Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 1  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

ফেসবুক থেকে Delete হয়ে যাওয়া Photo, Massage,Video কিভাবে ফেরত পাওয়া যায় তার পদ্ধতি।

e-HostBD Hosting Service

আমরা আনেকেই রাগ করে বা অন্য কোন কারনে ফেসবুক থেকে পছন্দের ফটো / পিকচার, ম্যসেজ,ভিডিও ডিলিট করে ফেলি কিন্তু সেটা পরে আবার প্রয়োজন হয়ে পড়ে। কিভাবে আমরা ফেসবুক থেকে ডিলিট হয়ে যাওয়া ফটো / পিকচার, ম্যসেজ,ভিডিও রিকভার করতে পারি বা ফিরে পেতে পারি সেটা আজ আপনাদের দেখাবো।
প্রথমে ফেসবুকে লগিন করার পর ডানপাশের কর্নার থেকে সেটিং এ যেতে হবে।
নিচের পিকচার টি দেখুন।
file

সেটিং এ যাওয়ার পর Dowanload a copy এই রকম একটি লিংক পাওয়া যাবে। নিচের পিকচার টি দেখুন।

file (1)

e-HostBD Hosting Service

লিংক টি তে কিলিক করলে আপনার মেইলে একটি রিকয়েষ্ট লিংক যাবে। এরপর মেইল ওপেন করতে হবে। মেইলে ওপেন করলে একটি রিকয়েষ্টেট লিংক পাওয়া যাবে। লিংকটি ওপেন করলে আপনার ফেসবুকের পাসওয়াট চাইবে। পাসওয়াট দেওয়ার পর একটি ডাউনলোড বাটন পাওয়া যাবে। এই বাটনে ক্লিলিক করলে ডাউনলোড হবে।
ডাউনলোড ওপেন করে আনজিপ করতে হবে। এর মাঝে চারটি ফোল্ডার পাওয়া যাবে। html, Photo, Video, Index. Photo এর মাঝে পিকচার / ফটো গুলো পাওয়া যাবে। Video এর মাঝে ভিডিও পাওয়া যাবে। ওহফবী ফাইল ওপেন করলে আপনার সম্পর্ন প্রফাইল টি দেখা যাবে। এর মাঝে ম্যসেজ গুলো পাওয়া যাবে।
এই পদ্ধতিতে সহজেই যাতে সবাই ব্যবহার করতে পারে এজন্য আমি একটি ভিডিও তৈরি করছি। ভিডিও দেখে যে কেই ব্যবহার করতে পারবে। ভিডিও টি দেখার জন্য এখানে ক্লিক করুন।
কোন ভুল ত্রুটি হলে আসাকরি সকলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।আর দোয়া করবেন যেন আমি আপনাদের মাঝে নুতন নুতন কিছু নিয়ে হাজির হতে পারি।






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন