে দিনে সুপার এফিলিয়েট স্ট্যাটাস অর্জন করে।

AND THE PLATFORM IS JVEMIPRE.COM

Logo_1468952488911

JVEMPIRE.COM কী?

JVEMPIRE হলো এমন একটি প্ল্যাটফর্ম যেখানে দক্ষ, অদক্ষ, অল্প অদক্ষ এফিলিয়েটদের প্রয়োজন অনুযায়ী সময়োপযোগী ট্রেইনিং এবং অন্যান্য সকল রিসোর্স সরবরাহের মাধ্যমে যোগ্যতা সম্পন্ন সুপার এফিলিয়েটে পরিনত করা হয়। যারা তাদের দক্ষতা মার্কেটের শ্রেষ্ঠতম ভেন্ডরদের সেরা প্রোডাক্ট প্রোমট করে সকলের জন্য সফলতা বয়ে আনে। আমরা এফিলিয়েট মার্কেটিং এর সকল জটিলতা হ্যান্ডেল করে আমাদের এফিলিয়েটদের জন্য শুধু তিনটি স্টেপে সফলতার ব্যাবস্থা করি।

copy

কিভাবে JVEMPIRE.COM এফিলিয়েট দের সুপার এফিলিয়েটে পরিনত করে?

4-1

JVEMPIRE এফিলিয়েট দের অভিজ্ঞতা-অনভিজ্ঞতা অনুযায়ী তাদেরকে ট্রেইনিং দিয়ে এবং মার্কেটের লিডিং মার্কেটার্স দের সাথে পরিচয় করিয়ে দেয়। মার্কেট লিডিং এফিলিয়েটরা যেভাবে যে ধরণের রিসোর্স ইউজ করে সাফল্য পেয়েছে তা দেখার সুযোগ পায়। তবে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে কপি পেস্ট সেলস লেটার্স, ডান ফর ইউ ক্যাম্পেইন্স এবং আনলিমিটেড নির্দিস্ট প্রোডাক্ট প্রোমটের জন্য নির্দিশট পদ্ধতি এবং সফটওয়ার্স। আমরা জানি যে আপনি সব প্রোডাক্ট একই পদ্ধতি, একই সফটওয়ার অথবা একই রিসোর্স দিয়ে সফলভাবে প্রোমোট করতে পারবেন না। তাই জেভিএম্পায়ার প্রতিটি আলাদা আলাদা প্রোডাক্টের জন্য আলাদা আলাদা ভাবে প্রোমশন স্ট্রাটেজি ডেভেলপ করে, এবং সেই স্ট্রাটেজি একজিকিউট করার জন্য প্রয়োজনীয় সকল সরঞ্জামাদি সরবরাহ করে। জেভিএম্পায়ার এফিলিয়েট দের সাফল্যকে সর্বোচ্চ গুরুত্ব দেয়। কারন এফিলিয়েট সফলতা অর্জন করতে না পারলে প্রোডাক্ট প্রোমোট করবে না, সেই ক্ষেত্রে জেভিএম্পায়ারের ভেন্ডর্সরা আশানুরুপ সেলস পাবে না। এই প্ল্যাটফর্মের মূল প্রাণ এই এফিলিয়েটস।
TO JOIN AS AFFILIATE PLEASE READ THE HOW TO JOIN SECTION BELOW. OR EMAIL US AT AFFILIATES@JVEMPIRE.COM

 

কিভাবে JVEMPIRE.COM vendors দের সাহায্য করে?

3-1

আমরা জানি যে যখন ভেন্ডর্সরা একটা কোয়ালিটি প্রোডাক্ট তৈরী করে তখন তারা মূলত সেটাকে কিভাবে সবচেয়ে ভালো প্রোডাক্ট বা সার্ভিসে রুপ দিতে পারবে তা নিয়েই ব্যাস্ত থাকে। কিন্তু মাঝে মাঝে just being the best product of the market is not good enough…
তাই আমরা সম্পূর্ণ ফ্রীতে প্রোডাক্ট বা সার্ভিস এনালাইসিস করে কিভাবে ভেন্ডরের প্রোডাক্টকে এফিলিয়েট ফ্রেণলি করা যায় তা দেখি। মার্কেট সম্পর্কে আমাদের ব্যাপক অভিজ্ঞতার কারনে আমরা জানি প্রোডাক্টের মূল্য কত সেট করলে সবচেয়ে বেশী মুনাফা নিশ্চিত করা সম্ভব। আমরা প্রোডাক্ট এনালাইসিস করে প্রোডাক্টের সাথে কিভাবে করে বিভিন্ন আপসেলস, মান্থলি মেম্বারশিপ এবং বিভিন্ন আপগ্রেড বা বোনাস এড করার মাধ্যমে কিভাবে বিক্রয় আরো বাড়ানো যাবে সে সম্পর্কিত দিক নির্দেশনা ফ্রীতে দিয়ে থাকি। আপনার যেকোন ধরনের ডিজিটাল প্রোডাক্টকে আমরা এনালাইসিস করে সেটাকে মার্কেট ফ্রেন্ডলি বানিয়ে তার জন্য স্পেসিফিক প্রোডাক্ট অরিয়েন্টেড মার্কেটিং স্ট্রাটেজি ডেভেলপ করি। শুধু মাত্র নিশ(niche) বা ক্যাটেগরি ভিত্তিক প্রমোশন আর এই ২০১৬ তে সাকসেসের জন্য প্রজোয্য নয়। প্রতিটি প্রোডাক্টের পারফেক্ট হাই কনভার্টিং রেজাল্ট নিশ্চিত করার জন্য আমাদের টিম রিসোর্স এবং মেথড রেডি করে। এফিলিয়েটদেরকে বুঝিয়ে দেয়া হয় কোন মাসের কত তারিখ কয়টা বাজে কোন সিস্টেমের মাধ্যমে প্রোমট করলে কোন ধরনের রেজাল্ট পাওয়া সম্ভব। আপনি মার্কেটে প্রোডাক্ট লঞ্চ করার সাথে সাথেই আমাদের সুবিশাল এফিলিয়েট আর্মি ঝাপিয়ে পড়বে আপনার প্রোডাক্ট প্রোমট করার জন্য। আপনাকে দক্ষ এফিলিয়েটের জন্য আর কোনদিন ফোরামে ফোরামে ঘুরতে হবে না।
TO JOIN AS VENDOR PLEASE READ THE HOW TO JOIN SECTION BELOW. OR EMAIL US AT VENDORS@JVEMPIRE.COM

affiliatemarketing-chart1

সাব-কন্টিনেন্ট থেকে যেসব সমস্যা এফিলিয়েটরা এবং ভেন্ডোর্সরা ফেইস করে এবং তার সমাধানে জেভিএম্পায়ার কি ধরনের স্পেশাল স্টেপস নেয়?

– সাব কন্টিনেন্ট থেকে যে সমস্যাটা সবচেয়ে ব্যাপক ভাবে এফিলিয়েট মার্কেটাররা ফেইস করে তার মধ্যে অন্যতম হলো পেমেন্ট জাতীয় সমস্যা। সাধারনত সারা বিশ্বের অন্যান্য দেশের এফিলিয়েটদেরকে আমরা পেপালের মাধ্যমে যাতে পেমেন্ট পায় সে ব্যাপারে সহায়তা করি। কিন্তু বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতের ক্ষেত্রে পেপালের অনুপস্থিতি এবং রেস্ট্রিকশনের কারণে কিছু সমস্যার উদ্ভব হয়। আমরা ফেইক ইনফরমেশন দিয়ে পেপাল ব্যবহার কোন ভাবেই সমর্থন করি না। তাই আমরা স্ট্রাইপ, জুম, স্ক্রিল, অথরাইজ ডট নেট সহ বেশ কিছু পেমেন্ট সিস্টেমের মাধ্যমে এফিলিয়েটদের পেমেন্ট পাওয়ার ব্যবস্থা নিশ্চিত করি। আমরা স্ক্রিলের মাধ্যমে পেপালের সমমানের পেমেন্ট নিশ্চিত করতে ইতিমধ্যেই সক্ষম হয়েছি। আমরা skrill এর মাধ্যমে পেপালের মতই সাথে সাথে কমিশন পে আউট নিশ্চিত করতে সক্ষম হয়েছি। এবং প্রতি মাসে সফলভাবে আমরা এফিলিয়েট প্রতি সর্বোচ্চ ৯০০০ মার্কিন ডলার পর্যন্ত ইন্সট্যান্ট পেমেন্ট skrill এর মাধ্যমে দিতে পারি। বাকিটা আমরা প্রতি ৭ দিন পর পর net-7 basis এ pay করতে পারি। আমরা চাই আমাদের এফিলিয়েটরা সব সময় ইন্সট্যান্ট পেমেন্ট পেয়ে যাক। সেই লক্ষ্যে আমরা নিয়মিত প্রতিটি দেশের পেমেন্ট সংক্রান্ত অবস্থা নিবিড়ভাবে পর্যবেক্ষন করছি। পেমেন্ট সংক্রান্ত queries এর জন্য আমাদের স্কাইপ সাপোর্ট স্টাফের সাথে details আলাপ করে নিতে পারেন।

এছাড়া এফিলিয়েটরা সাধারণত সেলস লেটার, ইমেইল ক্যাম্পেইন, সোশ্যাল মিডিয়া গ্রাফিক্স, কনটেন্ট ইত্যাদি এবং ভিডিও মার্কেটিং থেকে শুরু করে বিভিন্ন মার্কেটিং এর জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি ডেভেলপ করতে করতেই প্রোডাক্ট প্রোমশনের জন্য যে টাইম ফ্রেইম সুইট চিজ নামে পরিচিত সেটা মিস করে ফেলে। তাই আমরা কী-ওয়ার্ড রিসার্চ থেকে শুরু করে ফেসবুকের কোন গ্রুপে কোন মেসেজ দিতে হবে তা রেডী করে দেই। যাতে এফিলিয়েটরা তাদের প্রধান দায়িত্ব যেই প্রমোশন তাতে মনোনিবেশ করতে পারে। এফিলিয়েটদের প্রধাণ দায়িত্ব সবচেয়ে বেশী টার্গেটেড মানুষকে সবচেয়ে অল্প সময়ের ভেতর প্রোডাক্ট সম্পর্কে অবহিত করে অতি দ্রুত বায়ারে পরিণত করা। আমরা নিশ্চিত করি এফিলিয়েটরা যাতে ঠিক সেটাই করতে পারে। আমরা এছাড়াও refund rate যাতে ২% এর নীচে থাকে সেটা মাথায় রাখি। আমরা সফলতার সাথে রিফান্ড রেইট এত কম রাখতে পারার প্রধান কারণ হচ্ছে কোয়ালিটি প্রোডাক্ট, accurate targeting, perfect affiliates with laser target accuracy এবং আমাদের extensive customer care service যা বায়ার্সদের সকল প্রকার সমস্যা দ্রুততম সময়ের ভেতরে সমাধান করতে সর্বদা সচেষ্ট থাকে।

 


 

এফিলিয়েট এবং ভেন্ডর ট্রেইনিং এর সংক্ষিপ্ত ধারণা

 

প্রথমেই যারা ভেন্ডর হতে চায় এবং এই ব্যাপারে সিরিয়াস আর প্রোফেশনালিজম এক্সপ্রেস করে তাদের আমরা শেখাই কিভাবে করে প্রোডাক্ট ডেভেলপ করতে হয়। সেটা ১ ডলারের ইবুকই হোক অথবা ৫৫৭ ডলার প্রতি মাসে সাবস্ক্রিপশনের সফটওয়্যারই হোক। আমরা ইভা মারিয়া এবং স্যাম বাকেরের কমপ্লিট six-figure-launch স্ট্রাটেজি implement এর মাধ্যমে প্রোডাক্ট প্ল্যানিং, মেকিং, ডেভেলপিং এবং সেলিং পর্যায়ের সকল প্রকার সহায়তা এবং টিপস দিয়ে থাকি।

ScreenShot_20160730191646

ScreenShot_20160730191624

আমরা extensive interview এর মাধ্যমে আমাদের এফিলিয়েট দের সকল সক্ষমতা, সফলতা এবং দূর্বলতা সম্পর্কে স্পষ্ট ধারণা নেই। এরপরে তাদের জন্য প্রোডাক্ট চুজ করি। সেই প্রোডাক্ট প্রোমট করার জন্য যে সকল রিসার্চ করা দরকার তা করে সকল ডাটা এফিলিয়েটদের দিয়ে দেই। সেই ডাটা অনুযায়ী কিভাবে প্রোমট করবে তাও শিখিয়ে দেয়া হয়। এফিলিয়েটরা যাতে সেলস নিশ্চিত করতে পারে এজন্য কি লিখতে হবে তা দিয়ে দেওয়া হয়। সকল সেলস লেটার, ভিডিও এবং অন্যান্য সবকিছুই দিয়ে দেওয়া হয়। যদি ক্লায়েন্টরা কেনার আগে কোন প্রশ্ন করে সেই প্রশ্নের কি উত্তর দিতে হবে তাও দিয়ে দেওয়া হয়। আমাদের এফিলিয়েটরা শুধু মাত্র কপি পেস্ট করতে পারলেই যথেষ্ট। সম্পুর্ন এফিলিয়েশন প্রসেসটাই আমরা কন্ট্রোল করি গুণগত মান নিশ্চিৎ করার স্বার্থে। আমরা প্রতিটি আলাদা আলাদা প্রোডাক্ট প্রোমট করার জন্য আলাদা আলাদা ট্রেইনিং দিয়ে থাকি। আমরা জানি যে শুধুমাত্র একটা নিশের প্রোডাক্ট কিভাবে প্রোমট করা যায় শিখিয়ে দিলেই সে ঐ নিশের সকল প্রোডাক্ট প্রোমট করতে পারবে না। প্রতিটি প্রোডাক্ট একে অপরের চেয়ে ভিন্ন, এবং ভিন্ন তাদের কাস্টমার গ্রুপ থেকে শুরু করে প্রমোশনের প্রতিটি স্টেপ। আর ২০১৬ এর শেষ ভাগে এসে প্রোডাক্ট প্রোমোশনের ক্ষেত্রে ০.০০১% error ও আর গ্রহণযোগ্য নয়।

ScreenShot_20160730215201

জেভিএম্পায়ার ভেন্ডরদের সম্পূর্ণ সমাধান দিয়ে থাকে। আমরা ভেন্ডরদের তিন ক্যাটেগরিতে দেখি।

প্রথম ক্যাটেগরির ভেন্ডর্স হচ্ছে যারা নন প্রফিট থেকে শুরু করে শুধু মাত্র ৫০০০ থেকে ৯৯৯৯ ডলার প্রফিট এক্সপেক্ট করে। এদের বলা হয় 4-figure-profit-vendors

ScreenShot_20160801211442

এরপরে হচ্ছে 6-figure-vendors+ বা big-fish vendors. এরা সাধারণত ইতিমধ্যেই ভালো অবস্থানে রয়েছে এবং প্রতি মাসের মাঝারি থেকে বড় সাইজের প্রোডাক্ট লন্চ করছে। এদের মাঝারি সাইজের প্রোডাক্ট প্রায় ১ লক্ষ ডলার প্রফিট করে এবং বড় সাইজের প্রোডাক্টের প্রফিট ১ মিলিয়ন ডলারের মার্ক ছাড়িয়ে যায়।

ScreenShot_20160801211459

আমরা তিন ধরনের ভেন্ডরদের সহায়তা সফলভাবে দিতে সম্পন্ন হয়েছি। যদিও আমাদের কাছ থেকে সবচেয়ে ভালো রেসপন্স পেয়েছে যারা নতুন ভেন্ডর বা 5err vendor তারা। আমরা ইতিমধ্যেই ৪ জন নতুন বা অল্প এক্সপেরিয়েন্সড ভেন্ডরকে ৬ ফিগার ভেন্ডরে পরিণত করতে সক্ষম হয়েছি।

ScreenShot_20160801211521

This is how we normally help our vendors…

ScreenShot_20160801211904

 

এছারাও JVEMPIRE.COM vendors দের জন্য যেসব সেবা প্রদান করে থাকে তা হলোঃ

  • CHECK PRODUCTS FOR MARKETPLACE COMPATIBILITY FOR FREE
  • HELP TO CREATE MUCH MORE PROFITABLE PRODUCTS
  • HELP TO CREATE AND PLAN PRODUCTS THAT ATTRACTS AFFILIATES
  • HELP TO GET AFFILIATES TO PROMOTE THE PRODUCT
  • CREATING SUSTAINABLE STRONG EMAIL LIST
  • HELPING WITH THE WEBSITE, EMAIL GATEWAYS, LAUNCH PAGES AND ALL KINDS OF RELATED HELP
  • BY INCREASING THE PROFIT PER PRODUCT AT LEAST 400% WITH GUARANTEE

 

 

 

large-signupnow-300x99

কিভাবে জেভিএম্পায়ারের সাথে একজন ভেন্ডর হবেন?

STEP ONE: REGISTER AS VENDOR FROM THIS LINK

http://goo.gl/U7XepZ

STEP TWO: CONTACT US AT SKYPE FOR INTERVIEW

Skype ID: jv.empire.ak

(ইন্টার্ভিউ টেক্সট মেসেজের মাধ্যমেই হবে। অতএব ভয় পাওয়ার কিছুই নেই)


যদিও আমাদের টিম ভেন্ডরদের সকল প্রকার সহায়তা দেয়, এরপরেও জেভিএম্পায়ার মূলত একটি এফিলিয়েট আর্মি একাডেমী। আমাদের মূল লক্ষ্য এফিলিয়েট দের তৈরি করা। ভালো এফিলিয়েট ছাড়া আমাদের নেটওয়ার্ক এবং আমাদের ভেন্ডর্স দের অস্তিত্ব কল্পনা করা অসম্ভব। আমরা যেমন এফিলিয়েটের কোয়ালিটিতে বিশ্বাস করি, তেমনই কোয়ান্টিটিতেও বিশ্বাস করি। যত বেশী ভালো এফিলিয়েট আমরা বানাতে পারবো তত বেশী প্রোডাক্ট প্রোমট করা সম্ভব। ইতিমধ্যেই আপনারা কিছু ধারণা পেয়েছেন যে আমরা কিভাবে এফিলিয়েট দের সহায়তা করি। কিন্তু বুঝার সুবিদার্থে পুনরায় আমাদের এফিলিয়েট দের সেবা সমূহের ব্যাখ্যা করা হলো।

HOW JVEMPIRE HELP AFFILIATES?

  • DIFFICULTIES JVZOO USERS FACES AND HOW JVEMPIRE HELPS TO ERADICATE THOSE PROBLEMS
  • HOW JVEMPIRE TRAINS JVZOO AFFILIATES TO BECOME BETTER
  • HOW JVEMPIRE HELPS TO FIND THE BEST PRODUCT TO PROMOTE
  • HOW JVEMPIRE HELPS TO FIND THE PERFECT CUSTOMERS
  • HOW JVEMPIRE HELPS AFFILIATES TO GET TO THOSE CUSTOMERS
  • HOW JVEMPIRE HELPS AFFILIATES TO COMMUNICATE WITH THOSE CUSTOMERS
  • HOW JVEMPIRE HELPS TO SECURE THE HIGHEST CONVERSION RATE POSSIBLE
  • HOW JVEMPIRE HELPS TO WITHDRAW THE MONEY FROM BANGLADESH AND PAKISTAN
  • THIS IS WHAT JVEMPIRE OFFERS TO AFFILIATES
  • প্রতি মাসে প্রোমট করার প্রোডাক্ট লিস্টঃ কোন মাসে কোন প্রোডাক্ট প্রমোট করা উচিৎ এবং কত তারিখ থেকে কত তারিখ প্রমোট করা উচিৎ তার বিস্তারিত তথ্য এফিলিয়েটদের প্রতি মাসের শুরুতেই দিয়ে দেওয়া হয়। সাধারণত কোন প্রোডাক্ট প্রমোট করলে কত লাভ হবে, কোনটা প্রমোট করতে হবে, কোথায় কিভাবে প্রমোট করলে মাস শেষে ব্যয় বাদে কত লাভ থাকবে এবং নিয়ম মত প্রমোট করলে আকাঙ্ক্ষিত সাফল্য অর্জিত হলে মাসের কত তারিখ কত ডলার উইথড্র করতে পারবে তার বিস্তারিত একটা চার্ট প্রতি মাসের শুরুতেই এফিলিয়েটদের দিয়ে দেওয়া হয়।(DETAILED PRODUCT PROMOTION CALENDAR WITH ESTIMATED INCOME CALCULATION)

 

  • sendy-report
  • প্রোডাক্ট ভিত্তিক প্রোমোশন মেথড এবং স্ট্রাটেজিঃ প্রতিটি প্রোডাক্ট যাতে করে সফল ভাবে প্রমোট করতে পারেন এর জন্য প্রতিটি প্রোডাক্ট প্রোমটের জন্য আলাদা আলাদা প্রোমশন মেথড এবং স্ট্রাটেজি ডেভেলপ করা হয়। প্রোডাক্ট লঞ্চ হওয়ার নির্ধারিত সময়ের আগেই সকল এফিলিয়েটকে ঐ প্রোডাক্ট কিভাবে প্রোমট করবে তার উপর সকল টিউটোরিয়াল ইবুক, ভিডিও টিউটোরিয়াল এবং স্কাইপ এর মাধ্যমে বুঝিয়ে দেয়া হয়।(PRODUCT ORIENTED PROMOTION METHOD, STRATEGY AND TUTORIAL)

affiliate-marketing-strateg

  • প্রোডাক্ট ভিত্তিক প্রোমশোনের স্বার্থে সফটওয়ারঃ আজকাল সব আধুনিক এফিলিয়েট মার্কেট এ এগিয়ে যাওয়ার স্বার্থে এবং অনেক কাজকে অতি অল্প সময়ে সম্পাদনের উদ্দেশ্যে নানা ধরনের অটোমেশন টুল বা সফটওয়ার ব্যবহার করে থাকে। যেখানে একজন এফিলিয়েট ম্যানুয়ালি ঘন্টার ৬০ জন ক্লায়েন্টকে রিচ করে মাত্র ০.০৬ সেলস(মানে সেলস পায় না) পায় সেখানে সফটোয়ার ব্যবহার করে ঘন্টায় ১০০০ ক্লায়েন্ট রিচ করে ১-১০ টা সেলস করতে পারে একজন এফিলিয়েট। প্রতি ঘন্টায়। তাই আমরা অনেক পেইড এবং দামী সফটওয়ার বিনা মূল্যে* আমাদের এফিলিয়েট দের ইউজ করতে দেই এবং কিভাবে ইউজ করতে হবে তারও প্রশিক্ষন দেই।($5690 WORTH OF PREMIUM SOFTWARES FOR FREE TO PROMOTE THE PRODUCT TO THE RIGHT CLIENT AT THE FASTEST TIME)

 

  • প্রোডাক্ট প্রমোশনের গ্রাফিক্সঃ আজকাল আপনি যেখানেই প্রমোট করেন না কেন, আপনার অবশ্যই মান সম্পন্ন এবং eye catching unique গ্রাফিক্স কালেকশনের দরকার পরবে। জেভিএম্পায়ার গ্রাফিক্স টিম শুধু মাত্র product oriented graphics প্রস্তত করেই বিরতি নেয় না, বরং কিভাবে কোন গ্রাফিক্স কত তারিখ কয়টা বাজে পোষ্ট বা শেয়ার করলে কনভার্শন রেইট সবচেয়ে ভালো থাকবে তাও মেনশন করে দেয়। তাছাড়া প্রয়োজনে যাতে দৃষ্টিনন্দন গ্রাফিক্স আপনার মূহুর্তে প্রস্তত করতে পারেন তাই ২৩০ ডলার মূল্যের সফটওয়ার বিনা মূল্যে দিয়ে দেওয়া হয়। প্রয়োজনে graphics@jvempire.com এড্রেসে ইমেইল করে গ্রাফিক্স চাইলে যত দ্রুত সম্ভব গ্রাফিক্স বানিয়ে দিয়ে দেওয়া হয়। (100+ GRAPHICS TO USE IN SALES PAGES, SOCIAL CAMPAIGNS, SOFTWARES, EMAILS AND EVERYWHERE ELSE WITH PREMIUM GRAPHICS MAKING SOFTWARES)

short-code-deluxe-signs

  • ইমেইল মার্কেটিং সলিউশনঃ যারা পূর্বে ইমেইল মার্কেটিং করেছেন বা শিখেছেন তারা জানেন যে ইমেইল মার্কেটিং কত কঠিন। ইমেইল টেমপ্লেট ডিজাইন করতে হয়। ইমেইলের ডিজাইন একটু এদিক ওদিক হলেই কনভার্শন রেইট তলানিতে ঠেকে। ভুল ভাবে ইমেইল করলে স্প্যাম ফোল্ডারে চলে যায় ইমেইল। ইমেইলের মেসেজ মানসম্পন্ন না হলে ক্লায়েন্ট আর ক্লিক করবে না লিঙ্কে। এই ধরনের সমস্যা দূর করার জন্য জেভিএম্পায়ার ইমেইল টেমপ্লেট থেকে শুরু করে ইমেইলে কি লিখতে হবে সব রেডি করে দেয়। নিজের এফিলিয়েট লিংক বসিয়ে কপি পেস্ট করলেই হবে। প্রতি সপ্তাহে ক্যালেন্ডার সহ কবে কোন ইমেইল করতে হবে তা বিস্তারিত টিউটোরিয়াল সহ দিয়ে দেওয়া হয়। এসব DONE-FOR-YOU এবং COPY-PASTE-READY ইমেইল ক্যাম্পেইন দেওয়ার মূল লক্ষ্য যাতে আমাদের এফিলিয়েটরা শিখতে শিখতে যেন সব সময় খুইয়ে না ফেলে। শিখতে শিখতে সব সময় চলে গেলে প্রোডাক্ট আর প্রোমট করা হবে না। ইমেইল মার্কেটিং এর জন্য লিস্ট, সফটওয়ার থেকে শুরু করে সকল স্টেপই কভার করা হয়। এমনকি যদি ক্লায়েন্ট কোন প্রশ্ন করে তাহলে তার কি উত্তর দিতে হবে সেটাও দিয়ে দেওয়া হয়। (SALES LETTERS, COVER LETTERS, EMAIL TEMPLATES, EMAIL LISTS, AUTORESPONDING SERIES UPTO 7-10 RESPONSES, AUTORESPONDER SETUP, EMAIL SERVER SETUP, SOFTWARES ETC)

  • ওয়েবসাইট সংক্রান্ত সহায়তাঃ ওয়েবসাইটের হোস্টিং ডোমেইন থেকে শুরু করে সকল ক্ষেত্রেই সহায়তা দেয়া হয়। সর্বনিম্ন মূল্যে যাতে আমাদের এফিলিয়েটরা ওয়েবসাইট পায় তাই আমরা নিয়মিত কুপন দিয়ে থাকি। এবং প্রায়ই কম্পিটিশনের মাধ্যমে ফ্রী ডোমেইন এবং হোস্টিং giveaway আয়োজন করা হয়। ওয়েবসাইট কিভাবে সেটাপ করতে হবে, কোন পেইজে কি লিখতে হবে সব প্রতি মাসের শুরুতে প্রোডাক্ট পরিচিতির সাথে দিয়ে দেওয়া হয়। শুধু মাত্র টিউটোরিয়াল দেখে ওয়েবসাইটের পেইজগুলো আপলোড করলেই কাজ শেষ। সপ্তাহের পর সপ্তাহ বা কয়েক শত ডলার খরচ করে ওয়েবসাইট বানানোর কোন প্রয়োজন পরবে না। ওয়েবসাইটের সকল থিম, প্লাগিন, গ্রাফিক্স সরবরাহ করা হবে। এটাও DONE-FOR-YOU STEP…(LANDING PAGES, PREMIUM PLUGINS, PREMIUM THEMES, LOGO MAKER, GRAPHICS TO USE IN PAGES, PRE MADE PAGES, PRE MADE CONTENTS TO USE ON THE WEBSITE ETC TO MAKE SURE THE HIGHEST POSSIBLE RATE OF CONVERSION)

download

  • প্রোডাক্ট ভিত্তিক ভিডিও মার্কেটিং সলিউশনঃ উটিউব এখন গুগোলের পরেই সবচেয়ে বড় ওয়েবসাইট। এবং ভিডিও মার্কেটিং এই সময়ের শ্রেষ্ঠতম মার্কেটিং পদ্ধতি। তাই প্রোডাক্ট এর রিভিউ, প্রমোশন জাতীয় ভিডিও তৈরি করে সেই ভিডিও কোথায় কিভাবে কত তারিখ আপলোড করতে হবে তার নির্দেশনা এবং ঐ ভিডিও র্যাংভক করার জন্য টিউটোরিয়াল এবং সফটওয়ার সরবরাহ করা হয়। প্রয়োজনে সাথে সাথে ভিডিও বানাতে পারার জন্য ৮৭ ডলার দামের সফটওয়ার ফ্রী দেওয়া হয়।(VIDEOS, SOFTWARES TO UPLOAD VIDEOS, SOFTWARES TO MAKE VIDEOS, SOFTWARES TO RANK VIDEOS AND TUTORIALS)

download (1)

  • সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন টিপস এন্ড টুলসঃ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের জন্য প্রয়োজনীয় সকল সফটওয়ার, সফটওয়ারের টিউটোরিয়াল এবং অল্প সময়ের ভেতরেই যেন কাজ শুরু করতে পারে এজন্য সকল সফটওয়ারের জন্য ডান ফর ইউ ক্যাম্পেইন্স। কোন সফটওয়ারে কোন টেক্সট, আর্টিকেল ব্যবহার করতে হবে সব কিছুই দিয়ে দেওয়া হয়। সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন শেখানো থেকে করানোর উপরে বেশী জোড় দেওয়া হয়েছে। (SEO TOOLS, SEO SOFTWARES, SEO TUTORIALS, CAMPAIGNS, TEXTS, ARTICLES, BACKLINKS ETC)
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং সলিউশনঃ ২০১৬ সালে সবচেয়ে বেশী লিড এসেছে সোশ্যাল মার্কেটিং থেকে। jvzoo website এর মোট ৬৮% লিড বিভিন্ন সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট থেকে এসেছে। এজন্য সোশ্যাল মিডিয়াতে কোথায় কিভাবে কখন কি শেয়ার করতে হবে সব কিছুই দেয়া থাকে। শুধু সময় ব্যয় করে কপি পেস্ট করতে হবে। অথবা সফটওয়ার গুলো তে শুধু ডান ফর ইউ ক্যাম্পেইন গুলি ইম্পোর্ট করতে হবে।(FACEBOOK, INSTAGRAM, TWITTER, GOOGLE PLUS, PINTEREST MARKETING DONE FOR YOU CAMPAIGNS TO JUST COPY PASTE AND SHARE WITH CALENDAR)
  • PPC DONE FOR YOU AD CAMPAIGNS: যারা পেইড প্রমোশন করতে চান তাদের জন্য সরাসরি মার্কেট টার্গেট করা প্রোডাক্ট অনুযায়ী এড ক্যাম্পেইন দিয়ে দেওয়া হবে। ক্যালেন্ডার এবং সকল সেটিং সহ। টিটোরিয়াল দেয়া হবে যাতে দেখে দেখে ইমপ্লিমেন্ট করতে পারেন। এবং সেট করার পর জেভিএম্পায়ার স্টাফ চেক করে দেখে দিবে সব কিছু ঠিক ভাবে সেট করা হয়েছে কিনা। (DONE FOR YOU PPC CAMAIGNS FOR FACEBOOK ADS, ADSENSE, BING AND ALL OTHER MAJOR ADVERTISING NETWORKS)

free-bing-advertising-credit

  • FREE UNLIMITED FB AND BING AD COUPONS: প্রতি মাসে প্রোডাক্ট প্রোমট করার জন্য ফেসবুক এবং বিং এর আনলিমিটেড কুপন দেওয়া হয়।

কিভাবে এফিলিয়েট হয়ে জেভিএম্পায়ারে জয়েন করবেন?

large-signupnow-300x99

STEP ONE: REGISTER AS AFFILIATE FROM THIS LINK

http://goo.gl/U7XepZ

STEP TWO: CONTACT US AT SKYPE FOR INTERVIEW

Skype id: jv.empire.ak

(ইন্টার্ভিউ টেক্সট মেসেজের মাধ্যমেই হবে। অতএব ভয় পাওয়ার কিছুই নেই)


Frequently Asked Questions About JVEMPIRE.COM

  • জেভিএম্পায়ার কি একটা এফিলিয়েট নেটওয়ার্ক?

না, জেভিএম্পায়ার একটি এফিলিয়েট এবং ভেন্ডর ট্রেইনিং একাডেমী যা শুধুমাত্র ক্রেডিবিলিটি সমৃদ্ধ, ট্রাস্টেড এবং সর্বজন সমাদৃত এফিলিয়েট নেটওয়ার্কে সফলতা অর্জনের জন্য এফিলিয়েট কমিউনিটিকে সাহায্য করে থাকে।

  • জেভিএম্পায়ারে কিভাবে জয়েন করা যায়?

জেভিএম্পায়ারে জয়েনের জন্য প্রথমে রেজিস্ট্রেশন করতে হয়। রেজিস্ট্রেশন করার পর ইন্টারভিউ দিতে হয় স্কাইপে। সেখানে মেধা, যোগ্যতা, উদ্যম, সৃষ্টিশীলতা এবং কাজ করার স্বদিচ্ছার উপর ভিত্তি করে এপ্লিকেশন গ্রান্ট অথবা ডিনাই করা হয়। পরিপূর্ণ জয়েনের প্রসেস স্কাইপে সংশ্লিষ্ট কাস্টমার কেয়ার স্টাফ জানিয়ে দিবেন।

  • জেভিএম্পায়ারে জয়েন করতে কি লাগে?

-যদি এফিলিয়েট হিসেবে জয়েন করতে চান, তাহলে আপনার অভিজ্ঞতা অথবা অনভিজ্ঞতার প্রমাণ লাগবে। আপনি কোন কোন নেটওয়ার্কে জয়েন করেছেন এবং কেমন সফলতা বিফলতা অর্জন করেছেন সব কিছু শেয়ার করার জন্য রেডি থাকতে হবে। ব্লগস্পটে যদি কোনদিন একটা ফ্রী ব্লগ খুলে তাতে দুই একটা ব্লগ লেখাও যদি আপনার অনভিজ্ঞতার/অভিজ্ঞতার স্বারক হয়, তাহলে তাও শেয়ার করবেন। আপনার স্কিল, এচিভমেন্ট, ক্রেডিবিলিটি, মেন্টালিটি এবং টেম্পার্মেন্টের উপর ভিত্তি করেই আপনাকে জয়েন করতে দেয়া হবে। সুতরাং, প্রাণবন্ত এবং frank and open interview এর জন্য প্রস্তত থাকুন। জেভিএম্পায়ারে জয়েন করা অভিজ্ঞ এবং অল্প অভিজ্ঞ এফিলিয়েটদের জন্য সম্পূর্ণ ফ্রী এবং যারা অনভিজ্ঞের পর্যায়ে পরেন অথবা এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে কোন আইডিয়া নেই তাদের ৪০০০ থেকে ৮০০০ টাকার ভেতরে প্রশিক্ষণের ব্যবস্থা রয়েছে। প্রশিক্ষণে ৩-১৪ দিন সময় লাগতে পারে মেধার উপরে ভিত্তি করে। এই প্রশিক্ষণ শেষে পুনরায় ইন্টারভিউ দিয়ে জয়েন করা যাবে। প্রশিক্ষণের খরচ বহন যাতে সহজ হয়, সেজন্য আমাদের Pay-in-Installment, Pay-after-Tutorial, Pay-after-earning, Pay-with-refferals, Bill-me-later সহ নানা ধরনের পেমেন্ট প্রোগ্রাম রয়েছে। অতএব আঁতকে উঠার কোন প্রয়োজন নেই।

  • আমরা কি জেভিম্পায়ারে কাজ করবো?

-না, আপনারা অন্যান্য এফিলিয়েট নেটওয়ার্কে কাজ করবেন। যেমন jvzoo.com, warriorplus, warriorsforum, click2sell প্রভৃতি। এরা সবাই প্রতিষ্ঠিত নেটওয়ার্ক এবং আপনি এদের সম্পর্কে সকল রিভিউ গুগোলে অথবা বিভিন্ন ফোরামে সার্চ করলেই পেয়ে যাবেন।

  • জেভিএম্পায়ার কোন কোন নেটওয়ার্কে কাজ করতে সহায়তা করে?

JVZOO.com, warriorplus, clickbank, warriorforum, bbhf, click2sell etc.

  • ভেন্ডর এবং এফিলিয়েট, দুটো হিসেবেই কি জয়েন করা যাবে?

হ্যা, আপনি চাইলে both এফিলিয়েট এবং ভেন্ডর হিসেবেই জয়েন করতে পারেন। সেক্ষেত্রে আপনাকে তা স্কাইপ ইন্টারভিউর শুরুতে উল্ল্যেখ করতে হবে। রেজিস্ট্রেশন যেকোন একটি হিসেবে করলেই হবে।

  • আমি অভিজ্ঞ, জয়েন করা উচিৎ হবে?

-অবশ্যই, we believe everyone has the chance to improve, and by exchanging ideas among the greatest minds of internet marketing we can all help each other to achieve the kind of success, we couldn’t achieve alone. অতএব, হ্যা, আপনি অবশ্যই জয়েন করতে পারেন এবং জয়েন করার পর অভিজ্ঞতা এক্সচেঞ্জের মাধ্যমে বিপ্লবী সাফল্য অর্জন করতে পারেন।

  • অভিজ্ঞ এফিলিয়েট হিসেবে আমার কিরকম ইনকাম হতে পারে?

অভিজ্ঞ এফিলিয়েট হিসেবে আপনার নূন্যতম estimated exposure per product per month হচ্ছে ৩ মিলিয়ন ইউনিক কাস্টমার(আমাদের মাধ্যমে)। তাহলে আপনার পক্ষে ভিজিটর পাওয়া সম্ভব around ৩ লাখ। সেখান থেকে যদি ০.১%-১.০% সেলস হয় এবং প্রতি প্রোডাক্টে যদি আপনি ১০ ডলার কমিশন পান(যা নেটওয়ার্ক মিনিমাম কমিশন) তাহলে আপনি পাবেন এরাউন্ড ৩০০ সেলস বা ৩০০০-৩০০০০ ডলার কমিশন বা ২,৪০,০০০ থেকে ২৪,০০,০০০ টাকা। (estimated per product per month income)

  • অভিজ্ঞ এফিলিয়েট হিসেবে আমি মাসে কয়টি প্রোডাক্ট প্রোমট করবো?

-নূন্যতম একটা, এবং সর্বোচ্চ ৬ টা প্রোডাক্ট। যদিও প্রথম মাসে আমরা শুধু দুটি প্রোডাক্ট প্রোমট করতে দেই।

  • আমি একদম নতুন এফিলিয়েট, আমার ইনকাম কেমন হবে? আমি মাসে কয়টি প্রোডাক্ট প্রোমট করবো?

নতুন এফিলিয়েট হিসেবে আপনার minimum estimated exposure per month হচ্ছে ৩০ হাজার থেকে ৩ লাখের ভেতরে।(depends on your skills and quality)… তাহলে আপনার পক্ষে ভিজিটর পাওয়া সম্ভব ৩ হাজার থেকে ৩০ হাজার। ১০ ডলার কমিশনের প্রোডাক্ট প্রোমট করলে সর্বনিম্ন ২৪০০ থেকে ২,৪০,০০০ টাকা আয় করা সম্ভব। (estimated per product per month income)

As a new affiliate, you can promote upto 2 products per month.

  • কতদিন লাগবে টাকা আয় করতে?

-আমরা শুধুমাত্র সাথে সাথে পে করে এমন এফিলিয়েট নেটওয়ার্কে জয়েন করতে উদ্বুদ্ধ করি। সুতরাং আপনি প্রোডাক্ট প্রোমট করার পর আপনার বায়ার প্রোডাক্ট কেনার সাথে সাথেই টাকা আপনার পেপাল অথবা স্ক্রিল একাউন্টে পৌছে যাবে। প্রোডাক্ট লঞ্চ করার ১-২৪ ঘন্টার ভেতরেই রেজাল্ট পাবেন।

  • নেক্সট প্রোডাক্ট লঞ্চ কবে?

তিনটি প্রোডাক্ট লাইভ আছে এবং প্রোমট হচ্ছে। আপনি ইচ্ছে করলে আজই প্রোমট শুরু করতে পারেন। অথবা শুরু থেকে অন্যদের সাথে নিয়মানুযায়ী প্রোমট করতে চাইলে আপনাকে ২৪শে আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। We would advise you to get started promoting as soon as possible.

 

  • প্রোডাক্ট সম্পর্কে ধারণা দেওয়া যাবে?

প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত ধারণা পেতে আপনি স্কাইপে যোগাযোগ করতে পারেন রেজস্ট্রেশনের সময়ে। তিনটি লাইভ প্রোডাক্টের একটি হচ্ছে মেম্বারশীপ প্ল্যান, এতে কমিশন ৫০০ টাকা নূন্যতম এবং সর্বোচ্চ ৪৮ হাজার টাকা পর্যন্ত আপসেলস সহ কমিশন। অন্যটি একটি কোর্স মেম্বারশীপ, এতে কমিশন ৮০০ টাকা নূন্যতম এবং সর্বোচ্চ ১০ হাজার টাকা আপসেলস সহ কমিশন। অন্যটি একটি ওয়েব বেইজড সফটওয়্যার, কমিশন ৪০০০ টাকা নূন্যতম এবং সর্বোচ্চ ৪৮ হাজার টাকা। কমিশন বলতে এখানে প্রতি কপি সেলস থেকে কত আয় করতে পারবেন তা বুঝানো হয়েছে। অর্থাৎ একজন ক্লায়েন্ট থেকে আপনি বছরে সর্বোচ্চ/সর্বনিম্ন কত টাকা আয় করতে পারবেন তা বুঝানো হয়েছে।

 

  • প্রোমশনের ক্ষেত্রে কেমন বোনাস দেওয়া হবে?

আলাদা আলাদা প্রোডাক্টের ক্ষেত্রে আলাদা আলাদা বোনাস দেওয়া হয়। বোনাস সম্পর্কে বিস্তারিত তথ্য PRODUCT INTRODUCTION

এর সময়ে পেয়ে যাবেন।

 

  • প্রোডাক্টের আপসেল আছে?

অবশ্যই, আমরা আপসেলস নেই এমন কোন প্রোডাক্ট আমাদের এফিলিয়েটদের প্রোমট করতে দেই না।

  • এফিলিয়েট মার্কেটার হতে কি কোন খরচ আছে?

না, নেই। আমরা চেস্টা করি সব ফ্রী তে দিতে। কিন্তু জরুরী কোন কিছু ক্ষেত্রে প্রয়োজন হতে পারে দেখে কম পক্ষে ৩০০০-১০০০০ টাকার বাজেট রাখতে পারলে ভালো হয়। শূন্য হাতে ব্যবসা করা যায় না। এটাও এক ধরণের ব্যবসা।

  • ভেন্ডর হতে কি কোন খরচ আছে?

-হ্যা, আছে। আপনার প্রোডাক্ট ডেভেলপমেন্ট থেকে শুরু করে এফিলিয়েট দের জন্য রিসোর্স ডেভেলপ করা এবং আরও বিভিন্ন ক্ষেত্রে খরচ রয়েছে। ১০ হাজার থেকে ৫ লক্ষ পর্যন্ত খরচ হতে পারে। (Depending on how much you want to profit, more affiliates=more profit)

 

  • আমি এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে কিছু জানি না, কিন্তু শিখে আয় করতে আগ্রহী, আমি কি করতে পারি?

এফিলিয়েট হিসেবে জয়েন করেন এবং আপনার আগ্রহের ব্যাপারে বিস্তারিত স্কাইপ ইন্টারভিউতে শেয়ার করেন।

  • আমি আর্থিক সমস্যায় আছি, আমার পক্ষে এফিলিয়েট হওয়ার খরচ সম্ভব নয়, কিন্তু আমি শিখতে এবং পরিশ্রম করতে আগ্রহী?

নির্দ্বিধায় স্কাইপ ইন্টারভিউতে অংশ নিন। We will find a way for you. We bring hope to squeeze the best performance out of you.

  • ভেন্ডর হিসেবে জয়েন করতে কি কি রিকোয়ারমেন্ট আছে?

মানসম্পন্ন প্রোডাক্ট অথবা সার্ভিস যা সেল করা যায়। বাস্তব একটা এড্রেস এবং বাজেট অনুযায়ী খরচ করার সামর্থ্য।

  • ভেন্ডর হিসেবে জয়েন করলে কিরকম লাভ করা সম্ভব?

প্রতি সেলসে পাবেন ৬ ডলার নূন্যতম। ১ হাজার এফিলিয়েট মাসে মাত্র ১০ হাজার সেল করলেও পাবেন ৬০ হাজার ডলার।

  • এফিলিয়েট হিসেবে জয়েন করার যোগ্যতা কি?

এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে ব্যাসিক ধারণা, ইন্টারনেট কানেকশন, ইংলিশে দক্ষতা এবং প্রতিদিন নূন্যতম ৩ ঘন্টা সময়।

  • আমাকে কি পর্ণ, বেআইনি, ধর্মের প্রতি অশ্রদ্ধাশীল কোন প্রোডাক্ট প্রোমট করতে হবে?

-না, আমরা এ ধরণের কোন প্রোডাক্ট প্রোমট করি না।

  • এফিলিয়েট এবং ভেন্ডর হিসেবে কি পরিমান সময় দিতে হবে?

ভেন্ডর প্রতিদিন নূন্যতম ১ ঘন্টা আর এফিলিয়েট নূন্যতম ৩ ঘন্টা প্রতিদিন।

  • আমার বয়স ১৮ এর কম, আমি কি জয়েন করতে পারবো?

আমরা সাধারণত ১৮ এর নীচে কাউকে নেই না, কিন্তু আমরা এটাও বুঝি যে মেধা বয়সে সীমাবদ্ধ নয়। আপনি যদি স্কাইপ ইন্টারভিউতে নিজের মেধা প্রমাণ করতে পারেন তাহলে আমরা বিবেচনা করে দেখতে পারি।

  • আমি ইংলিশ তেমন একটা বুঝি না, আমি জয়েন করতে পারবো?

We would advise against it. Even our support staffs will communicate with you in English. If you already do not possess the ability to read, write and understand English, then you probably should not try to make a living in a marketplace where English is the dominating medium of communication.

 

  • আমার স্কাইপ নেই, আমি কিভাবে ইন্টারভিউতে অংশ নিতে পারি?

আপনাকে অবশ্যই স্কাইপ ডাউনলোড করতে হবে। স্কাইপ ছাড়া পারবেন না।


large-signupnow-300x99


Thanks to all for reading this post. Feel free to contact us at admin@jvempire.com for anything you have on mind or find us at skype @jv.empire.ak

Free-Bonuses-sign

For reading this we are greateful to you and now you are entitled with a FREE TOP LEVEL DOMAIN as a gift. You can recieve the gift even without signing up with us. All you have to do is share the post on social media and contact us through the following form.

claimmybonus-casinorebates






eHostBD Hosting

মন্তব্য করুন