Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Windows Install করুন খুব কম সময়ে

আমরা যারা পিসি চালাই তারা সবাই জানি Windows কি। কারন আমরা যারা পিসি চালাই তাদেরকে কমবেশি হলেও পিসিতে Windows Install দিতে হয়। আর এই Windows Install দিতে অনেক সমই লাগে।আজ আমি এ বিষয়ে একটু কথা বলব। কি করে এই Windows Install এর সমই কমান যাই অর্থাৎ কি করে তারাতারি পিসিতে Windows Install দেয়া যাই। তো বন্ধরা কাজের কথাই আসি।

প্রথমে জেতা করতে হবে সেটা হল Windows এর CD/DVD পিসির CD/DVD ROM এ ঢুকিয়ে Boot করে নিতে হবে। যখন ফাইল কপি করা সুরু করবে তখন Key Board  থেকে  Shift +F10 চাপতে হবে। একটা Box আসবে। ওখানে taskmgr লিখে Enter চাপতে হবে। নতুন একটা Box আসবে। Box টির Process Button এ চাপ দিতে হবে। এখন system.exe এর উপর মাউস এর ডান বাটন এ ক্লিক করতে হবে। Set priority > High করে দিতে হবে। এরপর একই ভাবে windows.exe কেউ High করে দিতে হবে। সবশেষে যে বক্স দুটো আছে সেগুলো Minimize করে দিতে হবে। কাজ শেষ। এবার দেখুন আপনার পিসিতে Windows কতো তারা তারি Install হই।আজ তবে এখানেই শেষ করলাম ।দেখা হবে অন্য কোন পোস্ট এ।

e-HostBD Hosting Service





eHostBD Hosting

মন্তব্য করুন