Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 2  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

মাত্র ১ হাজার টাকায় ওয়েবসাইট কিনুন

e-HostBD Hosting Service

বর্তমান তথ্য-প্রযুক্তির দুনিয়ায় একটা ওয়েবসাইট আমাদের সকলের কাছে খুবই প্রয়োজনীয়। কেউবা একটা ওয়েবসাইট চাই Google Adsense এর মাধ্যমে Income করার জন্য, কেউ চাই Affilliate/CPA Marketing করার জন্য। আবার কেউ চাই Blog/Article/Content লেখার জন্য। আবার কেউ কেউ চাই তার ব্যবসা বাণিজ্য বা ব্যবসার পণ্য প্রচারের জন্য, কেউ চাই নিজের Portfolio তৈরির জন্য, কেউ চাই স্বাধীনভাবে সব কিছু লেখার জন্য।

যার প্রয়োজন যাই হোক না কেন, একটা ওয়েবসাইট তৈরির জন্য যখন কেউ কোনও Web Developer এর কাছে যায় তখন সে বড় অঙ্কের টাকা চেয়ে বসে, যার কারণে আমাদের প্রয়োজন থাকা সত্ত্বেও আমরা ওয়েবসাইট সংগ্রহ করতে পারিনা।
ঠিক তাদের কথা চিন্তা করে আমি সবাইকে খুবই সস্তায় ওয়েবসাইট দেওয়ার কথা চিন্তা করেছি। আমি মাত্র ১ হাজার টাকায় আপনাদেরকে ওয়েবসাইট (With CMS WordPress) তৈরি করে দেবো ২ দিনের মধ্যে।

আপনাকে যা যা করতে হবেঃ ১ম ধাপ

e-HostBD Hosting Service

আপনি যদি আমাকে দিয়ে আপনার ওয়েবসাইট তৈরি করিয়ে নিতে চান তাহলে আপনাকে প্রথমে
১। আমার Facebook Page https://bit.ly/2lUnL0W এ Inbox(massage) করতে হবে।
২। আপনার CPanel অর্থাৎ Domain & Hosting এর User Name & Password দিতে হবে।
৩।সেই সাথে আপনার একটি বৈধ(Valid) Email দিতে হবে।
আমি ওয়েবসাইট তৈরি করে আপনার ওয়েবসাইট এর সমস্ত তথ্য এবং ওয়েবসাইট পরিচালনার যাবতীয় নিয়ম-কানুন ও প্রয়োজনীয় দিকনির্দেশনা আপনার Email এ পাঠিয়ে দেব। এতে করে আপনি ১ হাজার টাকায় ওয়েবসাইট পেয়ে যাবেন।

আপনাকে যা যা করতে হবেঃ ২য় ধাপ

আর আপনার যদি CPanel অর্থাৎ Domain & Hosting না থাকে তাহলে আমি আপনার CPanel অর্থাৎ Domain & Hosting কিনে দেবো।
১। সেক্ষেত্রে আপনাকে এই https://sg.godaddy.com/ Address এ গিয়ে এর Search Box এ আপনার পছন্দের Domain(যেমনঃ lootenow.com) লিখবেন এবং এর ডান পাশে Search Domain এ Click করবেন।
২। লক্ষ্য রাখবেন, আপনি যে Domain লিখে Search করেছেন তা Available থাকতে হবে এবং তা ১০ ডলার এ থাকতে হবে।আপনি Search করলেই সব কিছু বুঝতে পারবেন।
৩। আপনি আপনার পছন্দের Available থাকা Domain টির নাম আমাকে জানাবেন এবং আমি ওই Domain এবং সেই সাথে ১৫জিবি জায়গা সহ একটি Hosting অর্থাৎ CPanel(Domain & Hosting) আমার Credit Card দিয়ে ২০০০ টাকার মধ্যে কিনে দেবো।
৪। আপনার একটি বৈধ(Valid) Email এবং এর Password আমাকে দিতে হবে। এই বৈধ(Valid) Email দিয়েই আমি আপনার CPanel(Domain & Hosting) কিনে দেবো।
আমি ওয়েবসাইট তৈরি করে ওয়েবসাইট এর সমস্ত তথ্য এবং ওয়েবসাইট পরিচালনার যাবতীয় নিয়ম-কানুন ও প্রয়োজনীয় দিকনির্দেশনা আপনার Email এ পাঠিয়ে দেবো। এতে করে আপনি ২০০০ + ১০০০ = ৩ হাজার টাকায় বৈধ CPanel অর্থাৎ Domain & Hosting সহ একটি ওয়েবসাইট পেয়ে যাবেন।

আপনি Mobile Banking(Rocket) এর মাধ্যমে আমাকে টাকা পরিশোধ করতে পারবেন।
আপনি যদি এমন সস্তায় আপনার পছন্দের ওয়েবসাইট (With CMS WordPress) কিনতে চান তাহলে আমার Facebook Page https://bit.ly/2lUnL0W এ Inbox(massage) করুন।
আমার Email: sheikhrrh@gmail.com
Website: lootenow.com Thank You…

ভাল লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না ...

e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন