Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

কিভাবে এন্ড্রয়েড মোবাইল দিয়ে সহজে কিভাবে সপ্তাহে 200-300 ডলার ইনকাম করবেন এবং সাথে পেইড এ্র্যপস্ ডাউনলোড করবেন,

বন্ধুরা কেমন আছেন? আজ আপনাদের কাছে খুবই চরম একটি সফটওয়্যার শেয়ার করবো।

আমরা অনেক সময় কাজের প্রয়োজনে অনেক এপস্ ডাউনলোড করি, মোবাইলে গেইম খেলি বর্তমানে মোবাইলে অনেক সময় নষ্টকরে থাকি, আসুন আজ থেকে আর মোবাইলে অযথা সময় নষ্ট করবো না এখন থেকে টাকা ইনকাম করবো। আজ আমি আপনাদের যে সাইটটির সাথে পরিচয় করিয়ে দিবো সেই সাইটি থেকে অনেকেই অনেক টাকা ইনকাম করেছে, আমি নিজেও করছি, আমার কাছে একটা সহজ পদ্ধতি আছে এই পদ্ধতির মাধ্যমে আপনিও ভাল ইনকাম করতে পারবেন। তাছাড়া আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা করবো একদম ফ্রি।
এই সাইট থেকে আপনি পেইড এ্যপস্ সহজেই ডাউনলোড করতে পারবেন। সাথে ইনকাম ও হবে।

কীভাবে করবেনঃ
১. প্রথমে আপনার ডিভাইস থেকে এই লিংকে প্রবেশ করুন।এবং আপনার মোবাইলটা যদি এ্যন্ডয়েড হয় তাহলে প্লেষ্টোরে এবং আপনার মোবাইলটা যদি আইফোন হয় তাহলে এ্যপলষ্টোরে প্রবেশ করবেন এবং FeaturePoints এপস্ টি ডাউনলোড করবেন।

e-HostBD Hosting Service

২. Feature Points অ্যাপটি ইন্সটল করুন। ইন্সটল এর সময় আপনাকে একটি Profile সেট করতে বলা হবে। আপনি সেটি সেট করুন। চিন্তা করবেন না এটা নিরাপদ।

৩. ইন্সটল করার পর প্রথমবার Feature points অ্যাপটি ওপেন করার সময় আপনাকে একটি Referral Code দিতে বলা হবে আপনি সেখানে এই কোডটি লিখুনঃ ZN34P8 এটা লিখলে আপনি অতিরিক্ত 50 Points পাবেন. আর এই অপশনটি আপনি শুধু একবারই ইন্সটল এর পর পাবেন সুতরাং ঠিক মত লিখুন।

৪. ইন্সটল করার পর Feature Points অ্যাপটি ওপেন করার পর দেখবেন App offer এর ভিতর কত গুলো অ্যাপ আছে যেগুলো ডাউনলোড করার পর ৩০/৬০ সেকেন্ড শুধু আপনাকে খেলতে/ইউজ করতে হবে।যার মাধ্যমে আপনার পয়েন্টস সংগ্রহ করবেন। পয়েন্টস পাওয়ার পর উক্ত অ্যাপটি ডিলিট করে দিলেও কোন প্রবলেম নেই। আর এভাবেই অ্যাপ ডাউনলোড করে করে আপনি পয়েন্টস সংগ্রহ করবেন।

৫. আমাদের দেশে দেয়া App offer এর পয়েন্ট নিতান্তই কম হয়। তাই আপনারা অ্যাপ স্টোর থেকে যেকোনো VPN Apps ইন্সটল করে IP change করে Canada বা USA এর IP ইউজ করবেন। তাহলে আপনি অনেক ভাল APP Offer পাবেন।

সব চাইতে গুরুত্ব পূর্ণ বিষয় হচ্ছে, Feature Points হতে App Offer সেকশন থেকে আপনাকে দেয়া আফার থেকে অ্যাপ ডাউনলোড করে পয়েন্টস জমাতে হবে। অনেককেই দেখলাম অ্যাপটি ইন্সটল করতে কিন্তু তারা App Offer সেকশন থেকে কিছুই ডাউনলোড করেননি। এভাবে শুধু Feature Points ইন্সটল করলেই হবে না, আপনাকে দেয়া App offer সেকশন থেকে নিয়মিত ডাউনলোড করতে হবে Points জমা করার জন্য। তাছাড়া আপনি রেফারেন্সে ৫০% পাবেন তাই আপনার পয়েন্ট বাড়াতে বেশি সময় লাগবেনা। আপনার রেফারেন্স বাড়ানো দায়িত্ব যদি আমি নিজে নেই তাহলে হইতো আপনার আর আপুত্তি থাকার কথা না।

আরও বিস্তারিত জানার জন্য আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন। আমি এই গ্রুপে কিভাবে সহজে ইনকাম করা যাবে তা আলোচনা করবো। এই গ্রুপে মাত্র ৫০০ জন সদস্য কে কাজ শিখানে হবে। আপনি উপরের কাজগুলি কমপ্লিট করে আপনারে রেফারেল নাম্বারটি গ্রুপে শেয়ার করুন। আমি আপনার রেফারেল বাড়িয়ে দিবো ইনশাআল্লাহ্

Save






eHostBD Hosting

মন্তব্য করুন