Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

কিভাবে গ্রামীনফোনের মিনিট কিনবেন এবং মিনিটের মেয়াদ বাড়াবেন

বন্ধুরা কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আজকে আবারো আসলাম আপনাদের সামনে নতুন আক পোস্ট নিয়ে। আশা করি আপনাদের উপকারে আসবে। যাহোক আমাদের বেশিরভাগ লোকেই গ্রামীনফোন এর সিম ব্যবহার করি। তাই ভাবলাম এই গ্রামীনফোন নিয়ে কিছু শেয়ার করি। তাদের একটা অফার আছে যে আপনি চাইলে কম টাকা দিয়ে অনেক মিনিট কিনতে পারেন। এতে আপনার খরচ অনেক কমবে আশা করা যায়।

আপনি চাইলে ৯১ টাকায় ৩০০ মিনিট কিনতে পারবেন অথবা ফ্লেক্সিপ্লান এর মাধ্যমে এর চেয়ে বেশি কিংবা কম ও কিনতে পারেন। আজকে আমি দেখাব কত উপায়ে আপনি গ্রামীণফোন এর মিনিট কিনতে পারেন এবং এর মেয়াদ কি করে একমাস করবেন বা বাড়াবেন।

আপনার জন্য আরও একটি পোস্ট। যারা গ্রামীনফোন ইন্টারনেট এর মায়াদ বাড়াতে চান তাদের জন্য।

e-HostBD Hosting Service

বাড়িয়ে নিন আপনার গ্রামীন ফোন ইন্টারনেট এর মেয়াদ যত খুশি ততো

 

প্রথমে আসি কি করে মিনিট কিনবেন। আপনি চাইলে তিনিটি উপায়ে মিনিট কিনতে পারবেন। আমি আজকে কি করে ৩০০ মিনিট কিনতে পারবেন সেটা নিয়ে আলচনা করবো। আপনি চাইলে একই উপায়ে মিনিট বেশি বা কম কিনতে পারবেন।

১. আপনি যদি ৩০০ মিনিট কিনতে চান তাহলে সুধুমাত্র ৯১ টাকা রিচার্জ করবেন। তাহলে অটো আপনার অ্যাকাউন্ট এ ৩০০ মিনিট যোগ হবে। কিন্তু মেয়াদ পাবেন আপনি ৭ দিন মাত্র। ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২২#

২. আপনার মোবাইল এ ৯১ টাকা রেখে *১১১*৩০১# ডায়াল করুন দেখবেন যে আপনার অ্যাকাউন্ট এ ৩০০ মিনিট অ্যাড হয়ে গেছে। এখানেও আপনি পাবেন ৭ দিন মেয়াদ। ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২২#

৩. এখানে আপনি মিনিট কিনতে পারবেন গ্রামীণফোন ফ্লেক্সিপ্লান এর মাধ্যমে।

এর জন্য নিছের লিঙ্ক এ প্রবেশ করুন।

http://www.grameenphone.com/flexi-plan

বাংলায় দেখতে এখানে ক্লিক করুন

http://www.grameenphone.com/bn/flexi-plan

এখান থেকে আপনি যেকোনো পরিমান মিনিট কিনতে পারবেন। যেহেতু আজকে আমি ৩০০ মিনিট নিয়ে আলচনা করতেছে তাই ৩০০ মিনিট কি করে কিনবেন তাই দেখাচ্ছি। তবে যেকোনো মিনিট কেনার উপায় একই। নিছের ছবির দিকে খেয়াল করুন।

কিভাবে গ্রামীনফোনের মিনিট কিনবেন

এখানে দেখুন নিল কালিতে সব দেখান হয়েছে। প্রথমে ৩০০ মিনিট এ ক্লিক করুন, তারপর যেহেতু আমরা সুধু মিনিট কিনব তাই ইন্টারনেট এ ০ এমবি সিলেক্ট করুন, Validity বা মেয়াদ এ ৭ সিলেক্ট করুন এবং শেষ এ এস এম এস এ ০ সিলেক্ট করে দান দিকে Buy Now এ ক্লিক করুন। এর পর আপনার নাম্বার দিন।

buy-now-anytechtune

এখন Continue এ ক্লিক করলে আপনার নাম্বার এ একটা মেসেজ আসবে এবং সেখানে একটা কোড বা পিন আসবে। অই কোড তা এখানে দিন বাস কাজ শেষ।

এখন Agree & Continue এ ক্লিক করুন।

এখানে আপনি মেয়াদ পাবেন ১ দিন এবং ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২২#

এবার আসি কি করে মেয়াদ বাড়াবেন বা মেয়াদ ৩০ দিন করবেন। কাজ খুবই সোজা। যেভাবে মিনিট কিনছেন ঠিক সেভাবে মেয়াদ ও বারাতে হবে।  আবারও নিছের যেকোনো একটা লিঙ্ক এ প্রবেশ করুন।

http://www.grameenphone.com/flexi-plan

বাংলায় দেখতে এখানে ক্লিক করুন

http://www.grameenphone.com/bn/flexi-plan

এখান নিছের ছবির দিকে খেয়াল করুন।

increase-gp-minutes-validity-Anytechtune

এখানে মিনিট এর জায়গায় ২৫ সিলেক্ট করুন।(আগে সবচেয়ে ছোট প্যাকেজ ১০ মিনিট ছিল কিন্তু এখন সর্বনিম্ন ২৫ মিনিট করেছে)

ইন্টারনেট এর জায়গায় ০ সিলেক্ট করুন।

মেয়াদ এর জায়গায় ৩০ দিন সিলেক্ট করুন।

এস এম এস এর জায়গায় ০ সিলেক্ট করুন।

বাকি কাজ সব একই। যেভাবে ফ্লেক্সিপ্লান (flexiplan) এর মাধ্যমে মিনিট কিনলেন সেভাবে এখানে ২৫ মিনিট কিনুন। সুধুমাত্র এখানে মেয়াদ ৩০ দিন করে নেয়া আরকি।

যাহোক যদি কেউ না বঝেন তাহলে কমেন্ট করে জানা।






eHostBD Hosting

মন্তব্য

মন্তব্য করুন