Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 32  »  মোট কমেন্টস: 1  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Ojooo থেকে দৈনিক ৳১৫০ থেকে ৳১০০০ আয় করুন !

  1. আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভাল আছেন। আজকে আপনাদের কাছে খুবই সহজ একটি 100% পেমেন্ট প্রুপ পিটিসি সাইট নিয়ে হাজির হলাম। আমার আজকের লেখাটি একটু বড় করে লিখবো। আশাকরি আপনারা একটু ধর্যসহকারে সম্পুর্ণ পড়বেন, তা নাহলে কিছুই বুঝতে পারবেন না। আশাকরি সবার ভাল লাগবে।

    আর এই কাজটি দৈনিক ২৪ ঘন্টার মধ্যে মাএ ০.৪৫ মিঃ-০.৬০মিঃ ব্যয় করে $3- $12 আয় করা সম্ভব। আমরা টাকা ইনভেস্ট না করেই আয় করবো। সেক্ষেএে খুব ভাল আয় করতে হলে আপনাকে ১-২ মাস সময় দিতে হবে। বর্তমানে যেভাবে সবদিকে ব্যাঙের ছাতার মতো পিটিসি সাইট তৈরী হচ্ছে, এতে কোন সাইট ভাল বা কোন সাইট খারাপ, বা তা বুঝা যায় না। যেহেতু সব পিটিসি সাইটগুলোই একটু লংট্রাম কাজ করা লাগে। আর এই পরিশ্রম, নেট খরচ, বিদ্যু খরচ এবং সময় ব্যায় করে যদি কাংক্ষিত সাফল্য অর্জন না হয় বা কাংক্ষিত টাকা ইনকাম করতে না পারেন। তাহলে সবার মনেই একটা বিরুপ ধারণার সৃষ্টি হয়। এর ফলে সবাই হতাশায় ভূগে এবং সব পিটিসি সাইট গুলোকে একই নিম্ন মানের মনে করে।

    কোনগুলো ভালো পিটিসি সাইট, কিভাবে বুঝবেন? চেনার কিছু কৌশল আছে। এগুলো নিয়ে অন্য আরেক টিউটোরিয়ালে আলোচনা করবো। শুধু শুধু কথা আর ভাল লাগছে না, আগে টাকা ইনকাম করা দেখাই, আপনারাও ইনকাম করেন, তখন আপনাদেরও পড়তে ভাল লাগবে। তবে একটি কথা বলে রাখি, আপনারা যতক্ষন পর্যন্ত ইনকাম করতে না পারছেন ততক্ষন পর্যন্ত আমি আপনাদের সাথে আছি (যদিও শুরু থেকেই ইনকাম) এবং থাকবো এতটুকু বিশ্বাস করলেই চলবে।

    এই টিউটোরিয়ালে আমি আপনাদের খুব ভালো পিটিসি একটি সাইট Ojooo তে কিভাবে একাউন্ট ওপেন করা যায় এবং কিভাবে আয় করা যায় তা বিস্তারিত জানবো।
    ojooo তে একাউন্ট ওপেন করা খুবই সহজ এবং খুব সহজে এ্যাড দেখে ডলার ইনকাম করা যায়। যেকোন সময় ক্লিক করলেই হবে। এছাড়া প্রিমিয়াম মেম্বার হলে আরও অ্যাড বাড়বে। এই সাইটে আপনি যদি কোন রেফারাল এড করতে নাও পারেন তবুও রেন্ট রেফারাল কিনতে পারবেন। Ojooo payza, paypal ও okpay এর মাধ্যমে Payment দেয়। এখান থেকে সরাসরি আপনার যেকোন অনলাইন ব্যাংকে নিতে পারবেন। সর্বনিম্ন মাত্র ২ ডলার হলেই Ojooo payment দেয়।


    Ojooo একাউন্ট খোলার নিয়মঃ

    একাউন্ট খুলতে এই লিঙ্ক 
    Join/Register Link: wad.ojooo.com ক্লিক করুন।

    Sign up পেজ: 
    one.jpg
    Password: পাসওয়ার্ডে অবশ্যই বড়,ছোট হাতের অক্ষর ও নম্বর সহ মোট ৮ টি ডিজিট দিতে হবে, (যেমনঃ Robiul21)।
    নোটঃ অবশ্যই ভোটার আইডিকার্ড/পাসপোর্ট দেখে সম্পুর্ণ পূরন করবেন।
    সবগুলো তথ্য সঠিক ভাবে দেওয়া হলে Register এ ক্লিক করবেন। তারপরে আপনার ঐ ইমেলে Ojooo একটি মেইল পাঠাবে। এরপরে ই-মেলে প্রবেশ করে inbox থেকে একাউন্ট Conferm করুন। এরপরে Login করুন। দেখুন ওপরে ডানে আপনার নাম মানে একাউন্ট ওপেন হয়েছে।
    two.jpg
    এখন বাম পাশে ওপরে ‘Paid to click ads’ এ ক্লিক করুন। এ্যাড পেজ ওপেন হলে শুরু থেকে একটি করে ক্লিক করুন। নতুন ট্যাব ওপেন হলে ছবির মতো দেখাবে এবং টাইম কাউন্ট ডাউন দেখাবে (৫ সেকেন্ড, ৩০ সেকেন্ড, ৬০ সেকেন্ডের এ্যাড আসবে)এরপরে একটি চিত্র আসবে, আপনাকে ঐ চিএের ওপর মাউস ধরে হুবহু আঁকতে হবে (সঠিক হলে captcha passed দেখাবে, তা নাহলে আবার আঁকতে হবে)। এরপর close window দেখালে সেখানে ক্লিক করলে আবার আগের পেজে ফিরে আসবে। এভাবেই প্রতিটি এ্যাড ক্লিক করতে হবে।তবে ভিডিও টিউটোরিয়ালে A to Z দেওয়া আছে।

    three.jpg

    Ojooo payment proof 
    আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি, সবাই ভাল থাকবেন। আর কোন সমস্যা মনে হলে এখানে অথবা আমার এখানে ক্লিক করুন Facebook pageকমেন্ট করবেন।
    প্রয়োজনে মোবাইল করতে পারেনঃ 
    EMRAN HOSSAIN SAGOR, 01832783255






eHostBD Hosting

মন্তব্য করুন