Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

সেলফি প্রেমীদের জন্য সুখবর। রিলিজ হতে চলেছে সেলফির জন্য বিশেষ অ্যাপ। চলুন বিস্তারিত জেনে নিন

আসসালামু আলালাইকুম। কেমন আছেন সবাই?? আশা করি ভালই আছেন। আপনারা যদি ভাল থাকেন তাহলে আমরা অবশ্যই ভাল থাকব। আজকে আমার টিউন হল সেলফি বিষয়ে। চলুন টিউনটি শুরু করি।

বর্তমানে স্যোশাল সাইটগুলো যেমন, ফেসবুক,টুইটার ইত্যাদি সকল সাইটগুলোর একটা জনপ্রিয় ও প্রচলিত বাক্য হল সেলফি। আর এর জনপ্রিয়তাও খুব বেশি। হয়ত আমি আপনিও অনেক সময় এ বাক্যটি ব্যাবহার করেছি অথবা ফোনে একটা ছবি তুলে তার সাথে লাগিয়েছি সেলফি বাক্যটি। কিন্তু আমাদেরই মধ্যে এমন কিছু মানুষ আছেন যারা সেলফি পাগল। আর মুলত তাদের জন্যই আজকের এই টিউন।

e-HostBD Hosting Service

অ্যাপলের অ্যাপ-স্টোরে শুধুমাত্র সেলফির জন্য নবিশেষ একটি অ্যাপ্লিকেশন যোগ করা হয়েছে।

সেলফি স্পেশাল এই অ্যাপ্লিকেশনটির নাম ইগো। অ্যাপ-স্টোর থেকে ব্যবহারকারীরা ফ্রি ডাউনলোড করতে পারবেন অ্যাপটি। অ্যাপটি তৈরি করেছেন স্যাম ওয়াটারস।

তিনি বলেন, মানুষের সহজাত বিষয় হলো নিজেকে দেখানো। আর নিশ্চয় সবসময় আপনার সঙ্গে ফটোগ্রাফার থাকবে না সুন্দর মুহূর্ত ধরে রাখার জন্য।

স্যাম ওয়াটারস মনে করেন মানুষ প্রচুর সেলফি তুলে থাকেন। তবে বেশিরভাগ মানুষই তাদের সামাজিক যোগাযোগ সাইটে এসব সেলফি আপলোড করতে চান
না বিব্রত হতে পারেন বলে। তাই ইগো অ্যাপটি তৈরি করা হয়েছে যেখানে শুধু সেলফি থাকবে।

ইগো অ্যাপে ব্যবহারকারী তার সেলফি দিয়ে একটি পোর্টফোলিও তৈরি করতে পারবেন এবং নিজেকে নিয়ে একটি স্টোরি বুক তৈরি করতে পারবেন। ছবি আপলোডের পর ব্যবহারকারীর ফিড থেকে বন্ধুরা তা দেখতে পারবেন। যদি তারা ছবি পছন্দ করেন তবে বোস্ট ইউর ইগোতে ক্লিক করবেন।

খুব শীঘ্রই এই অ্যাপটি রিলিজ করা হবে তাই সেলফি প্রেমীরা তৈরী হয়ে পড়ুন ডাউনলোডের জন্য।

আজ আর নয় সবাই ভাল থাকবেন।

আমার সাইটঃ http://trickround.com






eHostBD Hosting

মন্তব্য করুন