Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 17  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

সম্পূর্ণ নতুন সাইট থেকে বিট কয়েন আয় করার সবচেয়ে সহজ উপায়। ১ বিটকয়েন = 6570 ডলার।

আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভাল আছেন। আজ অন্য রকম একটি টিউন করতে যাচ্ছি, টিউনটা ইনকাম বিষয়ক। তবে এটি কোন পিটিসি কিংবা ফ্রিল্যান্স বিয়ষক নই। আসলে আমাদের মধ্যে এমন কিছু ভিজিটর ও লেখকগণ আছেন যারা বিভিন্ন উপায়ে নেট হতে ইনকাম করে থাকেন। তার মধ্যে ইনকামের সবচেয়ে বড় বাহন হল- ফ্রিল্যান্সিং। অপরদিকে অনেকে সার্ভে বা পিটিসি সাইটে কাজ করেন। তবে এখানে খুব বেশী ইনকাম করা যায় না, মামুলি বিষয়ক। যাইহোক আমি নিজেও পিটিসিতে কাজ করিনা, অপরকেও এই ব্যাপারে সাজেস্ট করতে চাচ্ছি না।
তবে আজকে আপনাদেরকে একটি সাইট সম্পর্কে ধারনা দিব, যাহা টিউনের শিরোনামে উল্লেখ করেছি।এখানে কাজ করাটা খুবই সহজ। পূনরায় বলছি এটা কোন ফ্রিল্যান্স, পিটিসি বা কোন জবের সাইট নই। এটা একটি বিট কয়েন বিষয়ক সাইট। অবশ্য ফ্রিল্যান্স বলে কেউ ভূল করবেন না। এখানে ফ্রিল্যান্স সাইটের মত টাকার পাহাড় না হলেও নেহাত মন্দ নয়।
আজ আমি আপনাদের সামনে এমন একটি সাইট নিয়ে হাজির হয়েছি জেটি ব্যবহার করলে সহজেই অনেক বিটকয়েন আয় করতে পারবেন। এটি অনেকটা mining এর মতো।
• যদি ফ্রী বিটকয়েন আয় করতে চান তাহলে এই লিঙ্কে ক্লিক করুন
পেমেন্টঃ
এবার আসি পেমেন্টের কথায়।এটা ১০০% পে করে কারন একাউন্ট করার ১ বছরের মধ্যে প্রায় ২৭ বারের বেশী পে পেয়েছি। তাছাড়া আমার বন্ধুরা অনেকেই এটির সাথে সম্পর্কিত। তাদের অনেকেই প্রায় ১০-১৫ বারের বেশী পেমেন্ট পেয়েছে।






eHostBD Hosting

মন্তব্য করুন