Best Reseller Hosting Service in BD
মোট পোস্ট সংখ্যা: 2  »  মোট কমেন্টস: 0  
Facebook
Google Plus
Twitter
Linkedin

বিশ্বের প্রথম স্যামসাং গ্যালাক্সি এ৭০এস নিয়ে আসছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন

স্যামসাং গ্যালাক্সি এ৭০এস

স্যামসাং জানায় মে মাসের শুরুর দিকে তাদের নতুন মোবাইল বাজারে নিয়ে আসার কথা। জানা গিয়েছে , স্যামসাংয়ের নতুন এই মোবাইলটিতে থাকবে পেছনে থাকছে ৩টি ক্যামেরা এর , মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। স্যামসাং বলেছে যে, নতুন এই ক্যামেরা সেন্সরের মাধ্যমেই স্যামসাংয়ের এই মোবাইলটি সনি আইএমএক্স ৫৮৬ কে হারিয়ে বাজারের সবচেয়ে বেশী ক্যামেরা সেন্সরযুক্ত মোবাইল হবে। তবে গ্যালাক্সি এ৭০এস ফোনের নকশায় সেরকম কোন নতুনত্ব নেই! অনেকটাই এ গ্যালাক্সি ৫০এস মডেলের মতো। ফোনের পিছনে থাকছে গ্লসি ফিনিশ। সাথে থাকছে প্রিজম গ্রেডিয়েন্ট ফিনিশ।

Samsung Galaxy S20S

ফোনটির কিছু স্পেশাল ফিচারঃ

  1. ৪র্থ প্রজন্মের নেটওয়ার্কিং সাপোর্টেড
  2. সুপার স্লিম
  3. সুপার ফাস্ট চার্জ সাপোর্টেড
  4. ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা।

ডিসপ্লেঃ

e-HostBD Hosting Service

ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এর রেজুলেশন ১০৮০*২৪০০ পিক্সেল ও রেশিও ২০ঃ৯। ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে।

চিপসেটঃ

এতে  ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্জ অক্টাকোর স্ন্যাপড্রাগণ ৬৭৫ প্লাস প্রসেসর। এর জিপিউ হিসেবে রয়েছে অ্যাড্রিনো ৬১২।

র‍্যাম ও স্টোরেজঃ

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ
৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ
যা মাইক্রো এসডি কার্ড দিয়ে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এর জন্য আলাদা স্লট রয়েছে।

ক্যামেরাঃ

স্যামসাং গ্যালাক্সি এ৭০এস নতুন এ ফোনের পেছনে রয়েছে তিনটি ক্যামেরা। এর উল্লেখযোগ্য ফিচার হচ্ছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। মূল ক্যামেরাটি ৬৪ (এফ/১.৮) মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ৮ (এফ/২.২) মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স ও ৫ (২.২) মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ব্যবহার করা হয়েছে। এর ক্যামেরা দিয়ে ২১৬০ পিক্সেলে ভিডিও রেকর্ড করা যাবে।

ফোনটির সামনে রয়েছে  সেলফি তোলার জন্য ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা, এর অ্যাপার্চার এফ/২.০। সেলফি ক্যামেরা দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করা যাবে।

ব্যাটারি ও ওএসঃ

দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য বেশি চিন্তা করতে হবে না কারন ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য রয়েছে ২৫ ওয়াটের সুপার-ফাস্ট চার্জিংসহ ইউএসবি-সি সুবিধা ।

এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৯ পাই ও ওয়ান ইউআই ব্যবহার করা হয়েছে।

এই খবর যদি সত্য হয় তবে বলা যেতে পারে স্যামসাং তাদের মোবাইল ফোনের বাজার রক্ষা করতে খুব মজার কিছু পরিকল্পনা হাতে নিয়েছে। কোম্পানিটি জানিয়েছিল তারা মধ্যম সারির বাজার ধরতে তাদের প্রধান দুটি ফ্ল্যাগশিপ (গ্যালাক্সি এস ও নোট) বাদে অন্য মোবাইলের উপর জোর দিবে। আর নতুন এই মোবাইলের মাধ্যমেই এই বিষয়ে নিশ্চিত হওয়া গিয়েছে।
এখন পর্যন্ত, স্যামসাং গ্যালাক্সি এ৭০ মার্কিন যুক্তরাষ্ট্রে পাওয়া যাচ্ছে না । তাই স্যামসাং গ্যালাক্সি এ৭০এস মার্কিন যুক্তরাষ্ট্রে পাওয়া যাবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

ইটি নিউজ আরোও জানিয়েছে নতুন এই মোবাইলটি এই বছরের দ্বিতীয় ভাগ থেকে বাজারে পাওয়া যাবে ।

You are looking for latest latest Mobile Phone or Mobile BD Price then visit now

ভাল লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না ...
eHostBD Hosting

মন্তব্য করুন