Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 2  »  মোট কমেন্টস: 3  
Facebook
Google Plus
Twitter
Linkedin

একটি সতর্কতামুলক পোস্ট, সবাই পরবেন আশা করি

আজকাল আমরা সবাই বারবিকিউ পার্টি করে থাকি বন্ধুবান্ধব বা আত্মীয় স্বজনদের সাথে।। এরকমই বন্ধুদের সাথে বারবিকিউ পার্টি করতে গিয়েছিল ২১ বছরের এই মেয়েটি।। সে চোখে লেন্স পড়তো।।মেয়েটি বারবিকিউ বানাচ্ছিলো এইজন্য সে আগুনের কাছেই ছিল।। কিন্তু ২-৩ মিনিট পড়ে সে চিল্লানো শুরু করে।। তারপর লাফালাফি শুরু করে চোখ ধরে।। তার বন্ধুরা কিছুই বুঝতে পারতেছিল নাহ কেনও এমন করছে সে।। পড়ে জলদি মেয়েটিকে হসপিটাল এ নিয়ে যাওয়া হয়।। সেখানে ডাক্তার তাকে দেখে জানায়, সে আর জিবনেও কখনও চোখে দেখতে পারবে নাহ।। কারন তার চোখ নষ্ট হয়ে গিয়েছে।। এর কারন হিসেবে তিনি বলেছেন,

”’ কন্ট্যাক্ট লেন্স বানানো হয় প্লাস্টিক দিয়ে।। মেয়েটি অতিরিক্ত উত্তাপের সামনে থাকার কারনে তার লেন্স গোলে যায় এবং চোখের বিভিন্ন অংশে ছরিয়ে পড়ে।। এজন্যই তার চোখ নষ্ট হয়ে গিয়েছে।।”

******* আমরা এখন অনেকেই কন্ট্যাক্ট লেন্স ব্যাবহার করি।তাদের মধ্যে অনেকেই মাঝেমধ্যে বারবিকিউ পার্টি ও করি।। তাই আমাদের সতর্ক থাকা উচিৎ এখন।। আমরা চায় নাহ আর যেনও একটি জীবন এভাবে ঝরে যাক।। হারিয়ে ফেলুক তার দৃষ্টিশক্তি।। মানুষ মানুষের জন্যে !! তাই শেয়ার করুন এই পোস্টটি।। হয়তবা এর মাধ্যমে একজনের উপকার হতে পারে।।

e-HostBD Hosting Service

আশা করি সবাই সচেতন হবেন এই সুন্দর পৃথিবী দেখার অধিকার আমাদের সকলের আছে , আল্লাহ্‌র দেওয়া চোখ নষ্ট করবেন না ।
দয়া করে পোষ্টটা অবশ্যই শেয়ার করবেন ।

1969201_1475212562702433_1946522123_n

 

সংগৃহীত






eHostBD Hosting

মন্তব্য করুন