Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

আপনি কি ফেসবুক তৈরী করে টাকা আয় করতে চান? তাহলে এই টেকনিক টি শুধু মাত্র আপনার জন্য। টাকা পাবেন বিকাশে।

আচ্ছালামুআলাইকুম।

আমি Mahmudul Hasan Manik আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি আজ আপনাদের সাথে আমার জানা ছোট একটা কাজ নিয়ে আলোচনা করব। অনেকে আমার পোস্ট এর টাইটেল দেখেই বুঝে গেছেন আসলে আমাদের কাজ টা কি। আর যারা ঠিক ঠাক ভাবে বুঝতে পারেন নি আমি তাদের জন্য বিষয় টা আর একটু পরিস্কার করে বলছি।

আসলে আমরা তো সারাদিন ফেসবুকে সময় কাটাই। অনেকে আবার কিভাবে অনলাইন থেকে কয়টা টাকা আয় করা যায় সেসব দিকে নজর রাখেন সবসময়। কিন্তু বাস্তবতা বলতে আমরা সহজে অনলাইন থেকে আয় করতে পারনিা। তার ও আবার অনেক কারন আছে সেদিকে না হয় নাই গেলাম।

e-HostBD Hosting Service

এসব বাদ দিয়ে আসল কথায় আসা যাক । আমরা যে কাজটি করব তার জন্য আপনাকে বেশি কিছু জানার দরকার নেই। আপনার যেগুলো জানার/থাকার দরকার সেগুলো হলোঃ

১) ইন্টারনেট কানেকশন।

২) মাইক্রোসফ্ট এক্সেল এ কাজ করার অভিজ্ঞতা।

৩) কাজ করার মানষিকতা।

৪) একটু টেকনিক খাটানো।

আপাতত এগুলো হলেই হবে। এখন আসা যাক কিভাবে কাজ করবেন। আমি তো আছি। আমি আপনাদের জন্য একটা ভিডিও টিউটোরিয়াল তৈরী করেছি। আপনারা যারা কাজ করতে ইচ্ছুক তারা ভিডিওটি দেখতে পারেন। এমনি তো কত মেগাবাইট খরচ করেছেন বিভিন্ন কাজে। আজ না হয় আর একটু খরচ করলেন তা তেকে যদি কিছু টাকা আয় করা যায় ক্ষতি কি?

তাহলে আর দেরি না করে ভিডিওটি দেখে নিন আর কোন সমস্যার জন্য কমেন্ট করুন।

How To Make Money By Creating Facebook Account 2016

ভিডিওটি দেখার পর যদি আপনার কাজ করার মানষিকতা থাকে তবে অবশ্যই এখানে কমেন্ট করবেন।

যদি আপনাদের আমার টেকনিক টি ভালো লেগে থাকে তবে অবশ্যই লাইক, কমেন্ট এবং শেয়ার করবেন আশা করি। ভালো লাগলে আমার চ্যানেলটিথেকে ঘুরে আসুন এবং সাবস্ক্রাইব করুন।

আমার চ্যানেলঃ Manik4you

কাজ করতে চাইলে ঠিক যে ভাবে টিউটোরিয়াল তৈরী করা হয়েছে ঐ ভাবে কাজ করে আমার কাছে পাঠাতে পারেন। আপনাদের বিকাশ নাম্বার সহ। আমি আপনাদের ৭২ ঘন্টার মধ্যে বিকাশের মাধ্যমে টাকা প্রদান করব।






eHostBD Hosting

মন্তব্য করুন