Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 5  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

[Mypayingads] যারা ইনভেস্ট করে আয় করতে চান , তারা এই দিকে আসুন প্রতিমাসে ১ হাজার+ ডলার আয়ের জার্নি ।

MYpayingads bangla Tutorial

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে আপনি অনলাইনে টাকা ইনভেস্ট করে Mypayingads এর মাধ্যমে টাকা আয় করবেন ।   অনলাইনের মাধ্যমে আয়ের অনেক উপায় আছে যেমনঃ ফাইল আপলোড করে আয়  ,  এন্ড্রয়েড মোবাইলের মাধ্যমে এপ্স ইন্সটল করে আয় , PTC সাইটের মাধ্যমে আয় , লিংক শেয়ার করে আয়  ,  ব্লগে আরটিকেল লিখে আয়  ইত্যাদি উপায় রয়েছে সে যাই হোক ফ্রি মেথড গুলোতে বলা যায় সফলতার সম্ভাবনা ৫ % কিন্ত পেইড মেথডে সফলতার পরিমান ৮০-৯০% । বিশ্বাস করুন আমাকে মিথ্যা বলছিনা । আপনি দেখেন যারা অনলাইনে বলা চলে সফল তাদের ব্যাকগ্রাউন্ড কি ? তারা দিন-রাত এক করে পরিশ্রম করেছে , টাকা ইনভেস্ট করেছে তারপরে তাদের সফলতা এসেছে । তাই যারা বলেন কোনোমতে হাত খরচ যোগাড় করতে পারলেই হবে আমি বলবো অনলাইন থেকে আয় তাদের জন্য না । এখানে আপনি সময় দিতে হবে , তাহলে আপনি লাইফটাইম অনলাইন থেকে আয় করতে পারবেন ।

How to earn money by investing money Mypayingads bangla tutorial

Mypayingads bangla tutorial mypayingads থেকে কিভাবে আয় করা যায়

রেভেনিউ শেয়ারিং কি?

রেভেনিউ শেয়ারিং সাইট হচ্ছে এমন একটি সাইট যারা কিনা আপনার থেকে টাকা নিয়ে ওইটা দিয়ে ব্যবসা করে আপনাকে ওই টাকা দিবে সাথে কিছু  % আপনাকে বোনাস দিবে ।

ভুয়া নাকি বৈধঃ

is it Scam or legit?  আমরা যে রেভেনিউ সাইট সম্পর্কে কথা বলতে যাচ্ছি তাহলো MYPayingAds (MPA ) । রেভেনিউ শেয়ারিং সাইটের মধ্যে এটি ১ নাম্বারে  অবস্থান করছে । যখনি অনলাইনে কোনো সাইটের মাধ্যমে আয়ের কথা আসে তখনি  এর সাথে আরেকটি কথা ও আসে যে এটি ভূয়া নাকি সত্যিকারের সাইট যা দিয়ে সত্যি আয় করা । Mypayingads এই পর্যন্ত ১ জন লোকের সাথে ও পোল্ট্রি বাজি করে নাই । এমনকি এটি যে ভূয়া কেউ এটার প্রমাণ দিতে পারবে না । মাঝখানে পেপালের সাথে MYpayingads  এর একটি ঝামেলা হইছিল যার কারণের ইউজারের ব্যালেন্স নিয়ে প্রব্লেম হইছিলো কিন্তু সমস্যা মিটে যাওয়ার পর তারা আবার ইউজারদের একাউন্টে ব্যালেন্স আগের মত করে দিয়েছে । এটি যে ট্রাস্টেড সাইট এটিও এর বড় প্রমাণ যদি ভূয়া হত তাহলে ওই ঝামেলার পর কম্পানি পালাতো আবার ইউজারদের ব্যালেন্স দিয়ে দিতনা ।

e-HostBD Hosting Service

পেমেন্ট প্রুফঃ

mypayingads bangla tutorial payment proof

 Youtube Live hangouts  with Uday Nara (Founder)

Mypayingads bangla tutorial 

Mypayingads এর পটভূমিঃ

Mypayingads এর মালিক Singapur প্রবাসী ভারতের তামিলনারুর অধিবাসী উদয় নারা একজন সৎ লোক তিনি। অত্যন্ত জ্ঞানী। ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে উনার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে। কিভাবে কাজ করবো? কত লাভ হবে? কয় দিন পর টাকা ফেরত পাবো? এটা কি বিশ্বাস্থ সাইট? কয় দিন থাকবে? কয়দিন পর স্ক্যাম করলে আমার ক্ষতি হবে করবো ইত্যাদি ইত্যাদি আমাদের মনে নানান প্রশ্ন জাগতেই পারে কিন্তু আমি এত কিছু ভাবি নাই। কাজ শুরু করে দিছি দেখি না কি হয়? আর সেটা থেকেই আজ এই অবস্থা আমার বুঝলেন। কাজ শুরু করেন বেশি ইনভেস্ট করার দরকার নেই অল্প অল্প করে করবেন। আবার ক্যাশ দেওয়ার মত টাকা হলেই ক্যাশ আউট দিয়ে দিবেন ব্যস। তবে আগে রেজিস্টার করতে হবে রেজিস্টার করতে কোন টাকা খরচ হয়না। তারপর আমি Step by Step সব কিছু দেখাবো। আমার রেফারে রেজিষ্টার করলে হেল্পটা অনেক বেশি পাবেন স্বাভাবিক ভাবে। আমি যথেষ্ট হেল্প করবো। সব ব্যাপারে।


Mypayingads এ কিভাবে রেজিস্টার করবেন?

এটি অনেক সহজ তেমন জঠিল কোনো কিছুই নেই । প্রথমে আমার দেওয়া লিংক এ ক্লিক করুন
তারপরে নিচের মত একটি সাইন আপ ফরম আসবে । (আর অবশ্যই আপনারা আমার রেফার লিংকে ক্লিক করে সাইন আপ করবেন আমকে স্পন্সর করলে সুবিধা হবে কি আপনি আমার কাছে সব সময় সাপোর্ট পাবেন । তাই আমার রেফার লিংকের মাধ্যমে সাইন আপ করতে ভুলবেন না ।)

Mypayingads bangla tutorial mypayingads থেকে কিভাবে আয় করা যায়

উপরে sponsor:  Muktoit আছে কিনা দেখে নিন যদি না থাকে এই লিংকে যান  তারপরে আপনার নামের প্রথম অংশ , দ্বিতীয় অংশ , ইউজার নেম দিন , ইমেই ঠিকানা দিন ।
পাসওয়ার্ড এক্টু কঠিন দিবেন যাতে কোনো হ্যাকার আপনার একাউন্ট হ্যাক করতে না পারে । তারপরে term Condition এর বক্সে টিক চিহ্ন দিন । তারপরে ক্যাপচা বসান ( ছবির লেখাটা বক্সে বসান ) । তারপরে আপনার ইনবক্স চেক করুন , আপনার ইনবক্সে একটি কনফারমেশান ইমেইল যাবে , এটি কনফার্ম করলেই আপনার আইদি এক্টিভ হয়ে যাবে ।


Mypayingads এ আয় করার সিস্টেম কি?

আপনি এই সাইটের মাধ্যমে ৩ ভাবে আয় করতে পারবেন

  1. Cash Link এর মাধ্যমে এড দেখে
  2. এড প্যাক কিনে ( ইনভেস্ট করে )
  3. রেফার লিংকে মাধ্যমে

Mypayingads এ এড দেখে আয়ঃ

আপনার একাউন্টে লগিন করার পরে বাম পাশে ২ নাম্বার লিংক্টাতে ক্লিক করুন অর্থাৎ Cash Links এ ক্লিক করুন ।তারপরে অনেক গুলো এড দেখতে পাবেন এই এড গুলো ঘন্টা পর পরি আসে । যাইহোক ওইখানে যাওয়ার পরে Click here to earn এ ক্লিক করুন । আপনি এই ট্যাব ছেড়ে কথাও যেতে পারবেন না , যদি যান এটি থেমে যাবে তাই আপনাকে ধৈর্য ধরে এই ট্যাবেই থাকতে হবে । তারপরে এড দেখা হয়ে গেলে GO Back Cash Link এ ক্লিক করুন ।


Mypayingads এ এড প্যাক কিনেঃ

আপনাকে এই পধ্যতিতে তেমন কিছুই করতে হবে নাহ । প্রথমে আপনি আপনার ড্যাশবোর্ড থেকে purchase এড এ ক্লিক করুন । তারপরে একটি ব্যানার সেট আপ করুন । ব্যানার সেট আপ করার পরে Buy Ad pack এ ক্লিক করুন । তারপরে দেখতে পাবেন Ad pack plan 1, 2, 3,4 এই ভাবে দেওয়া আছে আপনি ১ সিলেক্ট করুন কারণ আপনি যদি পরের গুলো ট্রাই করতে যান তাহলে আপনার মেম্বারশিপ আপগ্রেড করতে হবে । আপগ্রেড করলে আপনি অই অপশন গুলো ব্যবহার করতে পারবেন । তারপরে আপনি পেমেন্ট প্রসেসর সিলেক্ট করে Payza  সিলেক্ট করুন অথবা আপনার যেটা ভালো হয় সেটা ব্যবহার করুন । তারপরে আপনি কতটি এড কিনতে চান সেটি উল্লেখ করুন ।

এখানে আরেকটি কথা হলো আপনি ফ্রি মেম্বারশিপে ১০০ টির বেশি এড প্যাক কিনতে পারবেন না । এবং প্রতিটি এড প্যাক  এর মেয়াদ কাল ২ মাস । এবং প্রতিটি এড প্যাক থেকে আপনি ০.১ ডলার পাবেন প্রতিদিন । চলুন অংক্টি দেখে নি ।

ধরুন আপনি ১০০ টি এড কিনেছেন তাহলে মাসে আপনার আয় হবে

0.1*100=10 Dollar
10*30=300 Dollar
300*78= 23400 Taka

তাহলে দেখতে পাচ্ছেন আপনার আয় কত হচ্ছে ১০০ টি এড প্যাক কিনে ।যদি আপনার ৪০০ টি এড প্যাক থাকে তাহলে আপনার আয় ৯০ হাজার টাকার মত হবে ।

Mypayingads এর রেফার লিংকঃ

আপনার আয় এইখানেই থেমে থাকছে না , আপনি যদি কাউকে রেফার করতে পারেন তাহলে তার এড প্যাক কিনার অর্থের ১০ % আপনাকে দেওয়া হবে । তাই এইখানে প্রচুর আয়ের সুযোগ  রয়েছে ।
যা আপনার কোনোভাবেই মিস করা উচিত নয় ।

Website ক্রেডিটঃ

আপনাকে ১ টি এড প্যাকের জন্য ১০০ ভিজিটর তাও আপনি যে দেশ চান সে দেশের ভিজিটর দেওয়া হবে তাহলে আপনি আয় করার পাশাপাশি আপনার ব্লগের ভিজিটর ও পেলেন । যদি আপনার ১০০ এড থাকে তাহলে আপনি প্রতি মাসে  ১০ হাজার কান্ট্রি টার্গেট ভিজিটর পাবেন । অন্য জায়গায় এত ভিজিটর পেতে আপনাকে অনেক টাকা খরচ করতে হত কিন্তু Mypayingsads থেকে আপনি তা ফ্রি পাচ্ছেন সাথে টাকা ও আয় করতে পারছেন , ধন্যবাদ 

আপনাদের যাদের Mypayingads  এর টিউনটি বুঝতে সমস্যা হয়েছে অথবা আরো বিস্তারিত জানতে চান তারা দয়া করে ফেইসবুকে অথবা স্কাইপিতে ( Abdullah49704 ) যোগাযোগ করেন ।  আমি স্ক্রিন শেয়ার করে সব দেখিয়ে দিব ।

Mypayingads bangla tutorial
Mypayingads bangla tutorial
Mypayingads bangla tutorial
Mypayingads bangla tutorial

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***






eHostBD Hosting

মন্তব্য করুন