Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

মটোরোলার নতুন স্মার্টফোন মটো ই। সেলফি ছাড়া সস্তায় স্মার্টফোনের পুরো স্বাদ।

মটোরোলার ফ্ল্যাগশিপ ফোন মটো এক্স বেশ ভালো সাড়া পেলেও অনেকেই সেই ফোন থেকে বঞ্চিত হচ্ছিলেন। কারণ এ মডেলটি শুধু যুক্তরাষ্ট্র ও ইংল্যান্ডে পাওয়া যাচ্ছে। তাই আন্তর্জাতিক বাজারের জন্য মটোরোলা নিয়ে এসেছে এ স্মার্টফোনের কম দামি সংস্করণ, মটো ই।

বাজারে এ ব্র্যান্ডের অনেক স্মার্টফোন থাকলেও কম বাজেটের গ্রাহকদের হাইএন্ডের ফ্ল্যাগশিপ ফোন ব্যবহারের অভিজ্ঞতা দেবে নতুন এ মডেল।

e-HostBD Hosting Service

[b]ডিজাইন[/b]
এটির বডি মেটাল নয়, সাধারণ প্লাস্টিকের তৈরি। শুধু কালো এবং সাদা রঙয়ে পাওয়া যাবে বডি। তবে চারপাশের প্লাস্টিক ব্যান্ডটি পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙে।

ওজন ও পুরুত্ব, ১৪২ গ্রাম ও ০.৪৮ ইঞ্চি। মোটা হলেও সাইজে ছোট, তাই বহনে সুবিধা হবে।

ডিসপ্লে
৪.৫ ইঞ্চি ডিসপ্লের এ ফোনের স্ক্রিনের রেজুলেশন ৯৬০*৫৪০ পিক্সেল। প্রথম লুকে খুব খারাপ ডিসপ্লে মনে হলেও সবকিছুই যথেষ্ট পরিস্কার। অ্যাপ আইকন টেক্সট সব কিছুই শার্প হয়ে আসবে। ছবি ও ভিডিওতে কালার প্রোডাকশনও ভালো।

[b]পারফরমেন্স[/b]
১.২ ডুয়েল কোর প্রসেসর ও ১ জিবি র্যা মের কারণে মোটামুটি গতিশীল পারফরমেন্স পাওয়া যাবে। ভারি ভারি অ্যাপ ছাড়া বেশিরভাগ অ্যাপে কোনো সমস্যা হবে না। মাল্টিটাস্কিংয়ের সময়ও ল্যাগ করবে না। ৪ জিবি ইন্টারনাল মেমোরি ছাড়াও এক্সটার্নাল কার্ড দিয়ে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

[b]ক্যামেরা[/b]
সবদিকে ভালো হলেও ক্যামেরার দিকে ছাড় দেওয়া হয়েছে। ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও দুর্ভাগ্যজনকভাবে অনুপস্থিত ফ্রন্ট ক্যামেরা। ৫ মেগাপিক্সেল ক্যামেরা যদিও ভালো ছবি তুলে দেবে, কিন্তু খুব বেশি আশা করা যাবে না। মোট কথা, ক্যামেরা ছাড়া সবকিছুই ভালো মটো ই-র।

[b]ব্যাটারি[/b]
কম দামের ফোনে ব্যাটারি লাইফ সাধারণত অপর্যাপ্ত থাকে। তবে এই ডিভাইসে সারা দিন সহজেই চলে যাবে চার্জারে লাগানো ছাড়াই।

[b]এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১০,৩১৩ টাকা।[/b]

[b]এক নজরে ভালো[/b]
– ভালো ডিসপ্লে
– শক্তিশালী পারফরমেন্স

[b]এক নজরে খারাপ[/b]
– ফ্রন্ট ক্যামেরা নেই

আমার সাইটঃ http://trickround.com






eHostBD Hosting

মন্তব্য করুন