Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

যখন আপনার বয়স 60 তখন আপনাকে কেমন দেখাবে?? দেখে নিন face changer app দিয়ে


আসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন ?? আপনাদের দোয়াই আমি ভালো আছি । মানুষ শুধু চায় আমি যদি জানতে পারতাম কি করে বুড়ো/বুড়ি হলে আমাকে কেমন দেখাবে !! হা ঠিক, আপনি দেখতে পারবেন আপনার বয়স যখন 50/60+ হবে তখন কেমন দেখাবে আপনাকে। দেখার জন্য আপনাকে ছোট্ট একটা অ্যাপস ডাউনলোড করতে হবে। face changer app. হুম, দেখবেন আর আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন আর মজা নিবেন । আপনার নিজের ছবি না শুধু, আপনার প্রিয়তমার ছবিকেও বুড়ি করে দেখতে পারবেন কেমন দেখায়। এক কথায় যে কোন মানুষের মুখের পরির্বতন করে দেখতে পারবেন ।

পোস্টটি ছবি সহ দেখার জন্য এখানে ক্লিক করুন ।

কাজটি করার জন্য যা যা প্রয়োজনঃ
ডাটা কানেকসন চালু
অ্যান্ডয়েড ফোন
face app
যে কোন একটি ছবি

e-HostBD Hosting Service

এ জন্য আপনাকে আপনারে অ্যান্ডয়েড ফোন থেকে play store যেতে হবে । তারপরে play store থেকে face app লিখে সার্চ করুন।

তারপরে face app টি আপনার ফোনে ইনস্টল করুন । অথবা এখান থেকে ডাউনলোড করতে পারেন । ভয় পাবেন না app টির size মাত্র 10MB.

তারপরে face changer app টি চালু করুন । চালু করার পরে আপনাকে ঠিক এ রকম দেখাবে ।

face changer app 8টি ধাপে আপনাকে Next করতে বলবে । আপনি Next করবেন । তারপরে আপনার সামনে Start লেখাটি আসবে । আপনি Start লেখাটির উপরে ক্লিক করুন ।

তারপরে খেয়াল করুন face app এর Collections এবং All Photos এবং Allow access to your photos লেখাটি আপনার সামনে আসছে আপনি Allow লেখাটি উপরে ক্লিক করুন । Allow লেখাটি 2বার আসবে, আপনি দুইবারই Allow করবেন ।

এবার আপনার ফোনের access টা Allow হয়ে গেছে। আমার ফোনের যত ছবি সব দেখা যাচ্ছে। face changer app আপনার Gallery, all photos, Camera সব গুলো অপসান চালু হয়ে গেছে । এবার আপনার যে কোন একটা ছবি নিন, যে ছবিটার আপনি face change করতে চান সেই ছবিটি সিলেক্ট করুন ।

তারপরে কিছু সময় নিবে ছবিটা লোড নিতে কারণ কাজটি করতে আপনাকে ইন্টারনেট কানেকসন চালু রাখতে হবে ।

তারপরে আপনি Fun লেখাটি সিলেক্ট করুন । এবার Old লেখাটি সিলেক্ট করুন । তারপরে দেখুন আপনার ছবির বয়স 60 বছর হয়ে গেছে । হা.হা.হা. মজার ব্যাপার হচ্ছে এই বয়সে আমরা আমাদের 50/60 বছরের ছবি দেখতে পারছি ।

face changer app দিয়ে শুধু বুড়ো পিচার নয়, আরও অনেক রুপ দিতে পারবেন আপনার ছবিকে যেমন টাক মাথা, শুধু মোজ, চোখে সান গ্লিস ইত্যাদি। এটা করার জন্য আপনি Layouts এ ক্লিক করুন । তারপরে দেখুন অনেক ধরনের ফিটার আছে । একটা সিলেক্ট করে Apply করুন আর কিছু সময় অপেক্ষা করুন ।

দেখুন আপনার picture ready.

বি.দ্রঃ face changer app টি শুধু মজা করার জন্য আপনি এমন কোন ছবি নিয়ে মজা করবেন না যাতে করে আপনি সমাআলোচান শিখার হন ।

এরকম মজার মজার অ্যাপস সর্ম্পকে জানতে আমাদের অ্যাপস100বিডি সাইট থেকে ঘুরে আসুন। আর পোস্টটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন ।

সবাইকে ধন্যবাদ ।

ভাল লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না ...
eHostBD Hosting

মন্তব্য করুন