Best Reseller Hosting Service in BD
সুপ্রিয় Any Tech Tune কমিউনিটি, আমি teleinfo24.com থেকে একজন টেলিবার্তা বাহক বলছি। আপনি যে অপারেটর ব্যবহার করছেন তা কি আপনাকে সকল সুবিধা দিচ্ছে বা আপনি সেই সুবিধা সম্পর্কে অবগত আছেন? উত্তর চাইলে ভিজিট করুন Teleinfo24.com বাংলাদেশী ফাস্ট আপডেটেড টেলিনিউজ পোর্টাল
মোট পোস্ট সংখ্যা: 8  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

ফিফা ওয়ার্ল্ড কাপ রাশিয়া ২০১৮ আজকের খেলা লাইভ দেখতে ক্লিক করুন, আপনার অ্যান্ড্রয়েড ফোন ও পিসি খেলা দেখুন একদম ফ্রিতে দ্রুত ব্রাউজিং ট্রিক সহ

e-HostBD Hosting Service

বর্তমান ওয়ার্ল্ড র‌্যাংকিং দেখলে মনে হতে পারে স্পেন সবচেয়ে ফেবারিট। কিন্তু আমার দৃষ্টিতে বিশ্বকাপ জিততে হলে আরো কিছু জিনিষ কনসিডার করা জরুরী বলে মনে হয়। কয়েকটি ধারাবাহিক পর্ব লেখার ইচ্ছা আছে আমার বিশ্বকাপ নিয়ে। যার প্রথম কয়েকটি পর্ব লিখব সম্ভাব্য সবচেয়ে ফেবারিট দলগুলি নিয়ে। কারা বেশি ফেবারিট সেটি আলোচনার আগে অলটাইম ফেবারিট টিমের র‌্যাংকিং দেখাটাও জরুরি।

LIVE FOOTBALL LINK

 

e-HostBD Hosting Service

দুটি র‌্যাংকিং এর কম্বিনেশন করলে জার্মানী নিশ্চিতভাবে ১ নং দল। তাছাড়া এমনিতেও জার্মানি সব সময়ই একটি পরিপুর্ন টিম হয়ে বিশ্বকাপে আসে। এজন্য ব্রাজিলের সমান সংখ্যক, তথা সর্বোচ্চ ৭ বার ফাইনাল খেলা একমাত্র দল তারা। কিন্তু সেটি আসল কারণ নয়, বর্তমান টিমের খেলোয়াড়দের দিকে নজর দিয়ে, এখন পর্যন্ত আমার মনে হচ্ছে সবচেয়ে ফেবারিট দল জার্মানি।

একটি দলের যা কিছু দরকার ওদের তার পুরোটাই আছে। সবচেয়ে বড় কথা, ওদের একটি পরিপুর্ণ টিম আছে। প্রথম দেখি খেলোয়ার আছে কারা। এবছর পুরুষদের ব্যালন ডিঅর শর্ট-লিস্টের ২০ জনের মাঝে পাঁচজনই ছিলো জার্মানির। ম্যানুয়েল নয়ার, টমাস মুলার, ফিলিপ লাম, বাস্টিয়ান সোয়েনস্টেইগার এবং মেসুল ওজিল। সেরা ক্লাবের সেরা খেলোয়াড়দের নিয়ে দারুন এক কম্বিনেশন। জার্মানীর কোচ বলেছিলেন, আমার দলের প্রথম একাদশ আর দ্বিতীয় একাদশের মাঝে কোন পার্থক্যই নেই। দলের খেলোয়াড়দের কোয়ালিটি কতটা সমমানের হলে একজন কোচ এমন গর্ব করে বলতে পারে। বেশিরভাগ প্লেয়ার বায়ার্ন মিউনিখে খেলে বলে ওদের মাঝে আন্ডারস্টান্ডিংটাও চমৎকার।






e-HostBD Hosting Service
eHostBD Hosting

মন্তব্য করুন