Best Reseller Hosting Service in BD
আমি মোঃরোমান ইসলাম একজন কলেজ পড়ুয়া ছাত্র লেখাপড়ার পাশাপাশি দির্ঘদিন যাবত ওয়েবডিজাইন নিয়ে টুকিটাকি কাজ করে আসছি এবং ব্লগ লিখতে ভালোবাসি
মোট পোস্ট সংখ্যা: 14  »  মোট কমেন্টস: 2  
Facebook
Google Plus
Twitter
Linkedin

দুই ঘন্টার মধ্যে আপনার সাইট অপ্টিমিজ করবেন [Update]

আপনি কি মনে করেন যে এখন সময় আপনার ওয়েব সাইটের জন্য সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও) বাস্তবায়ন হয়?

আপনি অতিরিক্ত গ্রাহকদের 1,000s করতে 100s আছে ইন্টারনেট লিভারেজ চাই:

একটি প্রতিদ্বন্দ্বী আগে আপনার সাইটে অবতরণ?
2. একটি বিশেষজ্ঞ মতামত হিসাবে আপনার বিষয়বস্তু নির্ভর?
3. আরও তথ্যের জন্য আপনি সরাসরি যোগাযোগ দান?
এই যদি হয় তাহলে, আপনি এই বিনামূল্যে এসইও টিপস থেকে উল্লেখযোগ্যভাবে উপকার করতে যাচ্ছেন.

e-HostBD Hosting Service

পেশাগত সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান একটি ভারী মূল্যে আসে, তবে অপেশাদার এই নিবন্ধটি সর্বাংশে সরবরাহ এসইও টিপস সঙ্গে কার্যকর হতে পারে. এই তথ্য উদ্যোক্তা, বিপণনকারী, ম্যানেজার, এবং ছোট ব্যবসা যারা বরং হাজার হাজার ডলার খরচ তুলনায় বিনামূল্যে এসই থেকে উপকৃত হতে চাই জন্য বোঝানো হয়.

এই নিবন্ধটি সমাপ্তির পরে, আপনি একটি ধাপে ধাপে ফ্যাশন অবিলম্বে আপনার ওয়েবসাইটে এই এসইও কৌশল বাস্তবায়ন করতে সক্ষম হতে হবে.

এই ফ্রি এসইও টিপস পাতা র্যাংকিং, এবং এমনকি অভিজ্ঞ ইন্টারনেট মার্কেটার boosting সম্ভবত নিম্নলিখিত তথ্য থেকে উপকৃত হবে মৌলিক পরিব্যাপ্ত.

ফ্রি এসইও টিপ # 1: একটি কী-ওয়ার্ড এর সংজ্ঞা

মূলশব্দ [Kee-word] এন. – শব্দ যে আপনার দর্শকদের হবে সার্চ ইঞ্জিন মধ্যে সম্ভবত ইনপুট

নবাগত টিপ: যেহেতু “কীওয়ার্ড” শব্দ যে মানুষ গুগল জন্য অনুসন্ধান করা হয়, প্রতিটি পৃষ্ঠার “কীওয়ার্ড” তাদের পণ্য বা সেবার সবচেয়ে প্রাসঙ্গিক একটি set target উচিত

উদাহরণ: আপনি একটি স্থানীয় বাড়িতে নবায়নকারী হন, তাহলে আপনার জন্য একটি লক্ষ্য শব্দ হতে পারে “সার্ফ Annapolis” – যদি আপনি একটি কম্পিউটার মেরামতের দোকান করছি, লক্ষ্য শব্দ “ল্যাপটপ মেরামতের মেরিল্যান্ড” হতে পারে
প্রতিটি ব্যবসা লক্ষ্য কীওয়ার্ড একটি সেট আছে. ওয়েবসাইট, একটি স্বতন্ত্র ভিত্তিতে প্রতিটি শব্দ প্রতিফলিত হওয়া উচিত তাদের প্রত্যেককে এক জন্য একটি অনুকূল পৃষ্ঠা উত্সর্গ.

ফ্রি এসইও টিপ # 2: শ্রেষ্ঠ কীওয়ার্ড নির্বাচন

শিল্প, আমরা কার্যকলাপ এখানে “কিওয়ার্ড রিসার্চ” যা প্রক্রিয়া সেরা উল্লেখকারী ওয়েব রিয়েল এস্টেট ব্যবসার পরে যেতে চান-এর সংক্ষিপ্ত রূপ হিসাবে বর্ণনা পড়ুন.

এখানে “কিওয়ার্ড রিসার্চ” করণ জন্য কিছু মুক্ত এসইও টিপস:

Google এ যান এবং জন্য “গুগল-ওয়ার্ড টুল” একটি অনুসন্ধান সঞ্চালন
একটি সংক্ষিপ্ত মানসিক বিপর্যয়জনিত আবেগাদির উচ্ছ্বাস, ইনপুট আপনার সন্দেহভাজন কিওয়ার্ড টুল মধ্যে পরে. ভূগোল ব্যবহার করবেন, তাই আপনি যদি বাল্টিমোর মধ্যে একটি ছোট ব্যবসা কনসালট্যান্ট হয় তারপর শুধু টাইপ করুন “ছোট ব্যবসা কনসালট্যান্ট”.
টুল সংশ্লিষ্ট কীওয়ার্ড একটি তালিকা এবং কিভাবে প্রায়ই একে একটি মাসিক ভিত্তিতে জন্য অনুসন্ধান করা হয় ফিরে আসবে.
একটি মহান শব্দ প্রাসঙ্গিকতা সার্চ ভলিউম সংমিশ্রণ হয়েছে. ভলিউম Google দ্বারা উদারভাবে আমাদের জন্য প্রদান করা হয়. প্রাসঙ্গিকতা, তবে মানব উপাদান প্রয়োজন.
সবচেয়ে আকর্ষণীয় এবং সর্বোচ্চ সার্চ ভলিউম সঙ্গে কীওয়ার্ড 5-10 নির্বাচন. এখন আপনি পরবর্তী ধাপের জন্য প্রস্তুত হয়.

ফ্রি এসইও টিপ # 3: মূলশব্দ রাখুন কোথায়
প্রতিটি পৃষ্ঠায় বিভিন্ন স্থানে যে লক্ষ্যবস্তু শব্দ অন্তর্ভুক্ত করা উচিত আছে. এই তথ্য যে আমরা পাশাপাশি এই বিনামূল্যে এসইও টিপস নিয়ে আলোচনা হয়.
আমরা “এসইও পয়েন্ট” হিসাবে এই স্থান পড়ুন এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ কিছু:

পাতা শিরোনাম – সার্চ ইঞ্জিন তাদের স্থান মধ্যে প্রচন্ডভাবে পাতা শিরোনাম বিবেচনার
পৃষ্ঠা URL – এই লক্ষ্য কীওয়ার্ড জন্য আরেকটি গুরুত্বপূর্ণ অবস্থান রয়েছে. আপনার পৃষ্ঠার URL YourSite.com/services অনুরূপ যদি, আপনি YourSite.com/target-keyword-services লাইন বরাবর কিছু তাদের সামঞ্জস্য বিবেচনা করতে হবে
পাতা শিরোনাম থেকে – এটা খুবই গুরুত্বপূর্ণ যে শব্দ উপস্থিত হতে একই সময়ে প্রতারণামূলক এবং পাঠক আকর্ষণীয় অবশিষ্ট এই SEO এর একটি চতুর অংশ.
পাতা মেটা বর্ণনা – এটা সার্চ ইঞ্জিন কুড়ান কিন্তু শিরোনামটি মত, জন্য এখানে অন্তর্ভুক্ত করা মধ্যপন্থী গুরুত্ব রয়েছে, একটি ভাল মেটা বর্ণনা প্রতারণামূলক এবং প্রাসঙ্গিক.
পাতা কপি – এটা চরম গুরুত্ব যে একটি শব্দ পৃষ্ঠার প্রকৃত প্রোফাইল দ্বারা কপি জুড়ে বিতরণ করা হয়.
পাতা মেটা কীওয়ার্ড – যদিও Google আর তাদের এলগরিদম মেটা কীওয়ার্ড, ছোট সার্চ ইঞ্জিন বিবেচনায় এখনও ক্রেডিট তাই এটি হিসাবে ভাল আছে ইনপুট লক্ষ্য কীওয়ার্ড আঘাত না

ফ্রি এসইও টিপ # 4: মূলশব্দ জন্য আপনার সাইট অপ্টিমাইজ

এখন যেহেতু আপনি কিওয়ার্ড লক্ষ্যবস্তু এবং “এসইও পয়েন্ট” সম্পর্কে শিখেছি করেছি, এটা পরিবর্তন যা ট্রাফিক একটি শালীন ফসল হবে এবং আপনার সাইট দ্বারা গৃহীত বাড়ে বাস্তবায়ন সময় নয়.

প্রথমত, নিজেকে জিজ্ঞেস করুন, “আমি যে ইতিমধ্যে আমার লক্ষ্য মূলশব্দ আমার সাইটে পেজ আছে কি?” এবং “এই পৃষ্ঠাগুলি একটি স্বতন্ত্র ভিত্তিতে লক্ষ্য কীওয়ার্ড আমার সেট উপর ফোকাস কি?”

এই প্রশ্নের উভয় উত্তর “হ্যাঁ”, তারপর এসইও পয়েন্ট পরিবর্তন (শিরোনাম, URL, শিরোনাম, ইত্যাদি) হয়, তাহলে লক্ষ্য কীওয়ার্ড অন্তর্ভুক্ত করা সব যে প্রয়োজন বোধ করা হয়.

পারেন প্রশ্ন উপরে সেটার অতীত ইতিহাসের উত্তর যদি “না”, তারপর শুধু নতুন কিছু তৈরি করতে.

নতুন পেজ তৈরি করার জন্য এসইও টিপস:

লক্ষ্য শব্দ প্রতি এক পাতা তৈরি করুন এবং এটি এসইও পয়েন্ট আমরা পূর্বে আলোচনা করেছি অন্তর্ভুক্ত.
ভাল ফলাফলের জন্য এটা আবশ্যক যে প্রতিটি পৃষ্ঠার তথ্য যে পাঠক সচেষ্ট হয় উপলব্ধ. অপ্রাসঙ্গিক তথ্য দিয়ে একটি ছোট পাতা আমাদের উদ্দেশ্য পরিবেশন করার সামান্য চেষ্টা করতে হবে. কিছু সময় নিন এবং নিজের পাঠকের জুতা রাখা.
একটি নতুন পৃষ্ঠা 300-500 শব্দের হতে হবে, টার্গেট শব্দ 2-4 বার পৃষ্ঠা কপি সর্বত্র সহ.
নতুন পৃষ্ঠায় আপনার হোমপেজ থেকে একটি লিঙ্ক তৈরি করুন বা অন্য গুগল এটা খুঁজে পাবে না. যেখানে মনন পৃষ্ঠা লিঙ্ক করতে এসইও জন্য গুরুত্বপূর্ণ এবং একটি উন্নত অনুশীলন বেশি হয়.

অবশ্যই, কৌশল একটি উন্নত এসইও পেশাদার দ্বারা ব্যবহার করা অনেক এই প্রবন্ধে উল্লেখ করা হয় নি এবং তাদের কিছু একটি অসাধারণ পার্থক্য করতে পারেন. যাইহোক, এখন জন্য রূপরেখা ধাপের সব অনুসরণ করার যদি তুমি …

এমনকি আপনি যদি অন্য কিছুই করতে …

তারা সম্ভবত ট্রাফিক বৃদ্ধি ফল ও বাস্তবায়ন থেকে সপ্তাহে যত তাড়াতাড়ি বাড়ে হবে. একটি কোথাও 10% থেকে আগামী কয়েক সপ্তাহের এবং মাসের কোর্স 100% লাফ আশা.

ফ্রি এসইও টিপ # 5: একটি পেশাদার পরামর্শ করুন

এটা আমাদের আশা যে আপনি আপনার সাইটের জন্য এসইও একান্ত প্রয়োজন হয় তাহলে কিন্তু একটা সংকুচিত বাজেট হয়, বা একটি করণীয় এটি- yourselfer বেশি হয়, এই টিউনে পায় যে আপনি বিনামূল্যে এসই জন্য ডান দিক শুরু হয়.
আপনি এসইও পয়েন্ট, আচরণগত সার্চ লক্ষ্য, বা বিষয়বস্তু কাঠামো এবং আর্কিটেকচারের সাথে উন্নত শব্দ গবেষণা বিশ্লেষণ লিখতে আদর্শ উপায় সম্পর্কে আরো জানতে চান, আপনি আমাকে আরো বিনামূল্যে এসইও টিপস জন্য সরাসরি যোগাযোগ করতে পারেন
M Roman Facebook
সময় পেলে ঘুরে আসুন আমার সাইট থেকে Tips4.ga






eHostBD Hosting

মন্তব্য করুন