Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

আপনি কি ব্রাউজিং করার সময় অ্যাড দেখতে দেখতে বিরক্ত? দেখুন নতুন সমাধান

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন।
আজকে যে টিউন টি করছি সেটা অনেক গুরুত্বপূর্ণ। বর্তমান সময়ে আমরা সবাই কম বেশি ইন্টারনেট ব্রাউজ করি বিভিন্ন প্রয়োজনে। বিভিন্ন ওয়েব সাইট ভিজিট করা লাগে। কিন্তু এরকম ওয়েব খুব কম আছে যারা তাদের সাইটে অ্যাড দেয় না। কারণ এই অ্যাড ই হচ্ছে তাদের আয়ের বড় উৎস।

এত বেশি অ্যাড দেখা থেকে বিরত থাকতে আমরা সাধারনত বিভিন্ন অ্যাড ব্লকার এক্সটেনশন ব্যবহার করি। তবে তা কম্পিটার এর গতি অনেক কমিয়ে ফেলে। প্রতিটি নতুন ট্যাব এর জন্য এক্সটেনশন তার প্রয়োজনীয় মেমোরি দখল করে।

তবে ব্যাপার টা এমন হলে কেমন হত যে ব্রাউজার এর Built-in অ্যাড ব্লকার থাকবে। মানে ব্রাউজার টা হবে অ্যাড এন্ড ট্র্যাকার ব্লকিং ব্রাউজার।

e-HostBD Hosting Service

আপনাদের কে আজ এরকম একটি ব্রাউজার কথা বলব।

আমার প্রিয় ব্রাউজার হল ক্রোম। এটা খুবই জনপ্রিয়। সেই ক্রোম দ্বারা ডেভেলপ করা নতুন একটি ব্রাউজার হল Brave.

এই ব্রাউজারটির বিশেষত্ব হল এটি Built-in অ্যাড এন্ড ট্র্যাকার ব্লকিং প্রাইভেসি ব্রাউজার। এটাতে অনেক গুলা ফিচার আছে যেগুলো খুবই আকর্ষনীয়।

যেমন:

* এটি প্রায় সমস্ত অ্যাড এন্ড ট্র্যাকার ব্লক করে এবং আপনি হোম স্ক্রিন এ দেখতে পারবেন কতগুলো অ্যাড এন্ড ট্র্যাকার ব্লক করেছে।

* আমরা টর ব্রাউজার সম্পর্কে অনেকে জানি। এই ব্রাউজার এর মধ্য টর ব্রাউজার ও একসাথে পাবেন
* প্রায় সবাই কম বেশি টরেন্ট ডাওনলোড করি। এই ব্রাউজার এর মধ্য Built-in টরেন্ট ডাওনলোডার আছে। আপনাকে আলাদা টরেন্ট ক্লায়েন্ট ইন্সটল করতে হবে না।
* যেহেতু এটা ক্রোম দিয়ে ডেভেলপ করা, তাই ক্রোম এর সমস্ত এক্সটেনশন ব্যবহার করতে পারবেন।
* সবচেয়ে বড় ফিচার হল এটা অন্যান্য ব্রাউসার এর চেয়ে অনেক ফাস্ট। ব্যবহার করলেই বুঝতে পারবেন।

* তাই দেরি না করে এখনই ডাওনলোড করে নিন। ডাওনলোড করতে এখানে ক্লিক করুন

আর একটা বিষয়। এই ব্রাউসার এর ও অ্যাড এর অপশন আছে। সেটা হল প্রাইভেট অ্যাড। যা নোটিফিকেশন এর মাধ্যমে দেখাবে। আপনি অ্যাড দেখলে আপনাকে তারা প্রফিট শেয়ার করবে। মানে হল আপনি সামান্য কিছু ইনকাম করতে পারবেন। এটা বন্ধ রাখার জন্য Join Rewards অন করবেন না।

এটা এড্রেস বার এ একটা ত্রিভুজ আইকন আছে সেখানে পাবেন। আর এই ব্যাপারে বিস্তারিত জানতে চাইলে টিউমেন্ট করুন। পরবর্তিতে এটা নিয়ে টিউন করব।

কোন প্রশ্ন থাকলে টিউমেন্ট করুন। যতটুকু পারি উত্তর দিব ইনশাআল্লাহ।

ভাল লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না ...
eHostBD Hosting

মন্তব্য করুন