Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

ফরেক্স ইনকাম- ফরেক্স সিগন্যাল এর অফার/সার্ভিস সম্পর্কে বিস্তারিত জানুন

আবারো হাজির হয়ে গেলাম আমি নোবেল  আপনাদের কাছে আরেক টি টিউন নিয়ে!

শুরু করবার আগে বলে নেই, যারা ফরেক্স নিয়ে কিছু জানেন না বা কোন আগ্রহ নেই তারা এই টিউনটি এড়িয়ে যাবেন। এই টিউন টি শুধু মাত্র ফরেক্স যারা ব্যবহার করেন তাদের জন্য।

কিন্তু আপনি কি জানেন ফরেক্স ট্রেডিং কি? কিভাবে আপনি এখান থেকে আয় করতে পারেন জানতে চান? তাহলে আপনাকে অবশ্যই এই টিউনটি পড়তেই হবে।

e-HostBD Hosting Service

ইতোমধ্যে তো নিশ্চয়ই বুঝতে পারছেন যে এই টিউনটি মূলত ফরেক্স ট্রেডারদের জন্য। কিন্তু আমি চাইবো তবুও ভুলেও কেটে বেরিয়ে যাবেন না! আপনি যদি ফরেক্স ট্রেডার নাও হন, তবুও এই টিউন থেকে উপকৃত হবেন। শুধু উপকৃত হবেন তা নয়, টিউন পড়ার পর আপনি একটি দারুণ সহজ এবং ঝুঁকিমুক্ত ইনকাম সোর্স খুঁজে পাবেন। টিউন থেকে কীভাবে আপনার উপকার হতে পারে, সেই প্রসঙ্গে পরে আসছি। আগে ব্যাপারটা ভাল করে ব্যাখ্যা করি।

টিউন শুরুর আগের কথাঃ

একটা নির্দিষ্ট সময় পর্যন্ত ফরেক্স মার্কেটে এমন চড়া দামের পেছনে অন্যতম কারণ ছিল মার্কেটের মনোপলি সিচুয়েশন। অনেক দিন যাবত নির্দিষ্ট কিছু বড় নামের ব্যবসায়ীরা এখানে বিজনেস করে আসছেন। তাদের সার্ভিস চার্জ কমানোর কোন চিন্তা ছিল না। কিন্তু ২০১০ সালের পর থেকেই সিচুয়েশন আস্তে আস্তে বদলাতে শুরু করলো। নতুন নতুন অনেক কোম্পানি মার্কেটে ঢুকতে শুরু করলো। তারা সস্তায় সার্ভিস দিচ্ছিল। এমনিতে সার্ভিস ভালোই দিচ্ছিল, কিন্তু মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে পারছিল না।

২০১৫ সালের দিকে অবস্থা আরও প্রকট হলো। প্রচুর পরিমান নতুন অরগ্যানাইজেশন ঢুকতে শুরু করলো মার্কেটে। তাদের সবাই অল্প খরচে স্ট্যান্ডার্ড সার্ভিস দিচ্ছিল। ফলে নতুন যারা ট্রেডিং এ যোগ দিচ্ছে তারা নতুন কোম্পানিগুলোর সাথেই ডিল করতে থাকলো। এতে করে বড় কোম্পানিগুলা ক্লায়েন্ট হারাতে শুরু করল। ফলে তারাও টিকে থাকার লড়াইয়ে কিছু নতুন পলিসি গ্রহন করলো। তারা আস্তে আস্তে সার্ভিস চার্জ কমিয়ে দিতে থাকলো। ফলে তখন ফরেক্সের খুব ভালো ভালো সার্ভিসগুলো আমরা পেতে শুরু করলাম এক দম সস্তায়। সবাই না পারুক, অন্তত আমরা ফরেক্স ট্রেডাররা তো অবশ্যই বলতে পারি যে – পৃথিবীর সেরা জিনিসগুলো সস্তায় পাওয়া যায়।

এমনকি ফরেক্স সিগন্যাল জগতের লিডার – forexprofita.com সাইটও তাদের সার্ভিস চার্জ কমিয়ে দিলো। মাত্র ৩০ ডলার ট্রায়াল প্যাকেজ তারা ইতিমধ্যে বাজারে এনেছে। এবার দিচ্ছে সব ধরনের প্যাকেজে ১০ ডলার সমমূল্যের কুপন ছাড়। এটি সত্যিই অভাবনীয়। কারণ ফরেক্স প্রফিটা সাধারণত কোন ধরনের ছাড় দেয় না। ফরেক্স প্রফিটার সব সিগন্যাল খুব বেশি একিউরেট এবং সিগন্যাল থেকে প্রতিদিন অন্তত ১০০ ডলার প্রফিট হওয়ার গ্যারান্টি আছে। এমন সার্ভিসে ১০ ডলার ছাড় পাওয়া মানে বিশাল ব্যাপার। নিশ্চয়ই কুপন কোড জানতে ইচ্ছে করছে? নাহ! আপনাদের আর অপেক্ষায় রাখবো না। নিয়ে নিন কুপন কোডঃ NY17

কীভাবে কুপন কোড ব্যবহার করবেন? সেটা দেখানোর আগে আমার নতুন দের উদেস্যে কিছু কথা বলে নিচ্ছি-

কেন ফরেক্স প্রফিটা সিগন্যাল সার্ভিস সবার সেরা?

– সুন্দরভাবে গঠিত সিগন্যাল যেখানে এন্ট্রি প্রাইস, এক্সিট টাইম, স্টপ লস, টেক প্রফিট ইত্যাদি তথ্য সুন্দরভাবে উপস্থাপন করা হয়।

– অল্প সময়ের ভেতর অতি দ্রুত সিগন্যাল প্রেরণ করা হয়। ক্লায়েন্ট ওয়েবসাইটে লগ ইন করার মাধ্যমে সারাক্ষন লাইভ সিগন্যাল দেখতে পারে এবং সে অনুযায়ী ট্রেড করতে পারে।

– তাদের সিগন্যালে আছে ৮০% উইনিং রেট। আপনি পারফরমেন্স শিট দেখলে অবাক হয়ে যাবেন। যখন ২৪ ঘন্টা সিগন্যাল দিত তখন মাসে এক এক পেয়ারে ৫০০০ পিপ্সের বেশি প্রফিট হতো। এখন তারা ৮ ঘন্টা সিগন্যাল দিচ্ছে কিন্তু তারপরও মাসে ১৫০০ পিপ্স প্রফিট হচ্ছে রেগুলার।

– প্রতিদিন অন্তত ৮০ থেকে ১৫০ পিপস এর মত প্রফিট হওয়ার গ্যারান্টি দিচ্ছে এই সিগন্যাল প্রভাইডিং ওয়েবসাইট।

– রেগুলার পারফর্মেন্স রেকর্ড রাখা হয় এই ওয়েবসাইটে। প্রতিদিন ওয়েবসাইট থেকে যে সিগন্যাল গুলো দেওয়া হচ্ছে সেগুলোর একটা রেকর্ড রাখা হয় তাদের পারফর্মেন্স শিটে। ২০১৪ থেকে এ পর্যন্ত রিপোর্ট দেখে তাদের ভালো না বলে উপায় নেই। অসাধারন সিগন্যাল দিয়ে চলেছে।

– সবচেয়ে বড় কথা হলো- ফরেক্স প্রফিটার সিগন্যাল দিচ্ছে বিশ্বের বড় বড় নামি ট্রেডাররা। ফরেক্স প্রফিটার সাথে ভালো মানের কিছু ট্রেডার কাজ করে থাকেন। তারা নিজেদের লাইভ একাউন্টে ট্রেড করেন এবং সে অনুযায়ী সিগন্যাল শেয়ার করেন। বুঝতেই পারছেন? লাইভ একাউন্টে ট্রেড থেকে যখন সিগন্যাল দেওয়া হচ্ছে, তারমানে তারা নিজেরা ট্রেড করছে। ফলে সিগন্যালে লস হওয়া মানে তাদের নিজেদের লস। আর কেউ কি শখ করে নিজে লস করতে চায় বলুন? নিশ্চয়ই নয়? ফলে ফরেক্স প্রফিটার দেওয়া ফরেক্স সিগন্যাল একিউরেট হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

এবার নতুন দের জন্য একটু বলি – ফরেক্স সিগন্যাল কি?

ফরেক্স সিগন্যাল হচ্ছে মূলত ফরেক্স ট্রেড করার সাজেশন। মানে আপনি ফরেক্স ট্রেড করার সময় বাই করবেন না সেল করবেন সেটা ফরেক্স সিগন্যাল আপনাকে বলে দিবে। বেশ কিছু ক্রাইটেরিয়া দেখে সিলেক্ট করতে হয় যে কখন ফরেক্সে বাই করতে হয় আর কখন ফরেক্স ট্রেডে সেল করা হয়। আপনি গুগলে সার্চ করে বা ইউটিউবে ভিডিও দেখে ১ ঘন্টার মধ্যে শিখে নিতে পারবেন যে ফরেক্সে বাই বা সেল কি করে করতে হবে। তারপর একটু খোঁজ খবর নিয়ে ভাল কোন ব্রোকারে গিয়ে লাইভ একাউন্ট করে ফান্ড ডিপোজিট করুন। তারপর ফরেক্স প্রফিটাতে সাবস্ক্রাইব করে ট্রেডিং শুরু করুণ। আপনাকে কোন এনালাইসিস করতে হবে না। রিস্ক নিতে হবে না। ফরেক্স প্রফিটা আপনাকে বলে যে কখন বাই করতে হবে আর কখন সেল করতে হবে। আপনি শুধু তাদের নির্দেশ ফলো করবেন। ব্যাস!  প্রতিদিন ১০০ পিপ্স প্রফিট। মানে কয়েকশ ডলার ইনকাম করে নিতে পারবেন অনায়াসে।

কীভাবে কুপন কোড ব্যবহার করে ডিউসকাউন্ট নিবেন?
  1. সাবস্ক্রাইব করার জন্য এই লিংকে যাবেন: 10 usd coupon
  2. আপনার পছন্দের প্ল্যান বাছুন। (ট্রায়াল প্যাকেজ দেখবেন না। কারণ ট্রায়াল প্যাকেজে ডিস্কুয়ান্ট কুপন কাজ করবে না। তারপর ক্লিক করুণ Get Plan বাটনে।
  3. প্ল্যান পেইজে সমস্ত ডিটেইলস তথ্য প্রদান করা থাকবে। ডেসক্রিপশন এবং অন্যান্য বিষয় বিস্তারিত দেখুন। তারপর আবার Gel plan এ ক্লিক করুণ।
  4. কুপন কোড হচ্ছে: NY17. কুপন কোড বক্সে কোড প্রবেশ করান এবুং তারপর এপ্লাই কুপন বাটনে ক্লিক করুণ।
  5. কুপন এপ্লাই করার পর ডিস্কাউন্ট এর এমাউন্ট অটোমেটিক্যালি আপনার মুল প্রাইস থেকে কমে যাবে। তারপর Proceed to checkout অপশনে ক্লিক করবেন।
  6. এবার আপনার অর্ডার আবার চেক করুণ, তারপর বিলিং ডিটেইলস দিন, আপনার পছন্দের পেমেন্ট মেথড খুঁজে নিন। সবশেষে সাবমিট করে অর্ডার প্লেস করুণ।

ব্যস! হয়ে গেল! আপনার কুপন ডিসকাউন্ট উপভোগ করুণ এবং একদম সস্তায় সিগন্যাল নিন ফরেক্স প্রফিটা থেকে। আরও বিস্তারিত জানার জন্য ফরেক্স প্রফিটার সাপোর্ট ডিপার্টমেন্ট এ যোগাযোগ করুণ।

আপনি যদি ফরেক্স থেকেও ইনকাম না করতে চান তবে ব্লগিং করে বা এফিলিয়েট মার্কেটিং সহ আরো অনেক পথ খোলা আছে যার মাধ্যমে খুব সহজেই ইনকাম করতে পারেন ঘরে বসেই। তবে এর জন্য আপনাকে ঘুরে দেখতে হবে টেকবিপ । এখানে আপনি দেখতে পাবেন কিভাবে আপনি অনলাইনে ক্যারিয়ার গড়তে পারেন। টেকবিপ  ফলো করুন, এবং শিখতে থাকুন অনলাইন আয়ের অজানা কথা!






eHostBD Hosting

মন্তব্য করুন