Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 3  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

এন্ড্রোয়েড মোবাইলে এ আই ক্যামেরা থাকার সুবিধা কি কি ?

এ আই ক্যামেরা হল Artificial Intelligence যাকে বাংলায় মেশিন লার্নিং বলা হয়। এ আই এখন ও সব স্মার্টফোনে পাওয়া যায় না। এখন শুধু, গুগল,অ্যাপল, স্যামসাঙের মতো নামী স্মার্টফোন গুলিতেই এ আই ক্যামেরার ব্যবহার করা হয়েছে। এখন প্রশ্ন হল এন্ড্রোয়েড মোবাইলে এ আই ক্যামেরা থাকার সুবিধা কি কি? নিচে সুবিধা গুলো বর্ননা করা হল।

AI Camera

এন্ড্রোয়েড মোবাইলে এ আই ক্যামেরা

বর্তমানে স্মার্টফোনের ক্ষেত্রে প্রযুক্তির অনেক উন্নতি হয়েছে। ক্যামেরার সেন্সর, মেগাপিক্সল এবং উন্নত ফ্রন্ট ক্যামেরা । এমনকি ক্যামেরার নতুন নতুন অনেক ফিচার অ্যাড হয়েছে সেটিংসে যা ভাল ছবি তোলার জন্য ভাল সহায়ক। এন্ড্রোয়েড মোবাইলে এ আই ক্যামেরা সম্পূর্ন নতুন প্রযুক্তে যার ব্যবহার দিন দিন বেড়ে চলছে।

e-HostBD Hosting Service

ফটো তুলতে সাহায্য

প্রফেশনাল ফটোগ্রাফির জন্য ভাল ক্যামেরা একটি অপরিহার্য বিষয়। AI  প্রফেশনাল মানের ছবি তুলেত অনেক সাহায্য করে। এই প্রযুক্তি জানে কিভাবে কোন অ্যাঙ্গেলে ছবি উঠালে ভাল ছবি পাওয়া যাবে।  চলন্ত কোন কিছুর ছবি তুলতে গেলে AI চলন্ত বস্তুর সব কিছু বিবেচনা করে আপনাকে প্রফেশনাল ফটোগ্রাফারের মত ছবি প্রদান করবে।  তাছাড়াও এই প্রযুক্তি আপনাকে সঠিক ব্রাইটনেস, অ্যাপারচার, শাটারস্পিড, ISO ইত্যাদি সেটিংস এর পারফেক্ট সিলেকশন নিশ্চিত করবে। এ আই ব্যবহারের ফলে আপনাকে সেটিংসের খুঁটিনাটি বিষয় নিয়ে মাথা ঘামাতে হবেনা।  নিখুঁত ছবি তুলতে এই প্রযুক্তি আপনাকে সাহায্য করতে।

 আউট অফ ফোকাস এবং অনান্য সেবা

যারা ফটোগ্রাফার নয় তাঁদের জন্য ছবি বেশির ভাগ সময় আউট অফ ফোকাস হয়ে যায়। মূল বস্তুর উপর লেন্সের ফোকাস অনেক গুরুত্বপূর্ন একটা বিষয়। অনেক সময় লেন্সের উপর আঙুল পড়ে, হঠাত্ত করে কোন বস্তু সামনে দিয়ে চলে যায় এমন অনেক বিষয় আপনার ছবিকে নষ্ট করে দতে পারে। এ আই ক্যামেরা আপনাকে এই রকম স্যমসা থেকে আপনাকে মুক্তি দেবে। AI ক্যামেরা এক সাথে অনেক গুলো ছবি তুলে এবং বিচার বিশ্লেষন করে সব থেকে সেরাছবিটা নির্বাচন করে দিবে। ক্যামেরার এই প্রযুক্তি ছবি তে বোকো ইফেক্ট সহ আরোও পারফেক্ট ইফেক্ট ব্যবহার কর বেযা এইটা ছবিকে অনেক সুন্দর করে তুলে।

AI ক্যামেরা সেলফি তুলার ক্ষেত্রেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। সবশেষে বলা যায় প্রফেশনাল মানের ছবি তুলার জন্য এ আই ক্যামেরা আতুলনীয়। যার সাহয্যে যেকোন মানুষ ভাল মানের ছবি তুলতে পারবে।

আপনি জেনে খুশি হবেন যে বর্তমানে Infinix ব্রান্ডের প্রতিটি মোবাইলের সাথে এ আই ক্যামেরা যুক্ত করা হয়েছে। বাংলাদেশে অফিসিয়াল ভাবে একমাত্র http://ejhuri.com/ এ Infinix ব্রান্ডের মোবাইল গুলো বিক্রি হচ্ছে। চাইলে আপনি ঘুরে আসতে পারেন নতুন এ ইকমার্স সাইটটি।

ভাল লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না ...
eHostBD Hosting

মন্তব্য করুন