Best Reseller Hosting Service in BD
আমি আতিকুর রহমান। পেশায় একজন B.Sc Engineer. আমি খুব বেশি কিছু জানি না তবে ব্লগ লেখা আমার শখ। তাই যখন সুযোগ পাই তখন লিখতে বসি। যদি আমার একটি পোস্ট ও আপনাদের একটু হলেও হেল্প করে তাহলে আমার চেষ্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন।
মোট পোস্ট সংখ্যা: 371  »  মোট কমেন্টস: 5  
Facebook
Google Plus
Twitter
Linkedin

Undelete file delete করুন from your PC very easy

আমরা অনেক সমই ফাইল delete করতে গেলে error message দেখায়যে file cannot be deleted/ Windows was unable to delete the file. ফাইটিযেকোনকারনে corrupt/compromise হওয়াতে explorer.exe ফাইলটিকে execute করতেথাকেফলেআপনিফাইলটিকেডিলিটকরতেপারেননাআমি আজ দেখাব কি করে এই Undeletable ফাইলকে Delete করাযায়প্রথমে Command Prompt ওপেনকরেফেলেরাখুন এবং যাবতীয়সকলসফট্ওয়্যারবন্ধকরুন। (খোলাথাকলে)

এখনআপনাকে EXPLORER.EXE প্রোগ্রামটিবন্ধকরতেহবে।এটিকরারসঠিকউপায়হচ্ছে: start menu থেকে Shut Down সিলেক্টকরুন > CTRL+SHIFT+ALT চেপেধরে CANCEL button ক্লিককরুন। EXPLORER.EXE প্রোগ্রামটিবন্ধহয়েযাবে

এবার Command Prompt যান > directory change করে Undeletable ফাইলটিযেখানেরয়েছেসেখানেযান > DEL স্পেস filename(যেফাইলটিডিলিটকরতেচান) লিখে Enter চাপুনএবার Task Manager ফিরেযান click File, New Task এবং EXPLORER.EXE চাপুনTask Manager বন্ধকরুন.

e-HostBD Hosting Service





eHostBD Hosting

মন্তব্য করুন