Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 49  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

এবার বাংলালিংকের সকল গ্রাহক পাবেন কিস্তিতে ৩০০০ এমবি 3G ডাটা একদমই ফ্রি!!! সকল গ্রাহক অবশ্যই পাবেন।

e-HostBD Hosting Service

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সবাই??? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। রমজান মাসের মত এই পবিত্র মাসে হয়ত সকলেই রোজা রাখছেন। আর সওয়াব আদায়ের জন্য বেশি বেশি ইবাদাত করছেন। আর এসবের মধ্যে একটু সময় করে আসছেন কিছু জানার জন্য আর ঠিক তেমনিভাবে আমি যতটুকু পারি তা আপনাদেরকেও জানাতে এসেছি। তবে টিউনের টাইটেলটা দেখে হয়ত অনেকেরই চোখ কপালে উঠে গিয়েছে আবার অনেকেই ভাবছে এটি ভাওতাবাজি টিউন। কিন্তু তাদেরকে বলব বিশ্বাস বড় কঠিন জিনিস তাই একটু বিশ্বাস স্থাপন করুন। তাহলে চলুন মুল টিউনে যাওয়া যাক। আমার ফেসবু পেজে একটা লাইক দিয়েন।

রমজান মাস উপলক্ষ্যে বাংলালিংকের অফার ১০০ এমবি ৩জি ডাটা, এ টিউনি হয়ত কয়েকদিন আগে দেখেছিলেন। হ্যা ওই টিউনটা আমারই ছিল। তবে আজকের টিউনটিও ওই রকম।

রমজান মাস উপলক্ষ্যে বাংলালিংক দিচ্ছে প্রতিদিন ১০০ এমবি ৩জি ডাটা যা ব্যাবহার করা যাবে রাত ১ টা হতে ভোর ৫টা পর্যন্ত। অফারটি উপভোগ করতে ডায়াল করুন *৫০০০*৬৬৬#। আর ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২৪*৬৬#। আর ৩ জিবির ব্যাপারটা হল আপনি প্রতিদিন ১০০ এমবি করে ডাটা টানা ৩০ দিন ফ্রি পাবেন। আর ১০০x৩০=৩০০০ এমবি। তাহলে হল না ৩জিবি। আর মেয়াদ ৩০ দিন। আর ৩জিবি ডাটা ব্যাবহারের জন্য অবশ্যই আপনাকে একটি প্যাক আলাদাভাবে কিনতে হবে।

e-HostBD Hosting Service

তাহলে নিশ্চয় বুঝেছেন। আর কি এবার আনলিমিটেডভাবে বাংলালিংকে ৩ জিবি চালান। যদি টিউনটি আপনার পছন্দ বা অপছন্দ হয় তাহলে অবশ্যই কমেন্ট বা টিউনমেন্ট করে জানাবেন। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

টিউনি ভাল লাগলে আমার সাইটঃ http://trickround.com






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন